• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০১:০৩ পূর্বাহ্ন
শিরোনাম
বান্দরবানে জলবায়ু ধর্মঘট করেছে ইয়ুথনেট বান্দরবানে যৌথ অভিযানে গণগ্রেফতার ও হয়রানির প্রতিবাদে খাগড়াছড়িতে পিসিপির বিক্ষোভ মিছিল মানিকছড়িতে সাংগ্রাই উপলক্ষে ঐতিহ্যবাহী বলি খেলা অনুষ্ঠিত সামাজিক অনুষ্ঠানে প্রার্থীদের সবর উপস্থিতি অসাম্প্রদায়িক ও স্মার্ট জনপদ গড়ার অঙ্গীকার তীব্র দাবদাহ বিদ্যুৎ বিভ্রাট পোল্ট্রি খামারে হাঁসফাঁস অবস্থা! খাগড়াছড়ি পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদের সম্মেলন ২০ এপ্রিল ব্যাংকে হামলা: ১৮ নারীসহ ৫৩ কেএনএফ সন্ত্রাসীর রিমান্ড মঞ্জুর মানিকছড়িতে মোবাইল কোর্টে জরিমানা নতুন বাজার আনন্দ মেলা খেলার মাঠে গোলবার প্রদান করলেন কাপ্তাই সেনা জোন চন্দ্রঘোনা থানা পুলিশ এর অভিযানে সি আর মামলার ৭ আসামী গ্রেপ্তার

মানিকছড়িতে স্বী-পুত্রসহ ওয়ারেন্টভুক্ত ও শিশু ধর্ষণ মামলার আসামী আনু মিয়া গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক (মানিকছড়ি) খাগড়াছড়ি: / ১৫৩ জন পড়েছেন
প্রকাশিত : বৃহস্পতিবার, ১৬ মার্চ, ২০২৩

খাগড়াছড়ির মানিকছড়ি উপজেলার বাটনাতলী ইউনিয়নে ৫ বছরের শিশু কন্যা ধর্ষণ মামলার এজাহারভুক্ত আসামী এবং নারী ও শিশু অপহরণের ঘটনায় সিআর (এনএসপি)মামলা নম্বর ১৩৩/২২ এর ওয়ারেন্টভুক্ত আসামী আনু মিয়া (৫৫), স্ত্রী রাজিয়া বেগম (৪০) ও পুত্র মো. ইয়াছিন আরাফাত (২১)কে বৃহস্পতিবার ভোরে আটক করে জেল হাজতে পাঠিয়েছে মানিকছড়ি থানা পুলিশ।
পুলিশ সূত্রে জানা গেছে, উপজেলার ২নম্বর বাটনাতলী ইউনিয়নের ৯নম্বর ওয়ার্ড নামার পাড়া এলাকার প্রয়াত আশরাফ আলীর পুত্র আনু মিয়া (৫৫) তার স্ত্রী রাজিয়া বেগম(৪০) ও পুত্র মো. ইয়াছিন আরাফাত(২১) নারী ও শিশু অপহরণ মামলা সিআর(এনএসপি) মামলা নম্বর ১৩৩/২২ এর ওয়ারেন্ট আসামী। এছাড়া গত ৯ মার্চ প্রতিবেশী ৫ বছরের এক শিশু কন্যাকে পাশবিক নির্যাতনের ঘটনায় নারী ও শিশু নির্যাতন দমন আইনের সংশ্লিষ্ট ধারার মামলা নম্বর-৪, তারিখ ১১.০৩.২৩ খ্রি. এর আসামী আনু মিয়া(৫৫)কে গত বৃহসৃপতিবার ১৬ মার্চ ভোরে উপজেলার নামার পাড়া(মুসলিম পাড়া) নিজ বাড়ি থেকে আসামীদের আটক করে পুলিশ।
পরে বৃহস্পতিবার বিকেলে ধর্ষণ মামলার একমাত্র আসামী আনু মিয়া ও নারী ও শিশু অপহরণ মামলার ওয়ারেন্টভুক্ত(পলাতক) আসামীদের আদালতের মাধ্যমে জেল-হাজতে পাঠানো হয়েছে।
থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা(ও.সি) আনচারুল করিম সত্যতা নিশ্চিত করে বলেন, গত ১১ মার্চ শিশু নির্যাতন মামলার একমাত্র আসামী আনু মিয়া। সে তার স্ত্রী রাজিয়া বেগম ও পুত্র মো. ইয়াছিন আরাফাতসহ নারী ও শিশু অপহরণ মামলার ওয়ারেন্টভুক্ত আসামী ছিল। বৃহস্পতিবার ভোরে আসামীদের বাড়ি ঘেরাও করে স্ত্রী ও সন্তানকে আটক করার আনু মিয়াকে ফুসলিয়ে থানায় এনে ধর্ষণ মামলা ও ওয়ারেন্টভুক্ত সিআর ১৩৩/২২ মামলায় তাদের আটক দেখিয়ে আদালতের আদেশে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

এম/এস


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ