• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১১:১২ পূর্বাহ্ন
শিরোনাম
মহালছড়িতে বৈসাবি ফুটবল টুর্নামেন্টে অংম্রাং ক্লাব চ্যাম্পিয়ন বান্দরবানে জলবায়ু ধর্মঘট করেছে ইয়ুথনেট বান্দরবানে যৌথ অভিযানে গণগ্রেফতার ও হয়রানির প্রতিবাদে খাগড়াছড়িতে পিসিপির বিক্ষোভ মিছিল মানিকছড়িতে সাংগ্রাই উপলক্ষে ঐতিহ্যবাহী বলি খেলা অনুষ্ঠিত সামাজিক অনুষ্ঠানে প্রার্থীদের সবর উপস্থিতি অসাম্প্রদায়িক ও স্মার্ট জনপদ গড়ার অঙ্গীকার তীব্র দাবদাহ বিদ্যুৎ বিভ্রাট পোল্ট্রি খামারে হাঁসফাঁস অবস্থা! খাগড়াছড়ি পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদের সম্মেলন ২০ এপ্রিল ব্যাংকে হামলা: ১৮ নারীসহ ৫৩ কেএনএফ সন্ত্রাসীর রিমান্ড মঞ্জুর মানিকছড়িতে মোবাইল কোর্টে জরিমানা নতুন বাজার আনন্দ মেলা খেলার মাঠে গোলবার প্রদান করলেন কাপ্তাই সেনা জোন

বাঘাইছড়িতে সরকারি ঘর পেল হতদরিদ্র ৮০ পরিবার

মোহাম্মদ ইব্রাহীম, বাঘাইছড়ি উপজেলা প্রতিনিধিঃ / ১৪৭ জন পড়েছেন
প্রকাশিত : বুধবার, ২২ মার্চ, ২০২৩

সারাদেশে ন্যায় পাহাড়ী জনপদ রাঙ্গামাটির বাঘাইছড়িতেও হতদরিদ্র ৮০ পরিবারের মাঝে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার দুর্যোগ সহনীয় ঘর ও দুইশত জমির দলিল হস্তান্তর করা হয়েছে।

২২ মার্চ উপজেলা পরিষদ মিলনায়তনে ভিডিও কনফারেন্স এর মাধ্যমে প্রধানমন্ত্রীর উদ্বোধন শেষে বাঘাইছড়ি উপজেলা নির্বাহী অফিসার রুমানা আক্তার উপজেলার ৮ টি ইউনিয়ন ও ১ টি পৌরসভার পাহাড়ি ও বাঙ্গালী ৮০ জন উপকার ভোগী পরিবারের মাঝে ঘর ও জমির প্রয়োজনীয় দলিল হস্তান্তর করেন।

এসময় সহকারী কমিশনার ভূমি মাহফুজুর রহমান, উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান আব্দুল কাইয়ুম, মহিলা ভাইস চেয়ারম্যান সাগরিকা চাকমা, বীর মুক্তিযোদ্ধা ও স্থানীয় জনপ্রতিনিধিগন উপস্থিত ছিলেন। ঘরের সবকিছু বুঝে পেয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও তার পরিবারের প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করেন সকলেই। বাঘাইছড়ি উপজেলায় এ পর্যন্ত ৩৩০ টি ঘর হস্তান্তর করা হয়েছে।

এম/এস


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ