• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৫:৪৯ পূর্বাহ্ন
শিরোনাম
ব্যাংকে হামলা: ১৮ নারীসহ ৫৩ কেএনএফ সন্ত্রাসীর রিমান্ড মঞ্জুর মানিকছড়িতে মোবাইল কোর্টে জরিমানা নতুন বাজার আনন্দ মেলা খেলার মাঠে গোলবার প্রদান করলেন কাপ্তাই সেনা জোন চন্দ্রঘোনা থানা পুলিশ এর অভিযানে সি আর মামলার ৭ আসামী গ্রেপ্তার পাইপ লাইনে ফাটল : ৩ দিন ধরে কেপিএম এ পানি সরবরাহ বন্ধ বাঘাইছড়িতে প্রাণিসম্পদ সেবা সপ্তাহের শুভ উদ্বোধন কাপ্তাইয়ে প্রাণীসম্পদ সেবা সপ্তাহের উদ্বোধন রাষ্ট্রীয় ও সামরিক মর্যাদায় বীর মুক্তিযোদ্ধা নুরুল ইসলামের দাফন সম্পন্ন রামগড়ে তথ্য গোপন করার চেয়ারম্যান প্রার্থী কংজঅং মার্মার মনোনয়ন পত্র বাতিল লামায় ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে ১২ ইউপি সদস্যদের অনাস্থা

সার্জেন্ট আনোয়ার মুক্ত আইনশৃঙ্খলা বাহিনীকে ধন্যবাদ কাজী মজিবের

মোঃ হাবীব আজম, (স্টাফ রিপোর্টার) রাঙামাটি : / ২৫৪ জন পড়েছেন
প্রকাশিত : শুক্রবার, ৩১ মার্চ, ২০২৩

বান্দরবানে বিচ্ছিন্নতাবাদী সশস্ত্র সন্ত্রাসী সংগঠন কুকি চিন ন্যাশনাল ফ্রন্ট (কেএনএফের) হাতে অপহৃত সেনাবাহিনীর অবসরপ্রাপ্ত সার্জেন্ট মোঃ আনোয়ার হোসেনকে দীর্ঘ ১৬ দিন পর মুক্তি দেওয়া হয়েছে। শুক্রবার (৩১ মার্চ) দুপুর ২টায় রুমা উপজেলার কেউক্রাডং এলাকায় কেএনএফ সন্ত্রাসীরা তাকে ছেড়ে দেয়।

তাঁর নিঃশর্ত মুক্তির দাবিতে পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদ ও অঙ্গ সহযোগী সংগঠন বান্দরবান, রাঙামাটি, থানচি, রুমা ও আলীকদম উপজেলায় মানববন্ধন, বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ করে।

এ বিষয়ে পিসিএনপির চেয়ারম্যান কাজী মোঃ মজিবর রহমান ও মহাসচিব মোঃ আলমগীর কবির জানান পিসিএনপি ও এর অঙ্গ সংগঠন লাগাতার মানববন্ধন, বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ কর্মসূচী পালন করে সশস্ত্র সন্ত্রাসী সংগঠন কেএনএফ কে সশস্ত্র সন্ত্রাসী কার্যক্রম বন্ধ করে শান্তির পথে আসতে আহবান জানান এবং অবসরপ্রাপ্ত সার্জেন্ট আনোয়ারকে মুক্তি দিতে বলেন। পিসিএনপি’র লাগাতার আন্দোলন ও আইনশৃঙ্খলা বাহিনীর ব্যাপক তৎপরতার কারণে কেএনএফ সন্ত্রাসীদের জিম্মা থেকে মুক্তি পেয়েছে অবসরপ্রাপ্ত সার্জেন্ট মোঃ আনোয়ার হোসেন।
পিসিএনপির চেয়ারম্যান কাজী মোঃ মজিবর রহমান তাঁর মুক্তির জন্য আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীকে ধন্যবাদ জানান।

এম/এস


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ