• বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ১১:৩৬ অপরাহ্ন
শিরোনাম
ব্যাংকে হামলা: ১৮ নারীসহ ৫৩ কেএনএফ সন্ত্রাসীর রিমান্ড মঞ্জুর মানিকছড়িতে মোবাইল কোর্টে জরিমানা নতুন বাজার আনন্দ মেলা খেলার মাঠে গোলবার প্রদান করলেন কাপ্তাই সেনা জোন চন্দ্রঘোনা থানা পুলিশ এর অভিযানে সি আর মামলার ৭ আসামী গ্রেপ্তার পাইপ লাইনে ফাটল : ৩ দিন ধরে কেপিএম এ পানি সরবরাহ বন্ধ বাঘাইছড়িতে প্রাণিসম্পদ সেবা সপ্তাহের শুভ উদ্বোধন কাপ্তাইয়ে প্রাণীসম্পদ সেবা সপ্তাহের উদ্বোধন রাষ্ট্রীয় ও সামরিক মর্যাদায় বীর মুক্তিযোদ্ধা নুরুল ইসলামের দাফন সম্পন্ন রামগড়ে তথ্য গোপন করার চেয়ারম্যান প্রার্থী কংজঅং মার্মার মনোনয়ন পত্র বাতিল লামায় ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে ১২ ইউপি সদস্যদের অনাস্থা

মশ্বিমনগর ইউনিয়নের অসহায় নিপীড়িত জনগণের পাশে থেকে উন্নয়নের জন্য কাজ করে যাচ্ছেন চেয়ারম্যান আবুল হোসেন

উত্তম চক্রবর্তী, মণিরামপুর: / ২১৮ জন পড়েছেন
প্রকাশিত : শনিবার, ২৫ মার্চ, ২০২৩

উত্তম চক্রবর্তী,মণিরামপুর:  যশোরের মণিরামপুর উপজেলার মশ্বিমনগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ আবুল হোসেন ২ বারের সফল নির্বাচিত চেয়ারম্যান সৎ নির্ভীক উদার মনোভাব নিয়ে সততার মধ্যে অসহায় নিপীড়িত জনগণের পাশে থেকে উন্নয়নের জন্য কাজ করে যাচ্ছেন।
সরেজমিনে দেখা যায়, উপজেলার মধ্যে অবস্থিত মশ্বিমনগর ইউনিয়ন।

এ ইউনিয়নে ২০১৬ সাল হতে আজও নির্বাচিত চেয়ারম্যান হিসেবে সকল স্তরের মানুষের সাথে সংযোগ রেখে গ্রামের অবহেলিত অসহায় নিপীড়িত জনগণের পাশে থেকে জনগণের উন্নয়নের জন্য কাজ করে যাচ্ছেন চেয়ারম্যান আবুল হোসেন। খোঁজ নিয়ে দেখা যায়, টানা ২ বারের সফল চেয়ারম্যান আবুল হোসেন একজন সৎ যোগ্য নিঃস্বার্থ বান লোক, যে কোন বিপদে কোন লোক তার কাছে ছুটে গেলে সে বিভিন্ন ভাবে সাহায্য সহায়তা প্রদান করে। আবুল হোসেন প্রসঙ্গে মশ্বিমনগর ইউনিয়নের কিছু লোকের সাথে কথা হলে তিনারা সাংবাদিককে জানান আমরা এমন এক মহান ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পেয়েছি যার প্রশংসা করে শেষ করা যায়না। আবুল হোসেন আমাদের ইউনিয়নের চেয়ারম্যান থাকায় আমরা যে কোন সাহায্য সহায়তা বা কোন কাজে গেলে তিনি তা বিনামূল্যে করে থাকেন। তিনি শুধু চেয়ারম্যান নয় তিনি একজন বিশিষ্ট ব্যবসায়ী উদার রাজনৈতিক গণমানুষের নেতা আমরা সব সময় তার মঙ্গল কামনা করি। সরেজমিনে দেখা যায়, ইউনিয়ন পরিষদের উন্নয়নে রয়েছে, রাস্তা ঘাট, ব্রিজ কাল ভাট। অসহায় নিপীড়িত জনগণের মাঝে বিনামূল্যে সকল প্রকার সেবা।

এ নিয়ে মশ্বিমনগর ইউনিয়নের চেয়ারম্যান আবুল হোসেন এর সাথে সাংবাদিকের কথা হলে তিনি সাংবাদিককে জানান আমি দীর্ঘ ২০১৬ সাল হতে আজও অসহায় নিপীড়িত জনগণের পাশে থেকে উন্নয়নের জন্য কাজ করে যাচ্ছি। আমি যতদিন চেয়ারম্যান থাকবো অসহায় নিপীড়িত অবহেলিত জনগণের পাশে থেকে উন্নয়নের জন্য কাজ করে যাবো। আপনার সকলে আমর জন্য দোয়া ও আশীর্বাদ করবেন।

এম/এস


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ