• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৭:১৭ অপরাহ্ন
শিরোনাম
তীব্র দাবদাহ বিদ্যুৎ বিভ্রাট পোল্ট্রি খামারে হাঁসফাঁস অবস্থা! খাগড়াছড়ি পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদের সম্মেলন ২০ এপ্রিল ব্যাংকে হামলা: ১৮ নারীসহ ৫৩ কেএনএফ সন্ত্রাসীর রিমান্ড মঞ্জুর মানিকছড়িতে মোবাইল কোর্টে জরিমানা নতুন বাজার আনন্দ মেলা খেলার মাঠে গোলবার প্রদান করলেন কাপ্তাই সেনা জোন চন্দ্রঘোনা থানা পুলিশ এর অভিযানে সি আর মামলার ৭ আসামী গ্রেপ্তার পাইপ লাইনে ফাটল : ৩ দিন ধরে কেপিএম এ পানি সরবরাহ বন্ধ বাঘাইছড়িতে প্রাণিসম্পদ সেবা সপ্তাহের শুভ উদ্বোধন কাপ্তাইয়ে প্রাণীসম্পদ সেবা সপ্তাহের উদ্বোধন রাষ্ট্রীয় ও সামরিক মর্যাদায় বীর মুক্তিযোদ্ধা নুরুল ইসলামের দাফন সম্পন্ন

দীঘিনালায় রমজান উপলক্ষে থানা পুলিশের বাজার মনিটরিং

মোঃ মহাসিন মিয়া, নিজস্ব প্রতিনিধি (দীঘিনালা)  / ১৬৪ জন পড়েছেন
প্রকাশিত : বৃহস্পতিবার, ২৩ মার্চ, ২০২৩

খাগড়াছড়ির দীঘিনালা উপজেলায় আসন্ন পবিত্র রমজান মাস উপলক্ষে সকল প্রকার দ্রব্যমূল্য বৃদ্ধি প্রতিরোধ ও সচেতনতা বৃদ্ধি করার লক্ষ্যে বাজার মনিটরিং করেছে দীঘিনালা থানা পুলিশ।

২৩ মার্চ (বৃহস্পতিবার) সকাল ১১ টা থেকে সাড়ে বারোটা পর্যন্ত দীঘিনালা থানার অফিসার ইনচার্জ মুহাম্মদ আলীর নেতৃত্বে পুলিশের একটি টিম উপজেলার থানা বাজার, বোয়ালখালী নতুন বাজার এলাকা সহ আশপাশের দ্রব্যসামগ্রীর দোকানগুলোতে এ-মনিটরিং কার্যক্রম পরিচালনা করা হয়।

এসময় প্রতিটা মুদি দোকান, শাক-সবজি, মাছ-মাংস, বিভিন্ন জাতের মুরগির দোকান মনিটরিং সহ সঠিক ওজন দেয়া, মেয়াদ উত্তির্ন দ্রব্য বিক্রি না করা এবং দ্রব্যসামগ্রীর দৈনিক মূল্য তালিকা টাঙ্গানোর পাশাপাশি কেহ যেন দ্রব্য মূল্য নিয়ে কোনো প্রকার গুজব ও অপ্রীতিকর পরিস্থিতি সৃষ্টি করতে না পারে সেবিষয়ে ব্যবসায়ী ও সর্বসাধারনকে প্রয়োজনীয় নির্দেশনা দেয়া হয়।

দীঘিনালা থানার অফিসার ইনচার্জ মুহাম্মদ আলী বলেন, আসন্ন রমজান মাস উপলক্ষে খাগড়াছড়ি পুলিশ সুপার মহোদয়ের নির্দেশে দ্রব্যমূল্য বৃদ্ধি প্রতিরোধের পাশাপাশি জনসচেতনতা বৃদ্ধির লক্ষ্যে আজ উপজেলার থানা বাজার, বোয়ালখালী নতুন বাজার এলাকা সহ আশপাশের দ্রব্যসামগ্রীর দোকানগুলোতে মনিটরিং করা হয়। পাশাপাশি গণসচেতনতা বৃদ্ধির জন্য মাইকিং করা সহ বিভিন্ন আইনগত নির্দেশনা প্রদান করা হয়। যদি কেহ আইনি নির্দেশনা অমান্য করে তাহলে তার বিরুদ্ধে প্রচলিত আইনে ব্যবস্থা নেয়া হবে মর্মেও জানান।

পুরো রমজান মাসব্যাপী দীঘিনালা থানা পুলিশের এ-মনিটরিং কার্যক্রম অব্যাহত থাকবে বলেও জানান তিনি।

এম/এস


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ