• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬:৪৫ অপরাহ্ন
শিরোনাম
তীব্র দাবদাহ বিদ্যুৎ বিভ্রাট পোল্ট্রি খামারে হাঁসফাঁস অবস্থা! খাগড়াছড়ি পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদের সম্মেলন ২০ এপ্রিল ব্যাংকে হামলা: ১৮ নারীসহ ৫৩ কেএনএফ সন্ত্রাসীর রিমান্ড মঞ্জুর মানিকছড়িতে মোবাইল কোর্টে জরিমানা নতুন বাজার আনন্দ মেলা খেলার মাঠে গোলবার প্রদান করলেন কাপ্তাই সেনা জোন চন্দ্রঘোনা থানা পুলিশ এর অভিযানে সি আর মামলার ৭ আসামী গ্রেপ্তার পাইপ লাইনে ফাটল : ৩ দিন ধরে কেপিএম এ পানি সরবরাহ বন্ধ বাঘাইছড়িতে প্রাণিসম্পদ সেবা সপ্তাহের শুভ উদ্বোধন কাপ্তাইয়ে প্রাণীসম্পদ সেবা সপ্তাহের উদ্বোধন রাষ্ট্রীয় ও সামরিক মর্যাদায় বীর মুক্তিযোদ্ধা নুরুল ইসলামের দাফন সম্পন্ন

আগামী সংসদ নির্বাচন উপলক্ষে প্রচারণায় ব্যস্ত সময় পার করছেন বীর মুক্তিযোদ্ধা সন্তোষ কুমার অধিকারী

মেহেদী হাসান রিপন,স্টাফ রিপোর্টার, যশোর: / ১৫৩ জন পড়েছেন
প্রকাশিত : বৃহস্পতিবার, ১৬ মার্চ, ২০২৩

আগামী জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে প্রচারনায় ব্যস্ত সময় পার করছেন বাংলাদেশ আওয়ামিলীগ থেকে মনোনয়ন প্রত্যাশী ৮৮ যশোর ৪ আসনের(বাঘারপাড়া-অভয়নগর-বসুন্দিয়া) এলাকার গণমানুষের নেতা গনপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের সাবেক অতিরিক্ত সচিব বীর মুক্তিযোদ্ধা সন্তোষ কুমার অধিকারী।

১৬ মার্চ(বৃহস্পতিবার) সকাল ৭-০ টা থেকে ৯-৩০ মিনিট পর্যন্ত বাঘারপাড়া উপজেলার ধলগ্রাম, দোহাকুলা ও জামদিয়া ইউনিয়নের বিভিন্ন জনপদে বাজারের চায়ের দোকান, করাত মিল, পথচারী, ধানক্ষেতে কর্মরত কৃষক, ঋষি পল্লীতে উঠান বৈঠক ও কলেজের শিক্ষার্থীদের সাথে গণসংযোগ ও মতবিনিময় করেন। বীর মুক্তিযোদ্ধা সন্তোষ কুমার অধিকারীর গণসংযোগ কালে উপস্থিত ছিলেন,জনপ্রিয় টিভি চ্যানেল মাই টি ভি’র ফটোগ্রাফার,বিভিন্ন পত্রিকার সাংবাদিক সহ এলাকার গান্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

গণসংযোগ ও মতবিনিময়কালে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী দেশরত্ন শেখ হাসিনার অদম্য সাহস ও বলিষ্ঠ নেতৃত্বে বাংলাদেশ যে এখন অপ্রতিরোধ্য উন্নয়ন অগ্রগতির মহাসড়কে অবস্থান করছে তার ধারাবাহিকতা রক্ষাকল্পে আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকা মার্কায় ভোট দিয়ে আবার মুক্তিযুদ্ধের চেতনার সরকার তথা জননেত্রী শেখ হাসিনার সরকার গঠনে ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান জানান এই বীর মুক্তিযোদ্ধা।

পরিশেষে বীর মুক্তিযোদ্ধা সন্তোষ কুমার অধিকারী এলাকাবসীর কাছে দোয়া ও আশীর্বাদ চেয়েছেন এবং এলাকাবাসীর কাছে বিনীত আবেদন জানান যে,আপনারা আমাকে নির্বাচিত করে সবসময় আপনাদের সেবা করার সুযোগ দিবেন এই আশা করি।

এম/এস


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ