• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৯:২৯ পূর্বাহ্ন
শিরোনাম
মহালছড়িতে বৈসাবি ফুটবল টুর্নামেন্টে অংম্রাং ক্লাব চ্যাম্পিয়ন বান্দরবানে জলবায়ু ধর্মঘট করেছে ইয়ুথনেট বান্দরবানে যৌথ অভিযানে গণগ্রেফতার ও হয়রানির প্রতিবাদে খাগড়াছড়িতে পিসিপির বিক্ষোভ মিছিল মানিকছড়িতে সাংগ্রাই উপলক্ষে ঐতিহ্যবাহী বলি খেলা অনুষ্ঠিত সামাজিক অনুষ্ঠানে প্রার্থীদের সবর উপস্থিতি অসাম্প্রদায়িক ও স্মার্ট জনপদ গড়ার অঙ্গীকার তীব্র দাবদাহ বিদ্যুৎ বিভ্রাট পোল্ট্রি খামারে হাঁসফাঁস অবস্থা! খাগড়াছড়ি পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদের সম্মেলন ২০ এপ্রিল ব্যাংকে হামলা: ১৮ নারীসহ ৫৩ কেএনএফ সন্ত্রাসীর রিমান্ড মঞ্জুর মানিকছড়িতে মোবাইল কোর্টে জরিমানা নতুন বাজার আনন্দ মেলা খেলার মাঠে গোলবার প্রদান করলেন কাপ্তাই সেনা জোন

পলাশপুর জোন সদরে পবিত্র মাহে রমজান উপলক্ষে খাদ্য ও ইফতার সামগ্রী বিতরণ

মোঃ আরিফুল ইসলাম,নিজস্ব প্রতিবেদক মাটিরাঙ্গা:- / ১৪৪ জন পড়েছেন
প্রকাশিত : বুধবার, ২২ মার্চ, ২০২৩

পবিত্র মাহে রমজান উপলক্ষে পলাশপুর জোন (৪০ বিজিবি) কর্তৃক খাদ্য ও ইফতার সামগ্রী বিতরণ করা হয়েছে। মঙ্গলবার ( ২১ মার্চ ২০২৩ তারিখ) সকালে সম্প্রীতি ও উন্নয়ন প্রকল্পের আওতায় পলাশপুর জোন ও খেদাছড়া ব্যাটালিয়ন (৪০ বিজিবি) এর জোন অধিনায়ক লেঃ কর্ণেল সোহেল আহমেদ, পিএসসি, ইঞ্জিনিয়ার্স কর্তৃক ০২টি মাদ্রাসায় (মেফতাহুল জান্নাহ মহিলা মাদ্রাসা এবং গোমতি হাফিজিয়া ও এতিমখানা মাদ্রাসা) এতিমখানায় এতিম ও অসহায় দুই শতাধিক শিক্ষার্থীদের মাঝে ইফতার সামগ্রী বিতরণ এবং পাহাড়ী-বাঙ্গালী, গরীব, দুঃস্থ অসহায়দের মাঝে ২০০ প্যাকেট খাদ্য ও ইফতার সামগ্রী বিতরণ এবং ০৬জন অসুস্থ্য ব্যক্তিকে চিকিৎসার জন্য আর্থিক অনুদান প্রদান করেন।

এসময় পলাশপুর জোনের ভারপ্রাপ্ত কোয়ার্টার মাষ্টার সহকারী পরিচালক মোহাঃ দেলোয়ার হোসাইন, ভারপ্রাপ্ত সুবেদার মেজর, প্রধান সহকারী, সহ বিভিন্ন পদস্থ কর্মকর্তাগন উপস্থিত ছিলেন।

বিতরণ কালে পলাশপুর জোন অধিনায়ক লেঃ কর্নেল সোহেল আহমেদ, পিএসসি, বলেন, ‘পবিত্র মাহে রমজানে অসহায় ও নিম্ন আয়ের মানুষের অধিকাংশেরাই ইফতার সামগ্রী কেনার সামর্থ্য হয় না। তাই কিছুসংখ্যক মানুষের মধ্যে খাদ্য ও ইফতার সামগ্রী নিয়ে উপস্থিত হয়েছি পলাশপুর জোন ৪০ বিজিবি। এ ধরনের মানবিক কাজ আমাদের ভবিষ্যতেও চলমান থাকবে, একই সঙ্গে সমাজের বিত্তবানদের কাছ থেকে অসহায়, অবহেলিত নিম্ন আয়ের মানুষগুলোর পাশে দাঁড়ানোর জন্য আহবান করেন তিনি’।

এম/এস


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ