• বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৪:২৫ পূর্বাহ্ন
শিরোনাম
রামগড় উপজেলা পরিষদ নির্বাচনে প্রতীক বরাদ্দ পেলেন যারা কেএনএফের সংশ্লিষ্টতার সন্দেহে ছাত্রলীগের সভাপতি সহ ৭ জন কারাগারে অবৈধ দখলদার হতে ময়লা ডাম্পিং ও সেড নির্মাণের জায়গা উদ্ধারে মানববন্ধন কাপ্তাই উপজেলা সদরে হাঁসের খামারে ধরা পড়লো ১৪ ফুট লম্বা অজগর : কাপ্তাই জাতীয় উদ্যানে অবমুক্ত  কাপ্তাই লেকে পানি স্বল্পতায় কাপ্তাই-  বিলাইছড়ি নৌ রুটে  নৌ চলাচল ব্যাহত বান্দরবানের রুমায় সেনা অভিযানে কেএনএ সন্ত্রাসী নিহত খাগড়াছড়ি জেলা পু‌লিশের সকল স্ত‌রে শ্রেষ্ঠ হয়েছে মাটিরাঙ্গা সা‌র্কেল ও থানা কাপ্তাইয়ে উপকারভোগীদের মাঝে ঋণের চেক বিতরণ  গোয়ালন্দে গণহত্যাকাণ্ডে শহীদদের স্মরণে শ্রদ্ধা নিবেদন মানিকছড়িতপ ইয়ুথ দলের অভিজ্ঞতা বিনিময় ত্রৈমাসিক সভা অনুষ্টিত

মাগুরার বিতর্কিত স্বর্ণব্যবসায়ী ব্লাক বিমলের চুরি যাওয়া সোনা উদ্ধার

মাগুরা প্রতিনিধিঃ / ৩৩৫ জন পড়েছেন
প্রকাশিত : রবিবার, ১৯ মার্চ, ২০২৩

গত ১৭ মার্চ ভোর আনুমানিক সাড়ে পাঁচটায় একদল সঙ্ঘবদ্ধ ও দুর্ধর্ষ চোর, মাগুরায় সোনাপটিতে অবস্থিত বৈদ্যনাথ জুয়েলারির আনুমানিক ৪০০ ভরি রুপা ও ৭০ ভরি সোনা চুরি করে। অভিযোগের পরিপ্রেক্ষিতে মাগুরা সদর থানার অফিসার ইনচার্জ মোঃ জব্বারুল ইসলাম ও মাগুরা পুলিশ পরিদর্শক অপারেশন জনাব মোঃ হোসেন আলীর নেতৃত্বে একটি টিম সড়াশী অভিযান শুরু করে, এবং ২৪ ঘন্টার মধ্যে নড়াইল জেলার লোহাগাড়া থানা ও বাগেরহাট জেলার সদর থানা এলাকা থেকে ছয় জন সক্রিয় চোর চক্রের সদস্যকে আংশিক চুরি যাওয়া মালসহ গ্রেফতার করে । উদ্ধারকৃত মালের মধ্যে রয়েছে ২২ ভরি দশনা সোনা ২৯০ ভরি রুপা ও ৩৪ পিস ব্রঞ্জের বিভিন্ন সাইজের চুড়ি । গ্রেপ্তারকৃত হলেন নড়াইল জেলার বৈরকন্ঠপুর গ্রামের আবুল হোসেন, বাগেরহাট জেলার মিন্টু শেখ, মোস্তাফিজুর, ইয়াসিন এবং গোপালগঞ্জ জেলার মেহেদী হাসান । অন্যদিকে চুরির ঘটনার মাস্টারমাইন্ড মাগুরার পুলিশ লাইন পাড়ার মিরাজুল ইসলাম আগে থেকেই জেলখানায় বন্দি রয়েছেন বলে জানা যায় ।

উল্লেখ্য মাগুরার বৈদ্যনাথ জুয়েলারির মালিক বিমল বিশ্বাস স্থানীয়ভাবে ব্লাক বিমল নামে পরিচিত। ৯০ দশকে তিনি ঝাকায় ভোজ্য তেল নিয়ে গ্রামে গ্রামে ফেরি করে বিক্রি করে বেড়াতেন । কিন্তু পরবর্তীতে ব্লাক মার্কেটে বিভিন্ন ব্যবসার সাথে জড়িয়ে পড়েন, আর এতেই তার রাতারাতি আঙ্গুল ফুলে কলাগাছ হয়।

চুরি সংক্রান্ত ঘটনায় মাগুরা সদর থানায় একটি মামলা দায়ের করা হয়েছে মামলা নম্বর ৩১ তারিখ ১৯/০৩/২৩ ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ