• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৫:৪২ পূর্বাহ্ন
শিরোনাম
বান্দরবানে জলবায়ু ধর্মঘট করেছে ইয়ুথনেট বান্দরবানে যৌথ অভিযানে গণগ্রেফতার ও হয়রানির প্রতিবাদে খাগড়াছড়িতে পিসিপির বিক্ষোভ মিছিল মানিকছড়িতে সাংগ্রাই উপলক্ষে ঐতিহ্যবাহী বলি খেলা অনুষ্ঠিত সামাজিক অনুষ্ঠানে প্রার্থীদের সবর উপস্থিতি অসাম্প্রদায়িক ও স্মার্ট জনপদ গড়ার অঙ্গীকার তীব্র দাবদাহ বিদ্যুৎ বিভ্রাট পোল্ট্রি খামারে হাঁসফাঁস অবস্থা! খাগড়াছড়ি পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদের সম্মেলন ২০ এপ্রিল ব্যাংকে হামলা: ১৮ নারীসহ ৫৩ কেএনএফ সন্ত্রাসীর রিমান্ড মঞ্জুর মানিকছড়িতে মোবাইল কোর্টে জরিমানা নতুন বাজার আনন্দ মেলা খেলার মাঠে গোলবার প্রদান করলেন কাপ্তাই সেনা জোন চন্দ্রঘোনা থানা পুলিশ এর অভিযানে সি আর মামলার ৭ আসামী গ্রেপ্তার

বাঘারপাড়া মহিলা দাখিল মাদ্রাসায় বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরষ্কার বিতরণ

মেহেদী হাসান রিপন,স্টাফ রিপোর্টারঃ / ১৪৫ জন পড়েছেন
প্রকাশিত : রবিবার, ১৯ মার্চ, ২০২৩

বাঘারপাড়া মহিলা দাখিল মাদ্রাসায় বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরষ্কার বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।১১ মার্চ রবিবার মাদ্রাসা প্রাঙ্গনে এই অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।বার্ষিক ক্রীড়া এ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,গনপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের সাবেক অতিরিক্ত সচিব ৮৮ যশোর ৪ বাঘারপাড়া-অভয়নগর-বসুন্দিয়া এলাকার গণমানুষের নেতা ও দ্বাদশ সংসদ নির্বাচনে আওয়ামীলীগ থেকে মনোনয়ন প্রত্যাশী বীর মুক্তিযোদ্ধা সন্তোষ কুমার অধিকারী।

বীর মুক্তিযোদ্ধা সন্তোষ কুমার অধিকারী বলেন,এ মার্চ মাস আমাদের জাতীয় জীবনে খুব গুরুত্বপূর্ণ।এ মার্চ মাসে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নেতৃত্বে শুরু হয়েছিল আমাদের মহান স্বাধীনতা সংগ্রাম । এ মাসে বঙ্গবন্ধু আমাদের দেশের স্বাধীনতা ঘোষণা করেন। মুক্তিযুদ্ধের অগ্নিঝরা মাস এ মার্চ মাস।

তিনি আরও বলেন,বঙ্গবন্ধুর আদর্শ ও মহান মুক্তিযুদ্ধের চেতনা ধারণ ও লালন করে বঙ্গবন্ধু কন্যা মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী দেশরত্ন শেখ হাসিনার নেতৃত্বে আমরা উন্নত সমৃদ্ধ ও স্মার্ট বাংলাদেশ গড়ে তুলতে আমাদের সকলকে অ়ংগীকারাবদ্ধ হতে হবে।
জয় বাংলা জয় বঙ্গবন্ধু বাংলাদেশ চিরজীবী হোক।

অনুষ্ঠানটি সার্বিক সভাপতিত্ব করেনঃআব্দুর রউফ মোল্লা,ভাইস-চেয়ারম্যান বাঘারপাড়া উপজেলা পরিষদ,এসময় আরও উপস্থিত ছিলেন, বাঘারপাড়া মহিলা দাখিল মাদ্রাসার সভাপতি সহ মাদ্রাসার সকল শিক্ষক,ছাত্রী সহ আরও অনেকে।

এম/এস


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ