• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৫:৪৬ পূর্বাহ্ন
শিরোনাম
বান্দরবানে ট্রাক লক্ষ্য করে সন্ত্রাসীদের গুলি সাজেকে চিকিৎসা সহায়তা প্রদান করেছে সেনাবাহিনী খাগড়াছড়িতে উপজেলা নির্বাচনে প্রচারণা তুঙ্গে, সদ্য দায়িত্ব ছেড়ে যাওয়ারা নির্ভার! রামগড় উপজেলা পরিষদ নির্বাচনে প্রতীক বরাদ্দ পেলেন যারা কেএনএফের সংশ্লিষ্টতার সন্দেহে ছাত্রলীগের সভাপতি সহ ৭ জন কারাগারে অবৈধ দখলদার হতে ময়লা ডাম্পিং ও সেড নির্মাণের জায়গা উদ্ধারে মানববন্ধন কাপ্তাই উপজেলা সদরে হাঁসের খামারে ধরা পড়লো ১৪ ফুট লম্বা অজগর : কাপ্তাই জাতীয় উদ্যানে অবমুক্ত  কাপ্তাই লেকে পানি স্বল্পতায় কাপ্তাই-  বিলাইছড়ি নৌ রুটে  নৌ চলাচল ব্যাহত বান্দরবানের রুমায় সেনা অভিযানে কেএনএ সন্ত্রাসী নিহত খাগড়াছড়ি জেলা পু‌লিশের সকল স্ত‌রে শ্রেষ্ঠ হয়েছে মাটিরাঙ্গা সা‌র্কেল ও থানা

ইউএনও’র প্রেস ব্রিফিং মানিকছড়িতে চর্তুথ ধাপে ঘর পাবেন ২২৫ ভূমি ও গৃহহীন পরিবার

নিজস্ব প্রতিবেদক (মানিকছড়ি) খাগড়াছড়ি: / ১১৪ জন পড়েছেন
প্রকাশিত : সোমবার, ২০ মার্চ, ২০২৩

দেশব্যাপি ভূমি ও গৃহহীন পরিবারে ভূমি ও গৃহ নির্মাণ প্রকল্পে খাগড়াছড়ির মানিকছড়ি উপজেলায় চর্তুথ ধাপে নতুন ঘরে ঠাঁই পাবেন ২২৫ পরিবার। আগামী ২২ মার্চ ভার্চুয়ালী ঘরের চাবি হস্তান্তর করবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

২০ মার্চ দুপুর ১২টায় উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয়ে প্রেস ব্রিফিং ইউএনও রক্তিম চৌধুরী এ তথ্য নিশ্চিত করে বলেন, মাননীয় প্রধানমন্ত্রীর ঘোষণা দেশে ভূমি ও গৃহহীন কেউই থাকবেনা। এরই আলোকে তৃতীয় ধাপের ২৫ এবং চর্তুথ ধাপের ২০০ ভূমি ও গৃহহীন পরিবারের জন্য ইতোমধ্যে আশ্রয়ণ প্রকল্পে ঘর নির্মাণ শেষ হয়েছে। ২২ মার্চ সকাল ৯টায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ভার্চুয়ালী এসব ঘরের চাবি ও দলীল হস্তান্তর করবেন। এছাড়া এসব হত-দরিদ্র ও গরীব পরিবারের হাতে স্থানীয় ব্যক্তিবর্গ ও প্রশাসনের সহযোগিতায় খাদ্য সামগ্রী (চাল ডাল,আলু, তেল,খেজুর) একটি করে প্যাকেট তুলে দেওয়ার উদ্যোগ নেওয়া হয়েছে। এতে যে কেউ এগিয়ে আসার সুযোগ রাখা হয়েছে।
প্রথম, দ্বিতীয় ও তৃতীয়( আংশিক) ৬৯৭ পরিবারকে আশ্রয়ণে সুবিধা নিশ্চিত করা হয়েছে এবং চলমান রয়েছে আরও ১৩০ টি ঘরের নির্মাণ কাজ।

এম/এস


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ