• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৪:৩৩ পূর্বাহ্ন
শিরোনাম
বান্দরবানে ট্রাক লক্ষ্য করে সন্ত্রাসীদের গুলি সাজেকে চিকিৎসা সহায়তা প্রদান করেছে সেনাবাহিনী খাগড়াছড়িতে উপজেলা নির্বাচনে প্রচারণা তুঙ্গে, সদ্য দায়িত্ব ছেড়ে যাওয়ারা নির্ভার! রামগড় উপজেলা পরিষদ নির্বাচনে প্রতীক বরাদ্দ পেলেন যারা কেএনএফের সংশ্লিষ্টতার সন্দেহে ছাত্রলীগের সভাপতি সহ ৭ জন কারাগারে অবৈধ দখলদার হতে ময়লা ডাম্পিং ও সেড নির্মাণের জায়গা উদ্ধারে মানববন্ধন কাপ্তাই উপজেলা সদরে হাঁসের খামারে ধরা পড়লো ১৪ ফুট লম্বা অজগর : কাপ্তাই জাতীয় উদ্যানে অবমুক্ত  কাপ্তাই লেকে পানি স্বল্পতায় কাপ্তাই-  বিলাইছড়ি নৌ রুটে  নৌ চলাচল ব্যাহত বান্দরবানের রুমায় সেনা অভিযানে কেএনএ সন্ত্রাসী নিহত খাগড়াছড়ি জেলা পু‌লিশের সকল স্ত‌রে শ্রেষ্ঠ হয়েছে মাটিরাঙ্গা সা‌র্কেল ও থানা

বাঘাইছড়িতে নিহত ও আহতদের পরিবারের পূর্নবাসন ও দোষীদের শাস্তির দাবিতে মানববন্ধন

মোহাম্মদ ইব্রাহীম, বাঘাইছড়ি উপজেলা প্রতিনিধিঃ / ১৬৮ জন পড়েছেন
প্রকাশিত : রবিবার, ১৯ মার্চ, ২০২৩

রাঙ্গামাটি বাঘাইছড়িতে উপজেলা পরিষদ নির্বাচন শেষে ফেরার পথে দুর্বত্তদের গুলিতে নিহত ও আহতদের পরিবারের পূর্নবাসন ও দোষীদের শাস্তির দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (১৮ মার্চ) সকালে রাঙ্গমাটি বাঘাইছড়ি উপজেলা সামনে এই মানববন্ধন অনুষ্ঠিত হয়। মানববন্ধন শেষে বাঘাইছড়ি উপজেলার নির্বাহী কর্মকর্তার রুমানা আক্তারের মাধ্যমে প্রধানমন্ত্রী বরাবর স্বারকলিপি প্রদান করা হয়।

বক্তারা বলেন, পাহাড়ের এখন সাধারণ মানুষের বেচে থাকা খুবই কঠিন হয়ে পড়েছে। সন্ত্রাসীদের এই দৌরাত্ম দিন দিন বেড়েই চলার কারণে সাধারণ মানুষ এখন নিরাপত্তাহীন। তাই নিহত ও আহতদের পরিবারকে পুনর্বাসনের পাশপাশি ও দোষীদের শাস্তির দাবি জানান বক্তারা।

মানববন্ধনে বাঘাইছড়ি উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোঃ আব্দুল কাইয়ুম ও বাঘাইছড়ি পৌর মেয়র জমির হোসেন সহ ভুক্তভোগী পরিবার ও সর্বসাধারণ উপস্থিত ছিলেন।

এম/এস


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ