• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৩:৫০ পূর্বাহ্ন
শিরোনাম
বান্দরবানে জলবায়ু ধর্মঘট করেছে ইয়ুথনেট বান্দরবানে যৌথ অভিযানে গণগ্রেফতার ও হয়রানির প্রতিবাদে খাগড়াছড়িতে পিসিপির বিক্ষোভ মিছিল মানিকছড়িতে সাংগ্রাই উপলক্ষে ঐতিহ্যবাহী বলি খেলা অনুষ্ঠিত সামাজিক অনুষ্ঠানে প্রার্থীদের সবর উপস্থিতি অসাম্প্রদায়িক ও স্মার্ট জনপদ গড়ার অঙ্গীকার তীব্র দাবদাহ বিদ্যুৎ বিভ্রাট পোল্ট্রি খামারে হাঁসফাঁস অবস্থা! খাগড়াছড়ি পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদের সম্মেলন ২০ এপ্রিল ব্যাংকে হামলা: ১৮ নারীসহ ৫৩ কেএনএফ সন্ত্রাসীর রিমান্ড মঞ্জুর মানিকছড়িতে মোবাইল কোর্টে জরিমানা নতুন বাজার আনন্দ মেলা খেলার মাঠে গোলবার প্রদান করলেন কাপ্তাই সেনা জোন চন্দ্রঘোনা থানা পুলিশ এর অভিযানে সি আর মামলার ৭ আসামী গ্রেপ্তার

মাটিরাঙ্গা জোনের বিশেষ মানবিক সহায়তা

স্টাফ রির্পোটারঃ / ২১০ জন পড়েছেন
প্রকাশিত : রবিবার, ২৬ মার্চ, ২০২৩

মহান স্বাধীনতা দিবস উপলক্ষ্যে মাটিরাঙ্গা জোন কর্তৃক বিশেষ মানবিক সহায়তা প্রদান করা হয়।

রোববার (২৬ মার্চ) সকাল ১০ টার দিকে মাটিরাঙ্গা সরকারি ডিগ্রি কলেজ মাঠে দুঃস্থ অসহায় জনগনের মাঝে নগদ অর্থ, ঘর নির্মাণ সামগ্রী, এতিম খানার জন্য সিলিং ফ্যান, আত্মনির্ভরশীল কাজের জন্য সেলাই মেশিন প্রদান করা হয়। এছাড়াও, প্রত্যন্ত পাহাড়ী অঞ্চলে বসবাসরত দুঃস্থ অসহায় জনগনের মাঝে সোলার বিতরণ করা হয়।

একই সাথে পবিত্র রমাজান মাস উপলক্ষ্যে দুঃস্থ দরিদ্র ও পার্বত্য অঞ্চলে বসবাসরত দুঃস্থ অসহায় জনগনের মাঝে প্রায় ১৫০টি পরিবারকে ইফতার সামগ্রী বিতরণ করা হয়।

এ সময়, মাটিরাঙ্গা জোনের জোন কমান্ডার লে: কর্ণেল মো: কামরুল হাসান, পিএসসি এবং উপ-অধিনায়ক মেজর মো: মুরাদ হোসাইন, পিএসসি উপস্থিত ছিলেন।

এসময় ত্রাণ ও ইফতার সামগ্রী পেয়ে সাধারণ জনগন আবেগে আপ্লুত হন এবং সেনাবাহিনী তথা মাটিরাঙ্গা জোনের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

তাছাড়া অত্র জোনের দায়িত্বপূর্ণ এলাকার জনসাধারনের মাঝে মাটিরাঙ্গা জোন কর্তৃক এরকম মানবেতর কার্যক্রম ইতিবাচক সাড়া ফেলে।

মাটিরাঙ্গা জোনের জোন কমান্ডার লে: কর্ণেল মো: কামরুল হাসান, পিএসসি বলেন, বাংলাদেশ সেনাবাহিনী শুরু থেকে বিভিন্ন মানবেতর চাহিদা পরিপূরণের মাধ্যমে সাধারণ মানুষের পাশে আছে। আগামীতেও এ ধারা অব্যাহত থাকবে।

এম/এস


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ