• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০২:২৯ পূর্বাহ্ন
শিরোনাম
বান্দরবানে জলবায়ু ধর্মঘট করেছে ইয়ুথনেট বান্দরবানে যৌথ অভিযানে গণগ্রেফতার ও হয়রানির প্রতিবাদে খাগড়াছড়িতে পিসিপির বিক্ষোভ মিছিল মানিকছড়িতে সাংগ্রাই উপলক্ষে ঐতিহ্যবাহী বলি খেলা অনুষ্ঠিত সামাজিক অনুষ্ঠানে প্রার্থীদের সবর উপস্থিতি অসাম্প্রদায়িক ও স্মার্ট জনপদ গড়ার অঙ্গীকার তীব্র দাবদাহ বিদ্যুৎ বিভ্রাট পোল্ট্রি খামারে হাঁসফাঁস অবস্থা! খাগড়াছড়ি পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদের সম্মেলন ২০ এপ্রিল ব্যাংকে হামলা: ১৮ নারীসহ ৫৩ কেএনএফ সন্ত্রাসীর রিমান্ড মঞ্জুর মানিকছড়িতে মোবাইল কোর্টে জরিমানা নতুন বাজার আনন্দ মেলা খেলার মাঠে গোলবার প্রদান করলেন কাপ্তাই সেনা জোন চন্দ্রঘোনা থানা পুলিশ এর অভিযানে সি আর মামলার ৭ আসামী গ্রেপ্তার

বাঘাইছড়িতে কাচালং দাখিল মাদ্রাসায় বিদায় সংবর্ধনা ও বার্ষিক ক্রীড়া পুরস্কার বিতরণ

মোহাম্মদ ইব্রাহীম, বাঘাইছড়ি উপজেলা প্রতিনিধিঃ / ১৯৩ জন পড়েছেন
প্রকাশিত : সোমবার, ২০ মার্চ, ২০২৩

রাঙামাটির বাঘাইছড়ি উপজেলার ঐতিহ্যবাহী কাচালং দাখিল মাদ্রাসার ২০২৩ সালের দাখিল পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা ও বার্ষিক ক্রীড়া পুরস্কার বিতরণী সভা অনুষ্ঠিত হয়েছে।

আজ ২০ মার্চ সোমবার বেলা ১১ ঘটিকায় মাদ্রাসা প্রাঙ্গণে আয়োজিত অনুষ্ঠানের সভাপতিত্ব করেন মাদ্রাসা ম্যানেজিং কমিটির সভাপতি মোঃ আলী হোসেন, প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাঘাইছড়ি উপজেলা নির্বাহী অফিসার রুমানা আক্তার।

বিশেষ অতিথি হিসেবে উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান আব্দুল কাইয়ুম, সহকারী ভুমি কমিশনার (ভুমি) মাহাফুজুর রহমান, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসের একাডেমিক সুপার ভাইজার অংজিং মারমা, প্রেসক্লাবের সভাপতি দিলীপ কুমার দাশ, পৌর কাউন্সিলর বাহার উদ্দিন সরকার, অবিভাবকবৃন্দসহ স্থানীয় গণ্যমান্য ব্যাক্তিবর্গ উপস্থিত ছিলেন।

মাদ্রাসার সহকারী শিক্ষক আব্দুল মালেক এর সঞ্চালনায় স্বাগত বক্তব্য রাখেন সুপারিন্টেনডেন্ট মাওয়ালা মোঃ ওমর ফারুক।
বক্তারা মাদ্রাসা শিক্ষার উপর গুরুত্বারোপ করেন এবং দাখিল পরীক্ষার্থীদের ভালোভাবে প্রস্তুতি নেয়ার ব্যপারে পরামর্শ প্রদান করেন।
প্রধান অতিথির বক্তব্যে উপজেলা নির্বাহী অফিসার রুমানা আক্তার বলেন মাদ্রাসা শিক্ষার্থীরা বর্তমানে কোন দিকে পিছিয়ে নেই তাই মাদ্রাসায় পড়ে হতাশ হওয়া যাবে না, তিনি মেয়ে শিক্ষার্থীদের উদ্দেশ্য করে আরো বলেন বর্তমানে মেয়ে সব দিকে এগিয়ে যাচ্ছে এই ধারা অব্যাহত রাখতে ভালোভাবে পড়াশোনার বিকল্প নেই।

আলোচনাসভা শেষে মেধা তালিকায় ১ম, ২য় ও ৩য় স্থান অধিকারী, ক্রীড়া প্রতিযোগিতায় অংশগ্রহণ করে যারা বিজয়ী হয়েছেন তাদের পুরস্কার প্রদান করা হয়, একই সাথে আমন্ত্রিত অতিথিদের সম্মাননা স্মারক প্রদান করা হয়।

এম/এস


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ