• বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১:০৮ পূর্বাহ্ন
শিরোনাম
রামগড় উপজেলা পরিষদ নির্বাচনে প্রতীক বরাদ্দ পেলেন যারা কেএনএফের সংশ্লিষ্টতার সন্দেহে ছাত্রলীগের সভাপতি সহ ৭ জন কারাগারে অবৈধ দখলদার হতে ময়লা ডাম্পিং ও সেড নির্মাণের জায়গা উদ্ধারে মানববন্ধন কাপ্তাই উপজেলা সদরে হাঁসের খামারে ধরা পড়লো ১৪ ফুট লম্বা অজগর : কাপ্তাই জাতীয় উদ্যানে অবমুক্ত  কাপ্তাই লেকে পানি স্বল্পতায় কাপ্তাই-  বিলাইছড়ি নৌ রুটে  নৌ চলাচল ব্যাহত বান্দরবানের রুমায় সেনা অভিযানে কেএনএ সন্ত্রাসী নিহত খাগড়াছড়ি জেলা পু‌লিশের সকল স্ত‌রে শ্রেষ্ঠ হয়েছে মাটিরাঙ্গা সা‌র্কেল ও থানা কাপ্তাইয়ে উপকারভোগীদের মাঝে ঋণের চেক বিতরণ  গোয়ালন্দে গণহত্যাকাণ্ডে শহীদদের স্মরণে শ্রদ্ধা নিবেদন মানিকছড়িতপ ইয়ুথ দলের অভিজ্ঞতা বিনিময় ত্রৈমাসিক সভা অনুষ্টিত

বান্দরবানের থানচি বাজারে ভয়াবহ আগুনে ৪০টি দোকান বসতঘর ভষ্মীভূত

মোহাম্মদ রফিকুল ইসলাম, ব্যুরো প্রধান, বান্দরবান: / ৫৯৭ জন পড়েছেন
প্রকাশিত : শনিবার, ২৫ মার্চ, ২০২৩
Exif_JPEG_420

ভয়াবহ অগ্নিকাণ্ডে বান্দরবানের থানচি উপজেলা বাজারের ৪০টির অধিক দোকান ও বসতঘর আগুনে পুড়ে গেছে। শনিবার সকাল ৮টায় বাজারের দক্ষিণ পাশ থেকে অগ্নিকান্ডের সূত্রপাত হয়।

মুহূর্তে ৪০ টির অধিক দোকান ও বসত ঘর পুড়ে ছাই হয়ে যায়। ঘটনার পর দমকল বাহিনীর একটি ইউনিট, থানচি বিজিবি ক্যাম্পের সদস্য, পুলিশ ও স্থানীয়রা মিলে প্রায় দু ঘন্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে।

থানচি উপজেলা চেয়ারম্যান থোয়াইহ্লা ম‌ং মারমা জানিয়েছেন, আগুনে থানচি বাজারের ব্যাপক ক্ষতি হয়েছে। দমকল বাহিনীর একটি মাত্র ইউনিটের কারণে আগুন সহজে নিয়ন্ত্রণ আনা যায়নি। অগ্নিকাণ্ডে বাজারের ৪০ টিরও বেশি দোকান বসতঘর পুড়ে ছাই হয়ে গিয়েছে।

গত ২২ শে মার্চ ভোরে ভয়াবহ আগুনে থানচি বলিপাড়া বাজারের অর্ধ শতাধিক দোকান বাড়িঘর পুড়ে ছাই হয়ে যায়। ২০২০ সালে ভয়াবহ আগুনে থানচি বাজার পুড়ে ছাই হয়ে গিয়েছিল।

এম/এস


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ