• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৮:২০ পূর্বাহ্ন
শিরোনাম
বান্দরবানে ট্রাক লক্ষ্য করে সন্ত্রাসীদের গুলি সাজেকে চিকিৎসা সহায়তা প্রদান করেছে সেনাবাহিনী খাগড়াছড়িতে উপজেলা নির্বাচনে প্রচারণা তুঙ্গে, সদ্য দায়িত্ব ছেড়ে যাওয়ারা নির্ভার! রামগড় উপজেলা পরিষদ নির্বাচনে প্রতীক বরাদ্দ পেলেন যারা কেএনএফের সংশ্লিষ্টতার সন্দেহে ছাত্রলীগের সভাপতি সহ ৭ জন কারাগারে অবৈধ দখলদার হতে ময়লা ডাম্পিং ও সেড নির্মাণের জায়গা উদ্ধারে মানববন্ধন কাপ্তাই উপজেলা সদরে হাঁসের খামারে ধরা পড়লো ১৪ ফুট লম্বা অজগর : কাপ্তাই জাতীয় উদ্যানে অবমুক্ত  কাপ্তাই লেকে পানি স্বল্পতায় কাপ্তাই-  বিলাইছড়ি নৌ রুটে  নৌ চলাচল ব্যাহত বান্দরবানের রুমায় সেনা অভিযানে কেএনএ সন্ত্রাসী নিহত খাগড়াছড়ি জেলা পু‌লিশের সকল স্ত‌রে শ্রেষ্ঠ হয়েছে মাটিরাঙ্গা সা‌র্কেল ও থানা

বীর মুক্তিযোদ্ধা ও শহীদ মুক্তিযোদ্ধা পরিবার সদস্যদের সংবর্ধনা প্রদান এবং ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

মোহাম্মদ ইব্রাহীম, বাঘাইছড়ি উপজেলা প্রতিনিধিঃ / ২৩১ জন পড়েছেন
প্রকাশিত : সোমবার, ২৭ মার্চ, ২০২৩

বাঘাইছড়িতে মহান স্বাধীনতা দিবস ও জাতীয় দিবস যথাযোগ্য মর্যাদায় উদযাপিত হয়েছে।

দিবসটি উদযাপন উপলক্ষে ২৬ মার্চ সকালের গৃহীত কর্মসূচি বাস্তবায়ন শেষে বিকেলের কর্মসূচিতে বীর মুক্তিযোদ্ধা ও শহীদ মুক্তিযোদ্ধা পরিবার সদস্যদের সংবর্ধনা প্রদান, বঙ্গবন্ধুর ঐতিহাসিক নেতৃত্ব ও দেশের উন্নয়ন শীর্ষক আলোচনা সভা এবং উপজেলা পরিষদের পক্ষ হতে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্টান অনুষ্ঠিত হয়।

উপজেলা নির্বাহী অফিসার রুমানা আক্তার এর সভাপতিত্বে আয়োজিত অনুষ্ঠান সমূহে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান সুদর্শন চাকমা। সংবর্ধিত অতিথিরা ছিলেন, বীর মুক্তিযোদ্ধা আজিজুর রহমান ও আঃ সবুর সহ বীর মুক্তিযোদ্ধারা ও শহীদ মুক্তিযোদ্ধা সন্তারা, কাচালং সরকারি কলেজের অধ্যক্ষ, উপজেলা ভাইস চেয়ারম্যানদ্বয়, সহকারী কমিশনার ভূমি, থানার ওসি, আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি ও প্রেস ক্লাব সভাপতি। সভায় বক্তব্য রাখেন, ওসি শাহাদাৎ হোসেন, বীর মুক্তিযোদ্ধা আজিজুর রহমান, আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি আলী হোসেন সহ অতিথি বৃন্দ। বক্তাদের বক্তব্যে দেশের স্বাধীনতা অর্জনে বীর মুক্তিযোদ্ধাদের অবদান, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ঐতিহাসিক নেতৃত্ব ও দেশের উন্নয়ন শীর্ষক আলোচনায় দিবসটির উপর বিশেষ গুরুত্বারোপ করা হয়।

পরিশেষে ইফতার ও দোয়া মাহফিলে মুনাজাত করেন, বাঘাইছড়ি উপজেলা মডেল মসজিদের প্রেস ঈমাম মাঃ আহমেদ বিন হাবিব। এছাড়াও দিবসটি উদযাপনের অংশ বিশেষ সন্ধায় উপজেলা সদরের গুরুত্বপূর্ণ ভবন সমূহ আলোক সজ্জায় সজ্জিত করা হয়।

এম/এস


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ