• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১২:০৬ অপরাহ্ন
শিরোনাম
মহালছড়িতে বৈসাবি ফুটবল টুর্নামেন্টে অংম্রাং ক্লাব চ্যাম্পিয়ন বান্দরবানে জলবায়ু ধর্মঘট করেছে ইয়ুথনেট বান্দরবানে যৌথ অভিযানে গণগ্রেফতার ও হয়রানির প্রতিবাদে খাগড়াছড়িতে পিসিপির বিক্ষোভ মিছিল মানিকছড়িতে সাংগ্রাই উপলক্ষে ঐতিহ্যবাহী বলি খেলা অনুষ্ঠিত সামাজিক অনুষ্ঠানে প্রার্থীদের সবর উপস্থিতি অসাম্প্রদায়িক ও স্মার্ট জনপদ গড়ার অঙ্গীকার তীব্র দাবদাহ বিদ্যুৎ বিভ্রাট পোল্ট্রি খামারে হাঁসফাঁস অবস্থা! খাগড়াছড়ি পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদের সম্মেলন ২০ এপ্রিল ব্যাংকে হামলা: ১৮ নারীসহ ৫৩ কেএনএফ সন্ত্রাসীর রিমান্ড মঞ্জুর মানিকছড়িতে মোবাইল কোর্টে জরিমানা নতুন বাজার আনন্দ মেলা খেলার মাঠে গোলবার প্রদান করলেন কাপ্তাই সেনা জোন

মাদক সেবনের টাকা না পেয়ে নিজের ঘরে দিল আগুন

সাধন সাহা জয় , স্টাফ রিপোর্টার (নবীনগর) ব্রাহ্মণবাড়িয়া : / ১৮০ জন পড়েছেন
প্রকাশিত : শুক্রবার, ২৪ মার্চ, ২০২৩

ব্রাহ্মণবাড়িয়া নবীনগরে মায়ের সঙ্গে কথা কাটাকাটি করে নিজের বসত ঘর আগুন দিয়ে পুড়িয়ে দিয়েছে কৃষ্ণ পাল(৩৫) নামে এক মাদকাসক্ত। এতে কাটকোয়ারী দুই কক্ষের টিনের ঘরটি সম্পূর্ণ ছাই হয়ে যায় ও তিন লক্ষাধিক টাকার ক্ষতি হয়।

গতকাল দুপুরে উপজেলার ইব্রাহিমপুর ইউনিয়নের পালপাড়া গ্রামে এ ঘটনা ঘটে। পরে স্থানীয় লোকজন ও ফায়ার সার্ভিসের কর্মীরা আগুন নেভায়।

স্থানীয় সূত্রে জানা যায়, উপজেলার ইব্রাহিমপুর ইউনিয়নের পালপাড়া গ্রামের মৃত গৌরাঙ্গ পালের ছেলে কৃষ্ণ দীর্ঘদিন যাবৎ মাদকাসক্ত। কৃষ্ণনের অত্যাচারে তার মা সহ প্রতিবেশীরাও আতঙ্কে থাকেন। ঘটনার দিন সকালে মাদক সেবনের টাকা চেয়ে মায়ের সঙ্গে কৃষ্ণনের কথা কাটাকাটি হয়। দুপুরে ১২টার দিকে কৃষ্ণ হঠাৎ নিজেদের বসত ঘরে আগুন ধরিয়ে দেয়। মুহূর্তে আগুন ছড়িয়ে পড়ে। পরে স্থানীয় লোকজন ও ফায়ার সার্ভিসের কর্মীরা দীর্ঘ প্রায় এক ঘন্টার চেষ্টায় আগুন নেভালেও দুই কক্ষের চালা, সব আসবাবপত্র, জিনিসপত্র পুড়ে ছাই হয়ে যায় এবং প্রতিবেশী মোঃ আবুল বাশারের ঘরের ভিতরে থাকা বৈদ্যুতিক ওয়ারিং সহ ১০ সেফটির একটি ফ্রিজ পুড়ে যায় । এতে প্রায় তিন লক্ষাধিক টাকার ক্ষতি হয়। অগ্নিকাণ্ডের পর কৃষ্ণকে নবীনগর থানা পুলিশ বাড়ি থেকে গ্রেফতার করে নিয়ে যায়।

নবীনগর উপজেলা ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার দেবগ্ৰত সরকার বলেন, খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে গিয়ে স্থানীয় লোকজনের সহায়তায় আগুন নেভানো হয়।

স্থানীয় বীরেন্দ্র পাল ও কৃষ্ণর মা বলেন, তিন ভাইয়ের মধ্যে কৃষ্ণ পাল মাদকাসক্ত ।ছেলেটির অত্যাচারে তার মা সহ প্রতিবেশী সকলে আতঙ্কে থাকেন। এলাকায় ছিচকে চুরিও করে কৃষ্ণ। যে ছেলে নিজের ঘর পুড়াতে পারে সে এলাকার যে কারো ক্ষতি করতে পারে। আমি সহ এলাকাবাসীর নিরাপত্তা চাই।

নবীনগর থানার অফিসার ইনচার্জ সাইফুদ্দিন আনোয়ার বলেন, এলাকার লোকজন বলেছেন ছেলেটি মাদকাসক্ত ও নিজের ঘর আগুন দিয়ে পুড়িয়েছে। সেটা ধরেই আমরা বিষয়টি তদন্ত করছি। সত্যতা পেলে অবশ্যই আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

এম/এস


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ