• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৮:১৮ পূর্বাহ্ন
শিরোনাম
ব্যাংকে হামলা: ১৮ নারীসহ ৫৩ কেএনএফ সন্ত্রাসীর রিমান্ড মঞ্জুর মানিকছড়িতে মোবাইল কোর্টে জরিমানা নতুন বাজার আনন্দ মেলা খেলার মাঠে গোলবার প্রদান করলেন কাপ্তাই সেনা জোন চন্দ্রঘোনা থানা পুলিশ এর অভিযানে সি আর মামলার ৭ আসামী গ্রেপ্তার পাইপ লাইনে ফাটল : ৩ দিন ধরে কেপিএম এ পানি সরবরাহ বন্ধ বাঘাইছড়িতে প্রাণিসম্পদ সেবা সপ্তাহের শুভ উদ্বোধন কাপ্তাইয়ে প্রাণীসম্পদ সেবা সপ্তাহের উদ্বোধন রাষ্ট্রীয় ও সামরিক মর্যাদায় বীর মুক্তিযোদ্ধা নুরুল ইসলামের দাফন সম্পন্ন রামগড়ে তথ্য গোপন করার চেয়ারম্যান প্রার্থী কংজঅং মার্মার মনোনয়ন পত্র বাতিল লামায় ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে ১২ ইউপি সদস্যদের অনাস্থা

দৌলতদিয়ায় সোহান হত্যা মামলার দুই আসামীকে ৬০ ঘন্টার মধ্যে আটক করলো পুলিশ

সাইফুর রহমান পারভেজ,গোয়ালন্দ প্রতিনিধিঃ / ২৬৭ জন পড়েছেন
প্রকাশিত : সোমবার, ২০ মার্চ, ২০২৩

রাজবাড়ী জেলার গোয়ালন্দঘাট থানাধীন দৌলতদিয়ায় সোহান শেখ (২০) হত্যাকাণ্ডের ঘটনায় ৬০ ঘন্টার মধ্যে দুই অপরাধীকে সনাক্ত ও গ্রেফতার করেছে গোয়ালন্দঘাট থানার পুলিশ।

আটককৃতরা হলো-দৌলতদিয়া শামচু মাস্টার পাড়ার শহিদ শেখের পুত্র (কিশোর-১)মোঃনিরব শেখ(১৭) এবং সাহাদৎ মেম্বার পাড়ার মাদার কাজীর পুত্র(কিশোর-২)মোঃহায়াৎ কাজী (১৭).

গোয়ালন্দঘাট থানায় হত্যার ঘটনাটি ঘটে গত ১৬/০৩/২০২৩ রাত ৩ টা হতে সকাল ৮ টার মধ্যে।

গোয়ালন্দঘাট থানায় অজ্ঞাত আসামি করে একটি হত্যা মামলা দায়ের হয় এবং রাজবাড়ীর সহকারী পুলিশ সুপার ইফতেখারুজ্জামান এর তদারকিতে ওসি স্বপন কুমার মজুমদারের নেত্তৃত্বে পুলিশি তথ্য প্রযুক্তি ব্যাবহার করে দুই অপরাধী ও তাদের অবস্হান সনাক্ত করে, ৬০ ঘন্টার মধ্যে কালুখালি উপজেলার হরিণবাড়ীয়া প্রামাণিক পাড়া থেকে তাদের গ্রেফতার করে।

প্রেস রিলিজ পাঠ করছেন রাজবাড়ীর সহকারী পুলিশ সুপার-মোঃইফতেখারুজ্জামান,
পাশে ওসি স্বপন কুমার মজুমদা।

গত১৯/০৩/২০২৩ ইং রাতে অপরাধী আটকের বিষয়ে গোয়ালন্দ ঘাট থানায় এক প্রেস ব্রিফিংয়ে জানানো হয়।এ সময় উপস্হিত ছিলেন সহকারী পুলিশ সুপার মোঃ ইফতেখারুজ্জামান,ওসি স্বপন কুমার মজুমদার ও অন্যান্য পুলিশ সদস্যরা।
এ সময় অপরাধীদের আদালতে প্রেরনের কার্যক্রম চলছিলো । এবং পরে হত্যাসহ- কিশোর অপরাধের আইনে চালান করা হয়।
জানা গেছে,হত্যাকান্ডের আনুমানিক ১৫ দিন আগে ধৃত দুইজনকে চোর ও মাদক সেবী বলে মারপিট করেছিলো মৃত সোহান।
সেই আক্রোসে-গত১৬/০৩/২০২৩ ইং রাত ৩টার দিকে অপরাধীঃ- মোঃনিরব শেখ (১৭)ও হায়াত কাজী(১৭) অন্যান্যদের সহায়তায় গাঁজা সেবনের জন্য মুক্তি মহিলা সমিতির নব নির্মিত ভবনের কাছে নিয়ে সোহানকে বাটাম দিয়ে পিটিয়ে- চাকু দিয়ে কুপিয়ে ও হত্যা করে এবং বালুর নীচে চাপা দিয়ে রাখে। অতঃপর পুলিশ ঐ হত্যায় ব্যবহৃত চাকু- আলামত জব্দ সহ অপরাধী আটক সহ আদালতে সোপর্দ করে।

ওসি স্বপন কুমার মজুমদার বলেন, আমাদের থানা এলাকায় সহ- পুলিশ সুপার- ইফতেখারুজ্জামান স্যার সবসময়েই আছেন,তাঁর পরামর্শে আমরা সব সময়েই এভাবে দ্রুত আসামি সনাক্ত ও আটকের চেস্টা করি,অপরাধী যেই হোক সঠিক সময়ে জানতে পারলে এভাবেই কাজ করতে পারবো,আর স্হানীয় ভাবে পুলিশকে সহায়ত করলে আইন-শৃঙ্খলা ভালো রাখার চেস্টা করবো।

এম/এস


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ