• মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০৮:১১ অপরাহ্ন
শিরোনাম
রামগড় উপজেলা পরিষদ নির্বাচনে প্রতীক বরাদ্দ পেলেন যারা কেএনএফের সংশ্লিষ্টতার সন্দেহে ছাত্রলীগের সভাপতি সহ ৭ জন কারাগারে অবৈধ দখলদার হতে ময়লা ডাম্পিং ও সেড নির্মাণের জায়গা উদ্ধারে মানববন্ধন কাপ্তাই উপজেলা সদরে হাঁসের খামারে ধরা পড়লো ১৪ ফুট লম্বা অজগর : কাপ্তাই জাতীয় উদ্যানে অবমুক্ত  কাপ্তাই লেকে পানি স্বল্পতায় কাপ্তাই-  বিলাইছড়ি নৌ রুটে  নৌ চলাচল ব্যাহত বান্দরবানের রুমায় সেনা অভিযানে কেএনএ সন্ত্রাসী নিহত খাগড়াছড়ি জেলা পু‌লিশের সকল স্ত‌রে শ্রেষ্ঠ হয়েছে মাটিরাঙ্গা সা‌র্কেল ও থানা কাপ্তাইয়ে উপকারভোগীদের মাঝে ঋণের চেক বিতরণ  গোয়ালন্দে গণহত্যাকাণ্ডে শহীদদের স্মরণে শ্রদ্ধা নিবেদন মানিকছড়িতপ ইয়ুথ দলের অভিজ্ঞতা বিনিময় ত্রৈমাসিক সভা অনুষ্টিত

বান্দরবানের ট্রাক গভীর খাদে পড়ে নিহত ৪ আহত ১৪

মোহাম্মদ রফিকুল ইসলাম, ব্যুরো প্রধান, বান্দরবান: / ৫৪৭ জন পড়েছেন
প্রকাশিত : সোমবার, ২০ মার্চ, ২০২৩

বান্দরবানের রুমা উপজেলায় রুমা বগালেক সড়কে দুটি ট্রাকের মুখোমুখি সংঘর্ষের পর নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে ৪ জন নিহত ও কমপক্ষে ১৪ জন আহত হয়েছে। আজ সোমবার দুপুরে বগালেক সড়কের ১৭ কিলো এলাকায় এ ঘটনা ঘটে।

হতাহতদের সেনাবাহিনী ও স্থানীয়রা উদ্ধার করে রুমা স্বাস্থ্য কমপ্লেক্স ও বান্দরবান সদর হাসপাতালে নিয়ে এসেছে। আহতদের মধ্যে বেশ কয়েকজনের অবস্থা আশঙ্কা জনক। আহতদের মধ্যে ৬ জনকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে।

পুলিশ ও স্থানীয়রা জানায় রুমা বাজার থেকে স্থানীয় লোকজনদেরকে নিয়ে একটি ট্রাক বগালেক এলাকায় যাওয়ার সময় পাহাড় ঢালু সড়কে অপরদিক থেকে নিয়ন্ত্রণ হারানো অপর একটি ট্রাকের মধ্যে মুখোমুখি সংঘর্ষ হয়। এ সময় ট্রাক দুটি গভীর কাঁধে পড়ে ঘটনাস্থলে ৪ জন নিহত ও ১৪ জন আহত হয়। খবর পেয়ে বগালেক ক্যাম্পের সেনাবাহিনী ও স্থানীয়রা হতাহতদের উদ্ধার করে রুমা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে।

রুমা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ আলমগীর হোসেন জানিয়েছেন আহতদের মধ্যে ৬ জনকে রুমা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে।

এম/এস


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ