• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০২:৪৭ অপরাহ্ন
শিরোনাম
তীব্র দাবদাহ বিদ্যুৎ বিভ্রাট পোল্ট্রি খামারে হাঁসফাঁস অবস্থা! খাগড়াছড়ি পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদের সম্মেলন ২০ এপ্রিল ব্যাংকে হামলা: ১৮ নারীসহ ৫৩ কেএনএফ সন্ত্রাসীর রিমান্ড মঞ্জুর মানিকছড়িতে মোবাইল কোর্টে জরিমানা নতুন বাজার আনন্দ মেলা খেলার মাঠে গোলবার প্রদান করলেন কাপ্তাই সেনা জোন চন্দ্রঘোনা থানা পুলিশ এর অভিযানে সি আর মামলার ৭ আসামী গ্রেপ্তার পাইপ লাইনে ফাটল : ৩ দিন ধরে কেপিএম এ পানি সরবরাহ বন্ধ বাঘাইছড়িতে প্রাণিসম্পদ সেবা সপ্তাহের শুভ উদ্বোধন কাপ্তাইয়ে প্রাণীসম্পদ সেবা সপ্তাহের উদ্বোধন রাষ্ট্রীয় ও সামরিক মর্যাদায় বীর মুক্তিযোদ্ধা নুরুল ইসলামের দাফন সম্পন্ন

পানছড়িতে ১২ কেজি গাজাসহ আটক-২

আনোয়ার হোসেন, পানছড়ি (খাগড়াছড়ি) প্রতিনিধি: / ২০১ জন পড়েছেন
প্রকাশিত : শুক্রবার, ১০ মার্চ, ২০২৩

খাগড়াছড়ির পানছড়িতে গোয়েন্দা তথ্যের ভিত্তিতে থানা পুলিশ কর্তৃক ১২ কেজি গাজা, ১টি মাহেন্দ্র ও ২জন গাজা ব্যবসায়ীকে সাঁওতাল পাড়া সংলগ্ন মেইন সড়ক হতে আটক করা হয়।

শুক্রবার ( ১০ মার্চ ) দুপুর ২টা ৫০ মিনিটের দিকে গোপন সংবাদের ভিত্তিতে অফিসার ইনচার্জ এর নের্তৃত্বে এস আই অনিক ও এ এস আই কামরুলের সহায়তায় পানছড়ি থানাধীন সাঁওতাল পাড়া সংলগ্ন মেইন সড়ক হতে তাদের আটক করা হয়।

আসামীদের মধ্যে রয়েছে ১) খোকন চাকমা (২৬) পিতা: রজনী কুমার চাকমা ২.সুফল চাকমা (১৯) পিতা , রাঙ্গা চান চাকমা উভয়ের গ্রাম চ্যাগাইয়াছড়ি, রাঙ্গামাটি সদর, রাঙ্গামাটি।

পানছড়ি থানার অফিসার ইনচার্জ হারুনুর রশিদ জানান,কোন মাদকব্যবসায়ীদের ছাড় দেওয়া হবে না। বিশেষ অভিযানে এই আসামীদের আটক করা হয়। মামলার প্রক্রিয়া চলমান।

এম/এস


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ