• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬:৩৩ অপরাহ্ন
শিরোনাম
তীব্র দাবদাহ বিদ্যুৎ বিভ্রাট পোল্ট্রি খামারে হাঁসফাঁস অবস্থা! খাগড়াছড়ি পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদের সম্মেলন ২০ এপ্রিল ব্যাংকে হামলা: ১৮ নারীসহ ৫৩ কেএনএফ সন্ত্রাসীর রিমান্ড মঞ্জুর মানিকছড়িতে মোবাইল কোর্টে জরিমানা নতুন বাজার আনন্দ মেলা খেলার মাঠে গোলবার প্রদান করলেন কাপ্তাই সেনা জোন চন্দ্রঘোনা থানা পুলিশ এর অভিযানে সি আর মামলার ৭ আসামী গ্রেপ্তার পাইপ লাইনে ফাটল : ৩ দিন ধরে কেপিএম এ পানি সরবরাহ বন্ধ বাঘাইছড়িতে প্রাণিসম্পদ সেবা সপ্তাহের শুভ উদ্বোধন কাপ্তাইয়ে প্রাণীসম্পদ সেবা সপ্তাহের উদ্বোধন রাষ্ট্রীয় ও সামরিক মর্যাদায় বীর মুক্তিযোদ্ধা নুরুল ইসলামের দাফন সম্পন্ন

রাজস্থলীতে সীমান্ত সড়কে ট্রাক উল্টে একজন নিহত; ২ জনের অবস্থা আশংকাজনক

রাজস্থলী ( রাঙামাটি) প্রতিনিধিঃ / ১২৭ জন পড়েছেন
প্রকাশিত : রবিবার, ১২ মার্চ, ২০২৩

রাঙ্গামাটি পার্বত্য জেলার রাজস্থলী উপজেলার নির্মাণাধীন সীমান্ত সড়কে নিয়ন্ত্রণ হারিয়ে একটি পাথর বোঝাই ট্রাক উল্টে তিনজন গুরুতর আহত হয়েছে।

১১ই মার্চ শনিবার সকালে রাজস্থলী উপজেলার ১নং ঘিলাছড়ি ইউনিয়নের নির্মাণাধীন সীমান্ত সড়কের ৫ কিলোমিটার আমতলী পাড়া নামক এলাকায় (টিএস, ঢাকা মেট্রো ১১-০৯০৮) নম্বরের গাড়িটা নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে যায়, ফলে এই দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনায় আহত চালক হেলপার ও লেবারসহ সীমান্ত সড়কের নির্মাণ কাজের জন্য পাথর বোঝাই করা ট্রাকটি যাচ্ছিল। এতে নিহত মোঃ শাহজাহান (৫৫) পিতা মৃত আলি হোসেন মুসল্লি, ৫ নং ইসলামপুর, রাজস্থলী রাঙ্গামাটি, আহত রবিউল হোসেন (২৫); পিতা নজির আহমদ আলিকদম বান্দরবান, ইউনুচ আলী (৩২); পিতা হেদায়েদ চন্দনাইশ, পটিয়া, চট্রগ্রাম।

আহত রবিউল জানিয়েছে, রাজস্থলী হতে পাথর বোঝাই করে ট্রাকটি সীমান্ত সড়কে যাচ্ছিল। পথে ৫ কিলোমিটার আমতলি পাড়া এলাকায় পৌঁছালে ট্রাকটি হটাৎ নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে যায়। এতে ট্রাকের চালক হেলপার ও লেবার গুরুতর আহত হয়। এই সংবাদ শুনে স্থানীয় ও ২৬ ইসিবির সেনা সদস্যরা ঘটনাস্থল থেকে আহত ব্যক্তিদের উদ্ধার করে রাজস্থলী উপজেলা সদর হাসপাতালে নিয়ে যায়। গুরুতর আহত অবস্থায় শাহজাহানকে চট্রগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল প্রেরণ করেন রাজস্থলী স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ রুইহ্লাঅং মারমা পরবর্তীতে চট্টগ্রাম মেডিকেল কলেজের চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে। অন্যদিকে বাকি দুইজন চিকিৎসাধীন অবস্থায় রাজস্থলী স্বাস্থ্য কমপ্লেক্সে রয়েছে।

এ বিষয়ে রাজস্থলী থানা অফিসার ইনচার্জ (ওসি) জাকির হোসেন বলেন, আমরা রাজস্থলীর সীমান্ত সড়কে একটি ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে যাওয়ার খবর শুনেছি। গাড়ীটিকে ঘটনাস্থল থেকে উদ্ধার করে থানায় নিয়ে আসার কথাও জানান তিনি।
এম/এস


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ