• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১১:০২ পূর্বাহ্ন
শিরোনাম
ডেন্টাল বিভাগ চালু করেছে ইবনে সিনা হাসপাতাল এন্ড ডায়াগনস্টিক সেন্টার লংগদু বান্দরবানে ট্রাক লক্ষ্য করে সন্ত্রাসীদের গুলি সাজেকে চিকিৎসা সহায়তা প্রদান করেছে সেনাবাহিনী খাগড়াছড়িতে উপজেলা নির্বাচনে প্রচারণা তুঙ্গে, সদ্য দায়িত্ব ছেড়ে যাওয়ারা নির্ভার! রামগড় উপজেলা পরিষদ নির্বাচনে প্রতীক বরাদ্দ পেলেন যারা কেএনএফের সংশ্লিষ্টতার সন্দেহে ছাত্রলীগের সভাপতি সহ ৭ জন কারাগারে অবৈধ দখলদার হতে ময়লা ডাম্পিং ও সেড নির্মাণের জায়গা উদ্ধারে মানববন্ধন কাপ্তাই উপজেলা সদরে হাঁসের খামারে ধরা পড়লো ১৪ ফুট লম্বা অজগর : কাপ্তাই জাতীয় উদ্যানে অবমুক্ত  কাপ্তাই লেকে পানি স্বল্পতায় কাপ্তাই-  বিলাইছড়ি নৌ রুটে  নৌ চলাচল ব্যাহত বান্দরবানের রুমায় সেনা অভিযানে কেএনএ সন্ত্রাসী নিহত

যথাযোগ্য মর্যাদায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০৩ তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস পালিত

মোহাম্মদ ইব্রাহীম, বাঘাইছড়ি উপজেলা প্রতিনিধিঃ / ১২৫ জন পড়েছেন
প্রকাশিত : শুক্রবার, ১৭ মার্চ, ২০২৩

উপজেলা প্রশাসনের আয়োজনে বাঘাইছড়িতে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০৩ তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস যথাযোগ্য মর্যাদায় উদযাপিত হয়েছে।

আজ ১৭ মার্চ শুক্রবার সকাল ৯ ঘটিকায় বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীদের নিয়ে বর্ণাঢ্য র‍্যালীর মাধ্যমে শুরু হয় কার্যক্রম, উপজেলা পরিষদ প্রাঙ্গণে অবস্থিত বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধাঞ্জলী জানিয়ে পুষ্পস্তবক অর্পণ করেন উপজেলা পরিষদ, উপজেলা প্রশাসন, উপজেলা ভুমি অফিস, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ড, বাঘাইছড়ি থানা, উপজেলা আওয়ামীলীগ সহ বিভিন্ন সরকারী বেসরকারি প্রতিষ্ঠানের প্রতিনিধিগণ।

বর্ণাঢ্য শোভাযাত্রা ও পুষ্পস্তবক অর্পণ শেষে উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে আয়োজিত আলোচনা সভা, সাংস্কৃতিক অনুষ্ঠান ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানের সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী অফিসার রুমানা আক্তার। কাচালং সরকারী কলেজের প্রভাষক কামাল হোসেন মীর এর সঞ্চালনায় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাবেক জেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি বৃষকেতু চাকমা, বিশেষ অতিথিদের মধ্যে উপজেলা চেয়ারম্যান সুদর্শন চাকমা, পৌর মেয়র জমির হোসেন, উপজেলা ভাইস চেয়ারম্যান আব্দুল কাইয়ুম, সাগরিকা চাকমা, কাচালং কলেজ অধ্যক্ষ দেব প্রসাদ দেওয়ান, থানা অফিসার ইনচার্জ শাহাদাৎ হোসেন, বীর মুক্তিযোদ্ধা আজিজুর রহমান, উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি আলী হোসেন, প্রেসক্লাব সভাপতি দিলীপ কুমার দাশ ও স্থানীয় গণ্যামান্য ব্যাক্তিবর্গ উপস্থিত ছিলেন।

বক্তারা বঙ্গবন্ধুর জীবদ্দশায় দেশের জন্য যে অগ্রণী ভুমিকা পালন করছেন এবং বঙ্গবন্ধুর দেশপ্রেম সম্পর্কে আলোচনা করেন, জাতীয় শিশু দিবসের তাৎপর্য ও শিশুদের নিরপাদ ভবিষ্যতের জন্য বর্তমান সরকারের উল্লেখযোগ্য ভুমিকা সম্পর্কে আলোচনা করেন।

আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান শেষে বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস উপলক্ষে আয়োজিত বিভিন্ন ইভেন্টে অংশগ্রহণকারী বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।
উপজেলা প্রশাসনের আয়োজনে বাঘাইছড়ি উপজেলা মডেল মসজিদে জুমার নামাজ শেষে বঙ্গবন্ধু ও তার পরিবারের জন্য মিলাদ এবং দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

এম/এস


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ