• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭:৫৪ পূর্বাহ্ন
শিরোনাম
বান্দরবানে জলবায়ু ধর্মঘট করেছে ইয়ুথনেট বান্দরবানে যৌথ অভিযানে গণগ্রেফতার ও হয়রানির প্রতিবাদে খাগড়াছড়িতে পিসিপির বিক্ষোভ মিছিল মানিকছড়িতে সাংগ্রাই উপলক্ষে ঐতিহ্যবাহী বলি খেলা অনুষ্ঠিত সামাজিক অনুষ্ঠানে প্রার্থীদের সবর উপস্থিতি অসাম্প্রদায়িক ও স্মার্ট জনপদ গড়ার অঙ্গীকার তীব্র দাবদাহ বিদ্যুৎ বিভ্রাট পোল্ট্রি খামারে হাঁসফাঁস অবস্থা! খাগড়াছড়ি পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদের সম্মেলন ২০ এপ্রিল ব্যাংকে হামলা: ১৮ নারীসহ ৫৩ কেএনএফ সন্ত্রাসীর রিমান্ড মঞ্জুর মানিকছড়িতে মোবাইল কোর্টে জরিমানা নতুন বাজার আনন্দ মেলা খেলার মাঠে গোলবার প্রদান করলেন কাপ্তাই সেনা জোন চন্দ্রঘোনা থানা পুলিশ এর অভিযানে সি আর মামলার ৭ আসামী গ্রেপ্তার

লামায় নারী উপ-সহকারী মেডিকেল অফিসারের গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা

ডি এস মানিক, লামা প্রতিনিধি: / ৫৪৩ জন পড়েছেন
প্রকাশিত : শুক্রবার, ১০ মার্চ, ২০২৩

লামা সরকারি হাসপাতালের এক নারী উপ-সহকারী মেডিকেল অফিসার গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছে। সে লামা উপজেলার গজালিয়া ইউনিয়ন স্বাস্থ্য ও পরিবার কল্যান কেন্দ্রের উপ-সহকারী মেডিকেল অফিসারের দায়িত্বে রয়েছে। শুক্রবার (১০ মার্চ) রাত সাড়ে ৭টায় নিহতের শশুর বাড়িতে এই ঘটনা ঘটে।

নিহত উপ-সহকারী মেডিকেল অফিসার সাবরিনা তারান্নুম মেঘলা লামা পৌরসভার মধুঝিরি এলাকার মোঃ শওকত ও লামা হাসপাতালের সিনিয়র নার্স শাহিনা আক্তারের মেয়ে।

নিহতের পরিবারের সূত্রে জানা যায়, সাংসারিক বিষয় নিয়ে সাবরিনা তারান্নুম মেঘলা ও তার স্বামীর সাথে কিছু মনমালিন্য চলছিল। শুক্রবার বিকেলে মেঘলাকে তার বাবা এই বিষয়ে শাসন করলে সে বাবার উপর অভিমান করে শশুর বাড়িতে চলে যায় এবং শুক্রবার রাত সাড়ে ৭টায় শশুর বাড়ির দ্বিতীয় তলায় শয়নকক্ষে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করে। টের পেয়ে তাকে দ্রুত উদ্ধার করে লামা সরকারি হাসপাতালে আনা হলে ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন।

ঘটনার সত্যতা নিশ্চিত করে লামা থানা পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) শহীদুল ইসলাম চৌধুরী বলেন, হাসপাতালে পুলিশ পাঠানো হয়েছে। লাশের সুরতহাল করা হয়েছে।

এম/এস


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ