• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০২:২৪ পূর্বাহ্ন
শিরোনাম
বান্দরবানে জলবায়ু ধর্মঘট করেছে ইয়ুথনেট বান্দরবানে যৌথ অভিযানে গণগ্রেফতার ও হয়রানির প্রতিবাদে খাগড়াছড়িতে পিসিপির বিক্ষোভ মিছিল মানিকছড়িতে সাংগ্রাই উপলক্ষে ঐতিহ্যবাহী বলি খেলা অনুষ্ঠিত সামাজিক অনুষ্ঠানে প্রার্থীদের সবর উপস্থিতি অসাম্প্রদায়িক ও স্মার্ট জনপদ গড়ার অঙ্গীকার তীব্র দাবদাহ বিদ্যুৎ বিভ্রাট পোল্ট্রি খামারে হাঁসফাঁস অবস্থা! খাগড়াছড়ি পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদের সম্মেলন ২০ এপ্রিল ব্যাংকে হামলা: ১৮ নারীসহ ৫৩ কেএনএফ সন্ত্রাসীর রিমান্ড মঞ্জুর মানিকছড়িতে মোবাইল কোর্টে জরিমানা নতুন বাজার আনন্দ মেলা খেলার মাঠে গোলবার প্রদান করলেন কাপ্তাই সেনা জোন চন্দ্রঘোনা থানা পুলিশ এর অভিযানে সি আর মামলার ৭ আসামী গ্রেপ্তার

লামা মফস্বল সাংবাদিক ইউনিয়নের ইফতার মাহফিল অনুষ্ঠিত

মোঃ দস্তগীর সিকদার মানিক, লামা প্রতিনিধি: / ৮৩০ জন পড়েছেন
প্রকাশিত : শনিবার, ১ এপ্রিল, ২০২৩

লামা মফস্বল সাংবাদিক ইউনিয়নের ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। লামা পৌরসভাস্থ তং থমাং রিসোর্ট এন্ড রেস্টুরেন্টে শনিবার (০১ এপ্রিল) এ ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

ইফতার পার্টিতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, লামা পৌরসভার মেয়র মোঃ জহিরুল ইসলাম। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন লামা মফস্বল সাংবাদিক ইউনিয়ন এর সভাপতি মোহাম্মদ রফিকুল ইসলাম। বিশেষ অতিথি ছিলেন, লামা বন বিভাগের সহকারী বন সংরক্ষক খন্দকার গিয়াস উদ্দিন চৌধুরী, পুলিশ পরিদর্শক (তদন্ত) খন্দকার তবিদুর রহমান, তথ্য অফিসার লামা খন্দকার তৌহিদ, লামা সার্কেলের ট্রাফিক ইন্সপেক্টর সৈকত দাশ, সদর রেঞ্জ কর্মকর্তা আতিকুল ইসলাম।

আরো উপস্থিত ছিলেন, লামা প্রেস ক্লাবের সহ-সভাপতি তানফিজুর রহমান, সাধারণ সম্পাদক মুহাম্মদ কামরুজ্জামান, লোহাগাড়া প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক কাইছার হামিদ, লামা সাংবাদিক ফোরামের সভাপতি ইউছুপ মজুমদার, সাধারণ সম্পাদক নূর মোহাম্মদ মিন্টু, প্রথম আলো লোহাগাড়া প্রতিনিধি কাইছার হামিদ তুষার, লামা মফস্বল সাংবাদিক ইউনিয়নের সহ-সভাপতি মোহাম্মদ ইসমাইল, সাধারণ সম্পাদক মোঃ জুবাইরুল ইসলাম, যুগ্ম সাধারণ সম্পাদক দস্তগীর সিকদার মানিক, সাংগঠনিক সম্পাদক মোঃ নিজাম উদ্দিন, অর্থ সম্পাদক মোহাম্মদ মোরশেদ আলম, নির্বাহী সদস্য শাহাব উদ্দিন, মুহাম্মদ এমরান, মোঃ একরামুল হাসান সহ প্রমূখ।

ইফতারের আগে দেশ ও জাতির উত্তরোত্তর সুখ-সমৃদ্ধি ও কল্যাণ কামনা করে বিশেষ দোয়া ও মোনাজাত করা হয়। ইফতার মাহফিলকে ঘিরে লামা মফস্বল সাংবাদিক ইউনিয়নের সদস্যরা ছিল উদ্দীপ্ত ও প্রাণচঞ্চল।

এম/এস


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ