• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৮:৩৭ পূর্বাহ্ন
শিরোনাম
মহালছড়িতে বৈসাবি ফুটবল টুর্নামেন্টে অংম্রাং ক্লাব চ্যাম্পিয়ন বান্দরবানে জলবায়ু ধর্মঘট করেছে ইয়ুথনেট বান্দরবানে যৌথ অভিযানে গণগ্রেফতার ও হয়রানির প্রতিবাদে খাগড়াছড়িতে পিসিপির বিক্ষোভ মিছিল মানিকছড়িতে সাংগ্রাই উপলক্ষে ঐতিহ্যবাহী বলি খেলা অনুষ্ঠিত সামাজিক অনুষ্ঠানে প্রার্থীদের সবর উপস্থিতি অসাম্প্রদায়িক ও স্মার্ট জনপদ গড়ার অঙ্গীকার তীব্র দাবদাহ বিদ্যুৎ বিভ্রাট পোল্ট্রি খামারে হাঁসফাঁস অবস্থা! খাগড়াছড়ি পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদের সম্মেলন ২০ এপ্রিল ব্যাংকে হামলা: ১৮ নারীসহ ৫৩ কেএনএফ সন্ত্রাসীর রিমান্ড মঞ্জুর মানিকছড়িতে মোবাইল কোর্টে জরিমানা নতুন বাজার আনন্দ মেলা খেলার মাঠে গোলবার প্রদান করলেন কাপ্তাই সেনা জোন

বীর মুক্তিযোদ্ধা ও শহীদ মুক্তিযোদ্ধা পরিবার সদস্যদের সংবর্ধনা প্রদান এবং ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

মোহাম্মদ ইব্রাহীম, বাঘাইছড়ি উপজেলা প্রতিনিধিঃ / ২২৯ জন পড়েছেন
প্রকাশিত : সোমবার, ২৭ মার্চ, ২০২৩

বাঘাইছড়িতে মহান স্বাধীনতা দিবস ও জাতীয় দিবস যথাযোগ্য মর্যাদায় উদযাপিত হয়েছে।

দিবসটি উদযাপন উপলক্ষে ২৬ মার্চ সকালের গৃহীত কর্মসূচি বাস্তবায়ন শেষে বিকেলের কর্মসূচিতে বীর মুক্তিযোদ্ধা ও শহীদ মুক্তিযোদ্ধা পরিবার সদস্যদের সংবর্ধনা প্রদান, বঙ্গবন্ধুর ঐতিহাসিক নেতৃত্ব ও দেশের উন্নয়ন শীর্ষক আলোচনা সভা এবং উপজেলা পরিষদের পক্ষ হতে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্টান অনুষ্ঠিত হয়।

উপজেলা নির্বাহী অফিসার রুমানা আক্তার এর সভাপতিত্বে আয়োজিত অনুষ্ঠান সমূহে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান সুদর্শন চাকমা। সংবর্ধিত অতিথিরা ছিলেন, বীর মুক্তিযোদ্ধা আজিজুর রহমান ও আঃ সবুর সহ বীর মুক্তিযোদ্ধারা ও শহীদ মুক্তিযোদ্ধা সন্তারা, কাচালং সরকারি কলেজের অধ্যক্ষ, উপজেলা ভাইস চেয়ারম্যানদ্বয়, সহকারী কমিশনার ভূমি, থানার ওসি, আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি ও প্রেস ক্লাব সভাপতি। সভায় বক্তব্য রাখেন, ওসি শাহাদাৎ হোসেন, বীর মুক্তিযোদ্ধা আজিজুর রহমান, আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি আলী হোসেন সহ অতিথি বৃন্দ। বক্তাদের বক্তব্যে দেশের স্বাধীনতা অর্জনে বীর মুক্তিযোদ্ধাদের অবদান, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ঐতিহাসিক নেতৃত্ব ও দেশের উন্নয়ন শীর্ষক আলোচনায় দিবসটির উপর বিশেষ গুরুত্বারোপ করা হয়।

পরিশেষে ইফতার ও দোয়া মাহফিলে মুনাজাত করেন, বাঘাইছড়ি উপজেলা মডেল মসজিদের প্রেস ঈমাম মাঃ আহমেদ বিন হাবিব। এছাড়াও দিবসটি উদযাপনের অংশ বিশেষ সন্ধায় উপজেলা সদরের গুরুত্বপূর্ণ ভবন সমূহ আলোক সজ্জায় সজ্জিত করা হয়।

এম/এস


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ