• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৪:৫৯ অপরাহ্ন
শিরোনাম
কেএনএফ’র সন্ত্রাসী তৎপরতার প্রতিবাদ জানিয়েছে ১১টি ক্ষুদ্র নৃ-গোষ্ঠী রুমায় তুমুল গোলাগুলি আতঙ্ক, হতাহতের শঙ্কা বর্ণাঢ্য আয়োজনে পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদের খাগড়াছড়ি জেলা সম্মেলন অনুষ্ঠিত মহালছড়িতে বৈসাবি ফুটবল টুর্নামেন্টে অংম্রাং ক্লাব চ্যাম্পিয়ন বান্দরবানে জলবায়ু ধর্মঘট করেছে ইয়ুথনেট বান্দরবানে যৌথ অভিযানে গণগ্রেফতার ও হয়রানির প্রতিবাদে খাগড়াছড়িতে পিসিপির বিক্ষোভ মিছিল মানিকছড়িতে সাংগ্রাই উপলক্ষে ঐতিহ্যবাহী বলি খেলা অনুষ্ঠিত সামাজিক অনুষ্ঠানে প্রার্থীদের সবর উপস্থিতি অসাম্প্রদায়িক ও স্মার্ট জনপদ গড়ার অঙ্গীকার তীব্র দাবদাহ বিদ্যুৎ বিভ্রাট পোল্ট্রি খামারে হাঁসফাঁস অবস্থা! খাগড়াছড়ি পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদের সম্মেলন ২০ এপ্রিল

বান্দরবানের রোয়াংছড়িতে গুলিবিদ্ধ লাশ উদ্ধার

মোহাম্মদ রফিকুল ইসলাম, ব্যুরো প্রধান, বান্দরবান: / ১৫০ জন পড়েছেন
প্রকাশিত : বুধবার, ২২ মার্চ, ২০২৩

বান্দরবান জেলার রোয়াংছড়ি উপজেলার রামথার কারবারী পাড়ায় সশস্ত্র সন্ত্রাসীদের মধ্যে গুলি বিনিময়কালে ১ জন নিহত এবল ২ জন আহত হয়েছে। বুধবার (২২ মার্চ) বেলা ১১টার দিকে এ ঘটনা ঘটে। ঘটনার পর পুলিশ ও সেনাবাহিনীর সদস‍্যরা গিয়ে লাশ উদ্ধার করেছে। 
এ ঘটনার পর ওই এলাকায় জনমনে দেখা দিয়েছে আতঙ্ক। রামথার পাড়া সহ আশেপাশের পাড়াগুলো থেকে লোকজন আতঙ্কে নিরাপদ জায়গায় সরে গেছে। বর্তমানে ওই এলাকায় পুলিশ ও সেনাবাহিনীর সদস্যরা টহল দিচ্ছে। নিহত ব্যক্তি ওই পাড়ার পাড়া প্রধান কারবারীর ছেলে বলে জানা গেছে। তবে তার নাম এখনও জানা যায়নি।
বান্দরবানের পুলিশ সুপার মোহাম্মদ তারিকুল ইসলাম জানিয়েছেন রোয়াংছড়ি সদর থেকে ১৫ কিলোমিটার দূরে দুর্গম রামথার পাড়া এলাকায় গুলিবিদ্ধ এক ব্যক্তির লাশ পড়ে আছে খবর পেয়ে সেখানে পুলিশ ও সেনা সদস্যরা সেখানে যায়। পরে সেখান থেকে অজ্ঞাতনামা এক ব্যক্তির গুলিবিদ্ধ লাশ উদ্ধার করা হয়। এ ঘটনায় গুলিবিদ্ধ হয়ে আরো দুজন আহত হয়েছে বলে স্থানীয়রা জানিয়েছেন।
এম/এস


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ