• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০২:৩৭ পূর্বাহ্ন
শিরোনাম
বান্দরবানে ট্রাক লক্ষ্য করে সন্ত্রাসীদের গুলি সাজেকে চিকিৎসা সহায়তা প্রদান করেছে সেনাবাহিনী খাগড়াছড়িতে উপজেলা নির্বাচনে প্রচারণা তুঙ্গে, সদ্য দায়িত্ব ছেড়ে যাওয়ারা নির্ভার! রামগড় উপজেলা পরিষদ নির্বাচনে প্রতীক বরাদ্দ পেলেন যারা কেএনএফের সংশ্লিষ্টতার সন্দেহে ছাত্রলীগের সভাপতি সহ ৭ জন কারাগারে অবৈধ দখলদার হতে ময়লা ডাম্পিং ও সেড নির্মাণের জায়গা উদ্ধারে মানববন্ধন কাপ্তাই উপজেলা সদরে হাঁসের খামারে ধরা পড়লো ১৪ ফুট লম্বা অজগর : কাপ্তাই জাতীয় উদ্যানে অবমুক্ত  কাপ্তাই লেকে পানি স্বল্পতায় কাপ্তাই-  বিলাইছড়ি নৌ রুটে  নৌ চলাচল ব্যাহত বান্দরবানের রুমায় সেনা অভিযানে কেএনএ সন্ত্রাসী নিহত খাগড়াছড়ি জেলা পু‌লিশের সকল স্ত‌রে শ্রেষ্ঠ হয়েছে মাটিরাঙ্গা সা‌র্কেল ও থানা

হঠাৎ লাগা আগুনে নিঃস্ব দুই পরিবার খোলা আকাশের নিচে

মোহাম্মদ রফিকুল ইসলাম, ব্যুরো প্রধান, বান্দরবান: / ৬৩১ জন পড়েছেন
প্রকাশিত : মঙ্গলবার, ১৪ মার্চ, ২০২৩

লামা উপজেলার ফাইতং ইউনিয়নে হঠাৎ লাগা আগুনে পুড়ে দুইটি পরিবার নিঃস্ব হয়ে গেছে। ২০ মিনিটের ব্যবধানে পরিবার দুইটি এখন খোলা আকাশের নিচে এসে দাঁড়িয়েছে। সোমবার সন্ধ্যা ৭টায় ফাইতং ইউনিয়নের ৩নং ওয়ার্ড অলিকাটা এলাকায় এই ঘটনা ঘটে।

আগুনে পুড়ে ক্ষতিগ্রস্ত পরিবার গুলো হল, অলিকাটা এলাকার জুবাইর আহমদ এর স্ত্রী মিনার আক্তার এবং সমি উদ্দিন এর স্ত্রী শাহানা আক্তার। অভাব-অনটনে যেখানে জীবন যায় যায় সেখানে এই ক্ষতি শেষ সম্বলটুকু কেড়ে নিল।

মিনার আক্তার জানিয়েছেন, সোমবার সন্ধ্যায় হঠাৎ ঘরে চুলা থেকে অসতর্কতাবশত আগুন ছড়িয়ে পড়ে তাদের বসতবাড়ি একেবারে পুড়ে যায়। বসতবাড়ি একটি হলেও সেখানে তারা দুইটি দরিদ্র পরিবার বসবাস করত। চোখের সামনে সব কিছু পুড়ে এখন তারা নিঃস্ব।

ঘটনার সত্যতা নিশ্চিত করে ফাইতং ইউপি চেয়ারম্যান ওমর ফারুক বলেন, ঘটনাস্থল পরিদর্শন করেছি। তারা কিছুই বের করতে পারেনি। পরিষদের পক্ষ থেকে সহায়তা করা হয়েছে। তবে তা অপ্রতুল। তিনি সমাজের বিত্তবানদের এগিয়ে আসতে ও সরকারী সহায়তা দেয়ার অনুরোধ করেন।

এম/এস


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ