• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৪:৫৭ পূর্বাহ্ন
শিরোনাম
বান্দরবানে জলবায়ু ধর্মঘট করেছে ইয়ুথনেট বান্দরবানে যৌথ অভিযানে গণগ্রেফতার ও হয়রানির প্রতিবাদে খাগড়াছড়িতে পিসিপির বিক্ষোভ মিছিল মানিকছড়িতে সাংগ্রাই উপলক্ষে ঐতিহ্যবাহী বলি খেলা অনুষ্ঠিত সামাজিক অনুষ্ঠানে প্রার্থীদের সবর উপস্থিতি অসাম্প্রদায়িক ও স্মার্ট জনপদ গড়ার অঙ্গীকার তীব্র দাবদাহ বিদ্যুৎ বিভ্রাট পোল্ট্রি খামারে হাঁসফাঁস অবস্থা! খাগড়াছড়ি পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদের সম্মেলন ২০ এপ্রিল ব্যাংকে হামলা: ১৮ নারীসহ ৫৩ কেএনএফ সন্ত্রাসীর রিমান্ড মঞ্জুর মানিকছড়িতে মোবাইল কোর্টে জরিমানা নতুন বাজার আনন্দ মেলা খেলার মাঠে গোলবার প্রদান করলেন কাপ্তাই সেনা জোন চন্দ্রঘোনা থানা পুলিশ এর অভিযানে সি আর মামলার ৭ আসামী গ্রেপ্তার

রামগড়ে গ্রেফতারি পরোয়ানাভুক্ত পলাতক আসামী গ্রেফতার

মোঃ মাসুদ রানা রামগড়(খাগড়াছড়ি)প্রতিনিধিঃ / ১৬৯ জন পড়েছেন
প্রকাশিত : সোমবার, ১৩ মার্চ, ২০২৩

খাগড়াছড়ির রামগড়ে গ্রেপ্তারী পরোয়ানাভুক্ত পলাতক আসামী মোঃসাহাদাত হোসেন(১৮)কে পুলিশের বিশেষ অভিযানে ০১নং রামগড় ইউনিয়ের মধ্যম লামকুপাড়া এলাকা থেকে আটক করা হয়। আটককৃত আসামী রামগড় পৌরসভার ০৯নং ওয়ার্ড ফেনি নদীরকুল এলাকার আব্দুর রব প্রকাশ বকুল ও ফাতেমা বেগম এর ছেলে।

১২ই মার্চ ২০২৩ রাত ১০ঘটিকায় অতিরিক্ত পুলিশ সুপার রামগড় সার্কেল এর সার্বিক দিক নির্দেশনায় ওসি মিজানুর রহমান এর তত্ত্বাবধানে রামগড় থানার এসআই(নিঃ) মোঃমাজহারুল হক,এসআই(নিরস্ত্র)মোঃ সামছুল আমিন,কাজী জাকারিয়া,এএসআই (নিরস্ত্র)খলিলুর রহমান,মোঃসেলিম মিয়া,সংগীয় ফোর্সসহ গোপন সংবাদের ভিত্তিতে জিআর-২৯৭/২০১৯ইং,রামগড় থানার মামলা নং-০৩,তাং-২৯/০৭/২০১৯নং,ধারা-৪৫৭/৩৮০ পেনাল কোডে ১নং রামগড় ইউনিয়ন মধ্যম লামকুপাড়া থেকে গ্রেপ্তার করা হয়।

রামগড় থানার উপপরিদর্শক (এসআই ) মোহাম্মদ সামছুল আমিন জানান, আসামীর বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা পেনালকোডে গোপন সংবাদের ভিত্তিতে মোঃসাহাদাত হোসেন কে আটক করে বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ