• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৯:৩২ পূর্বাহ্ন
শিরোনাম
ডেন্টাল বিভাগ চালু করেছে ইবনে সিনা হাসপাতাল এন্ড ডায়াগনস্টিক সেন্টার লংগদু বান্দরবানে ট্রাক লক্ষ্য করে সন্ত্রাসীদের গুলি সাজেকে চিকিৎসা সহায়তা প্রদান করেছে সেনাবাহিনী খাগড়াছড়িতে উপজেলা নির্বাচনে প্রচারণা তুঙ্গে, সদ্য দায়িত্ব ছেড়ে যাওয়ারা নির্ভার! রামগড় উপজেলা পরিষদ নির্বাচনে প্রতীক বরাদ্দ পেলেন যারা কেএনএফের সংশ্লিষ্টতার সন্দেহে ছাত্রলীগের সভাপতি সহ ৭ জন কারাগারে অবৈধ দখলদার হতে ময়লা ডাম্পিং ও সেড নির্মাণের জায়গা উদ্ধারে মানববন্ধন কাপ্তাই উপজেলা সদরে হাঁসের খামারে ধরা পড়লো ১৪ ফুট লম্বা অজগর : কাপ্তাই জাতীয় উদ্যানে অবমুক্ত  কাপ্তাই লেকে পানি স্বল্পতায় কাপ্তাই-  বিলাইছড়ি নৌ রুটে  নৌ চলাচল ব্যাহত বান্দরবানের রুমায় সেনা অভিযানে কেএনএ সন্ত্রাসী নিহত

দ্রব্যমূল্য নিয়ন্ত্রণ রাখতে বাজার মনিটরিং করছে লংগদু থানা পুলিশ

মোঃ আলমগীর হোসেন, লংগদু (রাঙামাটি) প্রতিনিধিঃ / ১৪৭ জন পড়েছেন
প্রকাশিত : বুধবার, ২৯ মার্চ, ২০২৩

পবিত্র মাহে রমজান উপলক্ষে বাজারে দ্রব্যমূল্য নিয়ন্ত্রণ রাখতে বাজারে প্রত্যেকটি দোকানে দোকানে মনিটরিং করেছে লংগদু থানা পুলিশ।

বুধবার (২৯ মার্চ) বেলা ১১টায় উপজেলার মাইনী বাজারে তেল, গ্যাস, চাল,ডাল,আলু, পেয়াজ, কাঁচা বাজার ও গরুর মাংসের দোকান সহ নিত্য পণ্যের দোকান গুলোতে মনিটরিং করে বাড়তি দাম না নিতে সতর্ক করে দেওয়া হয়।

বাজার মনিটরিং কার্যকক্রম পরিচালনা করেন, লংগদু থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ ইকবাল উদ্দীন, এসময় আরো উপস্থিত ছিলো, এস আই শাহাবুর আলম শিহাব, এস আই এনামুল, এস আই শাহ আলম, এস আই আব্দুল খালেক, মাইনী বাজার ব্যবসায়ী কমিটির সভাপতি আব্দুর রশিদ, সাধারণ সম্পাদক শাখাওয়াত হোসেন সোহেল।

লংগদু থনার অফিসার ইনচার্জ মোহাম্মদ ইকবাল উদ্দীন বলেন, পবিত্র রমজানে যাতে করে সাধারন মানুষ কষ্ট না পায়, সেই দিক বিবেচনা করে আমরা বাজার মনিটরিং করে যাচ্ছি, বিভিন্ন সময় আমাদের কাছে অভিযোগ আসে বাজারে ক্রেতার কাছে বাড়তি দাম নেওয়া হয়, আমরা প্রাথমিক ভাবে সকলকে সতর্ক করে দিয়ে যাচ্ছি। দ্বিতীয় বার আমরা কারো বিরুদ্ধে এরকম অভিযোগ পেলে আইনী ব্যবস্থা নিবো।

এম/এস


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ