• বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ১১:২৩ অপরাহ্ন
শিরোনাম
ব্যাংকে হামলা: ১৮ নারীসহ ৫৩ কেএনএফ সন্ত্রাসীর রিমান্ড মঞ্জুর মানিকছড়িতে মোবাইল কোর্টে জরিমানা নতুন বাজার আনন্দ মেলা খেলার মাঠে গোলবার প্রদান করলেন কাপ্তাই সেনা জোন চন্দ্রঘোনা থানা পুলিশ এর অভিযানে সি আর মামলার ৭ আসামী গ্রেপ্তার পাইপ লাইনে ফাটল : ৩ দিন ধরে কেপিএম এ পানি সরবরাহ বন্ধ বাঘাইছড়িতে প্রাণিসম্পদ সেবা সপ্তাহের শুভ উদ্বোধন কাপ্তাইয়ে প্রাণীসম্পদ সেবা সপ্তাহের উদ্বোধন রাষ্ট্রীয় ও সামরিক মর্যাদায় বীর মুক্তিযোদ্ধা নুরুল ইসলামের দাফন সম্পন্ন রামগড়ে তথ্য গোপন করার চেয়ারম্যান প্রার্থী কংজঅং মার্মার মনোনয়ন পত্র বাতিল লামায় ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে ১২ ইউপি সদস্যদের অনাস্থা

বাঘারপাড়ায় সড়ক দুর্ঘটনায় মাদ্রাসার ইমামের মৃত্যু

মেহেদী হাসান রিপন, স্টাফ রিপোর্টার : / ১৭৬ জন পড়েছেন
প্রকাশিত : শনিবার, ২৫ মার্চ, ২০২৩

সড়ক দূর্ঘটনায় যশোরের বাঘারপাড়া উপজেলা মসজিদের ইমাম হাজারো ছাত্রের ওস্তাদ ক্বারী আতাউর রহমান মৃত্যু বরণ করেছেন।শুক্রবার বিকাল ৬টার দিকে মহিরণ ব্র্যাক মোড়ে এ ঘটনা ঘটে।

স্থানীয়রা জানান রাস্তা পার হওয়ার সময় বিপরীত দিক থেকে প্রচন্ড গতিতে আসা একটি ইজিবাইক তাকে ধাক্কা দিলে তিনি রাস্তায় লুটিয়ে পড়েন। এসময় তাকে প্রথমে বাঘারপাড়া হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে অবস্থার অবনতি হলে যশোর জেনারেল হাসপাতালে ভর্তি করা হলে রাত সাড়ে ১১ টায় দিকে তিনি মৃত্যু বরণ করেন।ক্বারী আতাউর রহমান বাঘারপাড়া ফাযিল মাদরাসার শিক্ষক ছিলেন । ২০১৮ সালে তিনি অবসর নেন। ৩৮ বছর উপজেলা মসজিদের ইমামের দায়িত্ব পালন করে আসছিলেন।শনিবার বিকাল তিনটায় মহিরন ব্র্যাক অফিসের পিছনে মরহুমের নামাজের জানাজা অনুষ্ঠিত হয়। পরে পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়।

জানাজা নামাজে এসময় অন্যান্যর মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা নিবার্হী অফিসার সৈয়দ জাকির হাসান, সাবেক উপজেলা পরিষদের চেয়ারম্যান আবু তাহের সিদ্দিকী, ভাইস চেয়ারম্যান আব্দুর রউফ, উপজেলা আওয়ামীলীগের সাবেক সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা সোলায়মান হোসেন বিশ্বাস,রাধানগর আলিম মাদরাসার অধ্যক্ষ তবিবুর রহমান ,বাঘারপাড়া ফাযিল মাদরাসার সাবেক অধ্যক্ষ মাওলানা হায়দার আলী, হামিদপুর আলহেরা কলেজের সহকারি অধ্যাপক গোলাম রসুলসহ এলাকার অসংখ্য আলেমে দ্বীন উপস্থিত ছিলেন।

এম/এস


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ