• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৭:৫৫ পূর্বাহ্ন
শিরোনাম
ব্যাংকে হামলা: ১৮ নারীসহ ৫৩ কেএনএফ সন্ত্রাসীর রিমান্ড মঞ্জুর মানিকছড়িতে মোবাইল কোর্টে জরিমানা নতুন বাজার আনন্দ মেলা খেলার মাঠে গোলবার প্রদান করলেন কাপ্তাই সেনা জোন চন্দ্রঘোনা থানা পুলিশ এর অভিযানে সি আর মামলার ৭ আসামী গ্রেপ্তার পাইপ লাইনে ফাটল : ৩ দিন ধরে কেপিএম এ পানি সরবরাহ বন্ধ বাঘাইছড়িতে প্রাণিসম্পদ সেবা সপ্তাহের শুভ উদ্বোধন কাপ্তাইয়ে প্রাণীসম্পদ সেবা সপ্তাহের উদ্বোধন রাষ্ট্রীয় ও সামরিক মর্যাদায় বীর মুক্তিযোদ্ধা নুরুল ইসলামের দাফন সম্পন্ন রামগড়ে তথ্য গোপন করার চেয়ারম্যান প্রার্থী কংজঅং মার্মার মনোনয়ন পত্র বাতিল লামায় ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে ১২ ইউপি সদস্যদের অনাস্থা

রামগড়ে বর্ণাঢ্য আয়োজনে ওয়ালটন ডে উদযাপন

মোঃ মাসুদ রানা রামগড়(খাগড়াছড়ি)প্রতিনিধিঃ / ১৬৫ জন পড়েছেন
প্রকাশিত : মঙ্গলবার, ২১ মার্চ, ২০২৩

খাগড়াছড়ি জেলার রামগড়ে বর্ণাঢ্য আয়োজনে উদযাপিত হলো ওয়ালটন ডে। দিনটি উপলক্ষে সোমবার (২০ মার্চ) বিকাল ০৬ টায় বাজারস্থ রামগড় শফি কোম্পানী মার্কেটের দোতালায় ওয়ালটন সোমা প্লাজা প্রতিষ্ঠানের কেক কাঁটা,আলোচনা-সভা, মুক্তিযোদ্ধা ও মুক্তিযোদ্ধাদের সন্তানদের সংবর্ধনা,সাংস্কৃতিক অনুষ্ঠান ও র‌্যালি বের করা হয়।

ওয়ালটন প্লাজা রামগড় শাখার ব্যবস্থাপক তাপস বিশ্বাসের পরিচালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রামগড় উপজেলা পরিষদের চেয়ারম্যান বিশ্ব প্রদীপ কুমার কার্বারী । বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,বীর মুক্তিযোদ্ধা হেমদা রঞ্জন ত্রিপুরা, ওয়ালটন রিজিওনাল সেলস্ ম্যানেজার হাসিব চৌধুরী,ফিল্ড ম্যানেজার মোঃজাহিদ হোসেন।
অনুষ্ঠানের শুরুতে প্রতিষ্ঠানের সংশ্লিষ্ট ও শুভাকাঙ্কীদের নিয়ে বর্ণাঠ্য র্যালি বের করা হয়, র্যালি শেষে কেক কাটেন প্রধান অতিথি চেয়ারম্যান বিশ্ব প্রদীপ কুমার কার্বারী । এসময় তিনি বলেন, শিল্প গ্রুপ ওয়ালটন আধুনিক ও মানসম্পন্ন পণ্য উৎপাদন করছে। এসব পণ্য বিদেশে রপ্তানি করে অর্থনীতিতে যেমন অবদান রাখছে, তেমনি বাংলাদেশকে বর্হিবিশ্বের কাছে উন্নত প্রযুক্তির দেশ হিসেবে তুলে ধরছে ওয়ালটন। অনুষ্ঠানের শেষে মনোঙ্গ নৃত্য পরিবেশন করে স্মার্ট রামগড় একাডেমির পরিচালক মনিষা ত্রিপুরার শিল্পগোষ্ঠী। অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন,রামগড় ওয়ালটন পরিবার,শুভাকাঙ্খী,স্কুল-কলেজের শিক্ষক-শিক্ষার্থী,সকল ধরনের ব্যবসায়ী,শ্রমিক ও স্থানীয় সাংবাদিকবৃন্দ।

এম/এস


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ