• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬:৩১ পূর্বাহ্ন
শিরোনাম
ব্যাংকে হামলা: ১৮ নারীসহ ৫৩ কেএনএফ সন্ত্রাসীর রিমান্ড মঞ্জুর মানিকছড়িতে মোবাইল কোর্টে জরিমানা নতুন বাজার আনন্দ মেলা খেলার মাঠে গোলবার প্রদান করলেন কাপ্তাই সেনা জোন চন্দ্রঘোনা থানা পুলিশ এর অভিযানে সি আর মামলার ৭ আসামী গ্রেপ্তার পাইপ লাইনে ফাটল : ৩ দিন ধরে কেপিএম এ পানি সরবরাহ বন্ধ বাঘাইছড়িতে প্রাণিসম্পদ সেবা সপ্তাহের শুভ উদ্বোধন কাপ্তাইয়ে প্রাণীসম্পদ সেবা সপ্তাহের উদ্বোধন রাষ্ট্রীয় ও সামরিক মর্যাদায় বীর মুক্তিযোদ্ধা নুরুল ইসলামের দাফন সম্পন্ন রামগড়ে তথ্য গোপন করার চেয়ারম্যান প্রার্থী কংজঅং মার্মার মনোনয়ন পত্র বাতিল লামায় ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে ১২ ইউপি সদস্যদের অনাস্থা

মাটিরাঙ্গায় বীর মুক্তিযোদ্ধা মাস্টার পরিমল দে ফাউন্ডেশনের সাইকেল বিতরণ

স্টাফ রির্পোটারঃ / ২০৭ জন পড়েছেন
প্রকাশিত : শনিবার, ২৫ মার্চ, ২০২৩

খাগড়াছড়ির মাটিরাঙ্গায় বীর মুক্তিযোদ্ধা মাস্টার পরিমল দে ফাউন্ডেশন কর্তৃক এবং এ ফাউন্ডেশন’র চেয়ারম্যান ও বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের রেসিডেন্ট ডা: পরাগ দে’র উদ্যেগে সাইকেল বিতরণ করা হয়।

শনিবার (২৫ মার্চ) বেলা ১১টার দিকে মাটিরাঙ্গা বিরেন্দ্র কিশোর উচ্চ বিদ্যালয়ে বীর মুক্তিযোদ্ধা মাস্টার পরিমল দে ফাউন্ডেশন’র চেয়ারম্যান ও বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের রেসিডেন্ট ডা: পরাগ দে’র সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথী হিসেবে উপস্থিত ছিলেন গোমতি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. তোফাজ্জল হোসেনবীর মুক্তিযোদ্ধা মাস্টার পরিমল দে ফাউন্ডেশন প্রতিবছর ই মানবতার কল্যানে কাজ করে যাচ্ছে। শীতার্থ মানুষের মাঝে উষ্ণতা ছাড়ানো, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের দরিদ্র মেধাবি শিক্ষার্থীদের শিক্ষা সামগ্রী বিতরন সহ শিক্ষার্থীদের আর্থিক সহায়তা প্রদান করে থাকে। তারই ধারাবাহিকতায় গোমতি বিরেন্দ্র কিশোর উচ্চ বিদ্যালয়ের ঝড়ে পড়ে রোধকল্পে অতি দূর্গম ও দূরবর্তী এলাকা থেকে সহযে বিদ্যালয়ে আসতে দরিদ্র শিক্ষার্থী, উম্মে হাবিবা, স্মৃতি ত্রিপুরা, সামারি ত্রিপুরা, শ্রাবন্তি আক্তার, অনিতা ত্রিপুরা, মাঝে ৫ টি বাই-সাইকেল বিতরণ করা হয়।

গোমতী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. তোফাজ্জল হোসেন বলেন, দূর্গম পথে বিদ্যালয়ে আসার জন্য দরিদ্র শিক্ষার্থীদের সাইকেল বিতরন এমন উদ্যেগ কে স্বাগত জানাই। এতে করে অত্রাঞ্চলের শিক্ষার্থীরা প্রতিদিন বিদ্যালয়ে উপস্থিত হয়ে তাদের মেধা বিকাশে অবদান রাখতে পারবে।

বীর মুক্তিযোদ্ধা মাস্টার পরিমল দে ফাউন্ডেশন’র চেয়ারম্যান ডা: পরাগ দে বলেন, ফেসবুকে আমি একটা ভিডিও দেখছিলাম, গোমতি এলাকার দূর্গম পাহাড়ি পথ বেয়ে শিক্ষার্থীরা এ বিদ্যালয়ে পড়াশুনা করতে আসে। তাদের কস্টের কথা বিবেচনা করে আমি এ উদ্যেগ গ্রহণ করি আশাকির তারা এ সাইকেল ব্যাবহার করে প্রতিদিন বিদ্যালয়ে আসবে। একইসাথে নিজেদের লেখাপড়া চালিয়ে যাবে।

এ সময়, গোমতী বিরেন্দ্র কিশোর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো: নুরুল হুদা, সহাকারী প্রধান শিক্ষক মো. রফিকুল ইসলাম, বিদ্যালয় পরিচালনা কমিটির সদস্য, নির্মল ত্রিপুরা ও মাটিরাঙ্গা প্রেস ক্লাবের সহ-সভাপতি মো. জসিম উদ্দিন জয়নাল প্রমুখ উপস্থিত ছিলেন।

এম/এস


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ