• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১১:০২ পূর্বাহ্ন
শিরোনাম
তীব্র দাবদাহ বিদ্যুৎ বিভ্রাট পোল্ট্রি খামারে হাঁসফাঁস অবস্থা! খাগড়াছড়ি পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদের সম্মেলন ২০ এপ্রিল ব্যাংকে হামলা: ১৮ নারীসহ ৫৩ কেএনএফ সন্ত্রাসীর রিমান্ড মঞ্জুর মানিকছড়িতে মোবাইল কোর্টে জরিমানা নতুন বাজার আনন্দ মেলা খেলার মাঠে গোলবার প্রদান করলেন কাপ্তাই সেনা জোন চন্দ্রঘোনা থানা পুলিশ এর অভিযানে সি আর মামলার ৭ আসামী গ্রেপ্তার পাইপ লাইনে ফাটল : ৩ দিন ধরে কেপিএম এ পানি সরবরাহ বন্ধ বাঘাইছড়িতে প্রাণিসম্পদ সেবা সপ্তাহের শুভ উদ্বোধন কাপ্তাইয়ে প্রাণীসম্পদ সেবা সপ্তাহের উদ্বোধন রাষ্ট্রীয় ও সামরিক মর্যাদায় বীর মুক্তিযোদ্ধা নুরুল ইসলামের দাফন সম্পন্ন

দক্ষিণ আইচা রিপোর্টার্স ইউনিটির কমিটি গঠন

চরফ্যাসন প্রতিনিধি: / ১৫৫ জন পড়েছেন
প্রকাশিত : শুক্রবার, ১০ মার্চ, ২০২৩

ভোলার চরফ্যাশন উপজেলার ‘দক্ষিণ আইচা রিপোর্টার্স ইউনিটি’র মো. সেলিম রানাকে সভাপতি ও মো.হাসান লিটনকে সাধারণ সম্পাদক করে কমিটি গঠন করা হয়েছে।

শুক্রবার ( ১০ মার্চ) সন্ধ্যায় দক্ষিণ আইচা বাজার বাসস্ট্যান্ড সংলগ্ন হাজী মার্কেটের চিকেন কিং রেস্তোরাঁয় রিপোর্টার্স ইউনিটির এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এ সময় দক্ষিণ আইচা প্রেস ক্লাবের সভাপতি মো.আদিত্য জাহিদ চৌধুরীর সভাপতিত্বে আলোচনা সভাটি শুরু হয়। আলোচনা শেষে সকলের সম্মতি ক্রমে দৈনিক আমার সংবাদ পত্রিকার প্রতিনিধি ও দক্ষিণ আইচা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মো. সেলিম রানাকে সভাপতি ও দৈনিক সংবাদ সারাবেলা প্রতিনিধি মো. হাসান লিটনকে সাধারণ সম্পাদক এবং দৈনিক সময়ের চিত্র প্রতিনিধি এম আর মমিন ও দৈনিক আমার বার্তা প্রতিনিধি শামছুদ্দিন খোকনকে সহ-সভাপতি, দৈনিক সময়ের আলো প্রতিনিধি তৈয়বুর রহমান তুহিনকে যুগ্ন সাধারণ সম্পাদক, দৈনিক শিরোমণি ও নতুন সময় প্রতিনিধি জুলফিকার তালুকদারকে সাংগঠনিক সম্পাদক, উপকূল নিউজ ডককম প্রতিনিধি জুয়েল দাসকে অর্থ সম্পাদক, দৈনিক আমাদের সময় ও দ্যা ডেইলি বিজনেস পোস্ট আদিত্য জাহিদ চৌধুরীকে নির্বাহী সদস্য করে এ কমিটি গঠন করা হয়। এসময় সভাপতির বক্তব্যে আদিত্য জাহিদ চৌধুরী নবনির্বাচিতদের অভিনন্দন জানিয়ে তিনি বলেন, নিয়মিত এলাকর উন্নয়ন ও সমস্যার খবরের পাশাপাশি দূর্নীতি বন্ধে ও সু-শাসন প্রতিষ্ঠায় সাংবাদিকদের ভূমিকা রাখতে হবে। যে কোন মূল্যে সাংবাদিকদের ঐক্যবদ্ধ থাকতে হবে। সাংবাদিকদের মাধ্যমে কোন সাংবাদিক যেন নিগৃহীত না হন, কোন সাংবাদিকের বিরুদ্ধে যেন মিথ্যা মামলা না হয় সেদিকেও লক্ষ্য রাখতে হবে। দক্ষিণ আইচা রিপোর্টার্স ইউনিটি এলাকার সাংবাদিকদের মানোন্নয়নে সমর্থ হবে বলেও তিনি আশা প্রকাশ করেন। উল্লেখ যে ২০০২ সনে প্রতিষ্ঠিত দক্ষিণ আইচা প্রেসক্লাবের সদস্যগণ এ সময় উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ