• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১০:১৪ পূর্বাহ্ন
শিরোনাম
ডেন্টাল বিভাগ চালু করেছে ইবনে সিনা হাসপাতাল এন্ড ডায়াগনস্টিক সেন্টার লংগদু বান্দরবানে ট্রাক লক্ষ্য করে সন্ত্রাসীদের গুলি সাজেকে চিকিৎসা সহায়তা প্রদান করেছে সেনাবাহিনী খাগড়াছড়িতে উপজেলা নির্বাচনে প্রচারণা তুঙ্গে, সদ্য দায়িত্ব ছেড়ে যাওয়ারা নির্ভার! রামগড় উপজেলা পরিষদ নির্বাচনে প্রতীক বরাদ্দ পেলেন যারা কেএনএফের সংশ্লিষ্টতার সন্দেহে ছাত্রলীগের সভাপতি সহ ৭ জন কারাগারে অবৈধ দখলদার হতে ময়লা ডাম্পিং ও সেড নির্মাণের জায়গা উদ্ধারে মানববন্ধন কাপ্তাই উপজেলা সদরে হাঁসের খামারে ধরা পড়লো ১৪ ফুট লম্বা অজগর : কাপ্তাই জাতীয় উদ্যানে অবমুক্ত  কাপ্তাই লেকে পানি স্বল্পতায় কাপ্তাই-  বিলাইছড়ি নৌ রুটে  নৌ চলাচল ব্যাহত বান্দরবানের রুমায় সেনা অভিযানে কেএনএ সন্ত্রাসী নিহত

ঝাঁপা ইউনিয়নে দুস্থ ও অসহায় মানুষের মাঝে শিপন সরদারের নিজস্ব অর্থায়নে ইফতার সামগ্রী বিতরণ

উত্তম চক্রবর্তী, মণিরামপুর: / ১৭০ জন পড়েছেন
প্রকাশিত : রবিবার, ২৬ মার্চ, ২০২৩

যশোরের মণিরামপুর উপজেলার রাজগঞ্জের ঝাঁপা ইউনিয়নের দুই নম্বর ওয়ার্ডের উত্তরপাড়া প্রাইমারী স্কুল মাঠ প্রাঙ্গনে ভ্যানে ভ্যানে গিয়ে উপজেলা যুবলীগের সদস্য, তরুন নেতা ও আগামী দিনের চেয়ারম্যান পদে দলীয় মনোনয়ন প্রত্যাশী বিশিষ্ট সমাজসেবক মোঃ শিপন সরদারের নিজস্ব অর্থায়নে পবিত্র মাহে রমজান উপলক্ষে দুস্থ ও অসহায় মানুষের মাঝে মাসব্যাপী ইফতার বিতরণ করা হয়। রোববার বিকেল ৫টায় শতাধিক বিভিন্ন শ্রেনী পেশার গরীব অসহায় ও দুঃস্থ মানুষের মধ্যে ইফতার সামগ্রী বিতরণ করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন, আওয়ামী লীগ ও যুবলীগের বিভিন্ন স্তরের নেতৃবৃন্দ প্রমূখ। শিপন সরদার বলেন, অনেক দুস্থ ও অসহায় মানুষ সাড়া দিন পরিশ্রম করে, তাঁরা ঠিকমত সেহরী ও ইফতারি করতে পারেনা, এর কারনে এই মানুষদের পাশে থেকে সামান্যতম সহযোগীতা করার চেষ্টা করি, আমি সাড়ামাস ধরে এই কার্যক্রম চলামান থাকবে বলে জানান।
এম/এস


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ