• বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৭:০৩ অপরাহ্ন
শিরোনাম
রামগড় উপজেলা পরিষদ নির্বাচনে প্রতীক বরাদ্দ পেলেন যারা কেএনএফের সংশ্লিষ্টতার সন্দেহে ছাত্রলীগের সভাপতি সহ ৭ জন কারাগারে অবৈধ দখলদার হতে ময়লা ডাম্পিং ও সেড নির্মাণের জায়গা উদ্ধারে মানববন্ধন কাপ্তাই উপজেলা সদরে হাঁসের খামারে ধরা পড়লো ১৪ ফুট লম্বা অজগর : কাপ্তাই জাতীয় উদ্যানে অবমুক্ত  কাপ্তাই লেকে পানি স্বল্পতায় কাপ্তাই-  বিলাইছড়ি নৌ রুটে  নৌ চলাচল ব্যাহত বান্দরবানের রুমায় সেনা অভিযানে কেএনএ সন্ত্রাসী নিহত খাগড়াছড়ি জেলা পু‌লিশের সকল স্ত‌রে শ্রেষ্ঠ হয়েছে মাটিরাঙ্গা সা‌র্কেল ও থানা কাপ্তাইয়ে উপকারভোগীদের মাঝে ঋণের চেক বিতরণ  গোয়ালন্দে গণহত্যাকাণ্ডে শহীদদের স্মরণে শ্রদ্ধা নিবেদন মানিকছড়িতপ ইয়ুথ দলের অভিজ্ঞতা বিনিময় ত্রৈমাসিক সভা অনুষ্টিত

বাঘাইছড়িতে ২৫ মার্চ গনহত্যা দিবস আলোচনা সভা অনুষ্ঠিত

মোহাম্মদ ইব্রাহীম, বাঘাইছড়ি উপজেলা প্রতিনিধিঃ / ২১৩ জন পড়েছেন
প্রকাশিত : শনিবার, ২৫ মার্চ, ২০২৩

বাঘাইছড়িতে ২৫ মার্চ গণহত্যা দিবস উদযাপন উপলক্ষে প্রামাণ্যচিত্র প্রদর্শন সহ স্মৃতিচারণ ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

আজ উপজেলা প্রশাসন আয়োজিত এই অনুষ্ঠানে সভাপতিত্ব করেন, উপজেলা নির্বাহী অফিসার রুমানা আক্তার। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিষয়টির উপর বিশেষ গুরুত্বারোপ করেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান সুদর্শন চাকমা। এসময় বিশেষ অতিথিরা ছিলেন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যানদ্বয় সহ কাচালং সরকারি কলেজের অধ্যক্ষ , সহকারী কমিশনার (ভূমি) , বীর মুক্তিযোদ্ধাগণ, থানার ওসি (তদন্ত) ও প্রেস ক্লাব সভাপতি ।

সভায় বক্তারা বলেন যুব উন্নয়ন কর্মকর্তা মোসাব্বিক সরকার ও কাচালং বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক ভদ্রসেন চাকমা সহ অতিথিগণ।

দিবসটি উদযাপন উপলক্ষে আজ রাত ০৯.০১ মিনিটে উপজেলায় ব্লাক আউট কর্মসূচি পালন করার কথা রয়েছে।

এম/এস


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ