• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৪:৫৯ পূর্বাহ্ন
শিরোনাম
বান্দরবানে জলবায়ু ধর্মঘট করেছে ইয়ুথনেট বান্দরবানে যৌথ অভিযানে গণগ্রেফতার ও হয়রানির প্রতিবাদে খাগড়াছড়িতে পিসিপির বিক্ষোভ মিছিল মানিকছড়িতে সাংগ্রাই উপলক্ষে ঐতিহ্যবাহী বলি খেলা অনুষ্ঠিত সামাজিক অনুষ্ঠানে প্রার্থীদের সবর উপস্থিতি অসাম্প্রদায়িক ও স্মার্ট জনপদ গড়ার অঙ্গীকার তীব্র দাবদাহ বিদ্যুৎ বিভ্রাট পোল্ট্রি খামারে হাঁসফাঁস অবস্থা! খাগড়াছড়ি পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদের সম্মেলন ২০ এপ্রিল ব্যাংকে হামলা: ১৮ নারীসহ ৫৩ কেএনএফ সন্ত্রাসীর রিমান্ড মঞ্জুর মানিকছড়িতে মোবাইল কোর্টে জরিমানা নতুন বাজার আনন্দ মেলা খেলার মাঠে গোলবার প্রদান করলেন কাপ্তাই সেনা জোন চন্দ্রঘোনা থানা পুলিশ এর অভিযানে সি আর মামলার ৭ আসামী গ্রেপ্তার

আদালতের পথে ইমরান খানের কনভয়ে দুর্ঘটনা, ছড়াল চাঞ্চল্য

নিজস্ব প্রতিবেদক(ঢাকা): / ১৯৬ জন পড়েছেন
প্রকাশিত : শনিবার, ১৮ মার্চ, ২০২৩

শুক্রবার তাঁর গ্রেপ্তারি পরোয়ানা খারিজ করে দিয়েছে পাকিস্তানের (Pakistan) আদালত। আপাতত স্বস্তিতে ইমরান খান। শনিবারই ইসলামাবাদের আদালতে শুনানির জন্য হাজিরা দেওয়ার কথা তাঁর। এই পরিস্থিতিতে ইমরানের কনভয়ে ঘটে গেল দুর্ঘটনা। তাঁর কনভয়ের একটি গাড়ি দুর্ঘটনার সম্মুখীন হয়েছে বলে জানা গিয়েছে।

এদিনই ইমরান সোশ্যাল মিডিয়ায় লিখেছেন, ‘এটা এখন পরিষ্কার হয়ে গিয়েছে পাক সরকার কী চায়। আমাকে সমস্ত মামলায় জামিন দেওয়ার পরও প্রশাসন গ্রেপ্তার করতে চাইছে। ওদের এই অসদুদ্দেশ্য সম্পর্কে ওয়াকিবহাল হওয়া সত্ত্বেও আমি আইনের প্রতি আস্থা রেখে ইসলামাবাদের আদালতে হাজিরা দিতে চাই।’ এদিকে ইমরান বাড়িতে না থাকা অবস্থায় তাঁর লাহোরের বাড়িতে তল্লাশি চালাচ্ছে পুলিশ।

উল্লেখ্য, সম্প্রতি লাহোরের জামান পার্কে ইমরান খানের (Imran Khan) বাড়ি কার্যত যুদ্ধক্ষেত্রে পরিণত হতে দেখা গিয়েছিল। গত মঙ্গলবার রাতে তাঁর বাড়ির কাছে পৌঁছে যায় পুলিশ। কিন্তু পুলিশকে বাধা দিতে হাজির হন তাঁর সমর্থকরা। ইট, পাথরের বৃষ্টি হতে থাকে পুলিশের উপরে। পুলিশও পালটা ছুঁড়তে থাকে কাঁদানে গ্যাস ও জলকামান। সব মিলিয়ে পরিস্থিতি রীতিমতো অগ্নিগর্ভ হয়ে ওঠে। শেষ পর্যন্ত ২৪ ঘণ্টার উত্তেজনা শেষে পিছু হটে পাক পুলিশ। এরপরই লাহোর হাই কোর্ট নির্দেশ দেয় বৃহস্পতিবার সকাল ১০টা পর্যন্ত ইমরানকে গ্রেপ্তার করতে অভিযান চালানো যাবে না। পরে সেই মেয়াদ আরও বাড়ানো হয়। এবার খারিজই হয়ে গেল ওই পরোয়ানা।

আদালত নতুন কোনও নির্দেশ না দেওয়া পর্যন্ত পুলিশ কোনও পদক্ষেপ করতে পারবে না ইমরানের বিরুদ্ধে। তবুও সাবধানতা অবলম্বন করতে এদিন আদালতে হাজিরা দিতে যাওয়ার আগে ইমরান একটি কমিটি গঠন করেছেন। তিনি কোনও ভাবে গ্রেপ্তার হয়ে গেলে দল চালাবে ওই কমিটি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ