• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০২:২৭ অপরাহ্ন
শিরোনাম
তীব্র দাবদাহ বিদ্যুৎ বিভ্রাট পোল্ট্রি খামারে হাঁসফাঁস অবস্থা! খাগড়াছড়ি পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদের সম্মেলন ২০ এপ্রিল ব্যাংকে হামলা: ১৮ নারীসহ ৫৩ কেএনএফ সন্ত্রাসীর রিমান্ড মঞ্জুর মানিকছড়িতে মোবাইল কোর্টে জরিমানা নতুন বাজার আনন্দ মেলা খেলার মাঠে গোলবার প্রদান করলেন কাপ্তাই সেনা জোন চন্দ্রঘোনা থানা পুলিশ এর অভিযানে সি আর মামলার ৭ আসামী গ্রেপ্তার পাইপ লাইনে ফাটল : ৩ দিন ধরে কেপিএম এ পানি সরবরাহ বন্ধ বাঘাইছড়িতে প্রাণিসম্পদ সেবা সপ্তাহের শুভ উদ্বোধন কাপ্তাইয়ে প্রাণীসম্পদ সেবা সপ্তাহের উদ্বোধন রাষ্ট্রীয় ও সামরিক মর্যাদায় বীর মুক্তিযোদ্ধা নুরুল ইসলামের দাফন সম্পন্ন

মানিকছড়িতে স্কুল পরিদর্শন ও ব্রীজের সম্ভাব্যতা যাচাই করলেন উন্নয়ন বোর্ডের চেয়ারম্যান

নিজস্ব প্রতিবেদক (মানিকছড়ি) খাগড়াছড়ি: / ১৭০ জন পড়েছেন
প্রকাশিত : মঙ্গলবার, ২১ মার্চ, ২০২৩

খাগড়াছড়ির মানিকছড়ি উপজেলার বিদ্যুৎ সুবিধা বঞ্চিত জনপদ বাটনাতলী ইউনিয়নে সৌর বিদ্যুৎ সোলার বিতরণের উদ্বোধনী অনুষ্ঠানে এসে দুর্যোগপূর্ণ আবহাওয়ার কারণে বিতরণ কার্যক্রম স্থগিত করে ফিরে গেলেন পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের চেয়ারম্যান নিখিল কুমার চাকমা। যাওয়ার পথে মাধ্যমিক স্কুল ও দুই ইউনিয়নের সংযোগ সড়কে ব্রীজ না থাকায় জনদুর্ভোগের চিত্র সচক্ষে পরিদর্শন করে দ্রুত স্কুল ভবন ও ব্রীজ নির্মাণের আশ্বাস দেন উন্নয়ন বোর্ড চেয়ারম্যান নিখিল কুমার চাকমা।

২০ মার্চ সকাল সাড়ে ১০ টায় উপজেলার ছদুরখীল সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠে বাটনাতলী ইউনিয়নের বিদ্যুৎ সুবিধাবঞ্চিত ৯৫৪ পরিবারের মাঝে সৌর বিদ্যুতের সোলার বিতরণ কার্যক্রম উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত হন পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ড চেয়ারম্যান নিখিল কুমার চাকমা। এ সময় তাঁর সফর সঙ্গী ছিলেন, উন্নয়ন বোর্ডের ভাইস চেয়ারম্যান মো. নুরুল আলম চৌধুরী, মানিকছড়ি উপজেলা চেয়ারম্যান মো. জয়নাল আবেদীন, জেলা পরিষদ সদস্য মো. মাঈন উদ্দীন, সহকারী কমিশনার(ভূমি) রুম্পা ঘোষ, ইউপি চেয়ারম্যান মো. শফিকুর রহমান ফারুক, মো. আবদুর রহিম প্রমূখ।

সৌর বিদ্যুতের সোলার বিতরণ কার্যক্রম উদ্বোধন অনুষ্ঠানে ইউনিয়নের ১ ও ৭ ওয়ার্ডের ৩৪৭জন সুবিধাভোগী অনুষ্ঠানে আসলেও আবহাওয়া কারণ দেখিয়ে পরবর্তী সময়ে সৌর বিদ্যুৎ সোলার বিতরণের কথা জানিয়ে অনুষ্ঠানস্থল ত্যাগ করেন উন্নয়ন বোর্ড চেয়ারম্যান নিখিল কুমার চাকমা ও অতিথিরা।

অনুষ্ঠান থেকে ফিরার পথে ছদুরখীল উচ্চ বিদ্যালয় ও তিনটহরী-বাটনাতলী ইউনিয়নের সংযোগ সড়কে(বড়বিল – বাটনাতলী) বড়বিল খালের ওপর ব্রীজ না থাকায় সৃষ্ট জনদুর্ভোগ নিরসনে খালের দুই পাড়ের শতাধিক নারী-পুরুষ উন্নয়ন বোর্ড চেয়ারম্যানকে জনদুর্ভোগের বিষয়টি দেখান। পরে উন্নয়ন বোর্ড চেয়ারম্যান ব্রীজের প্রয়োজনীয়তা অনুভব করেন এবং ব্রীজ ও স্কুল ভবন নির্মাণের আশ্বাস দেন।

এম/এস


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ