• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৪:৪০ অপরাহ্ন
শিরোনাম
তীব্র দাবদাহ বিদ্যুৎ বিভ্রাট পোল্ট্রি খামারে হাঁসফাঁস অবস্থা! খাগড়াছড়ি পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদের সম্মেলন ২০ এপ্রিল ব্যাংকে হামলা: ১৮ নারীসহ ৫৩ কেএনএফ সন্ত্রাসীর রিমান্ড মঞ্জুর মানিকছড়িতে মোবাইল কোর্টে জরিমানা নতুন বাজার আনন্দ মেলা খেলার মাঠে গোলবার প্রদান করলেন কাপ্তাই সেনা জোন চন্দ্রঘোনা থানা পুলিশ এর অভিযানে সি আর মামলার ৭ আসামী গ্রেপ্তার পাইপ লাইনে ফাটল : ৩ দিন ধরে কেপিএম এ পানি সরবরাহ বন্ধ বাঘাইছড়িতে প্রাণিসম্পদ সেবা সপ্তাহের শুভ উদ্বোধন কাপ্তাইয়ে প্রাণীসম্পদ সেবা সপ্তাহের উদ্বোধন রাষ্ট্রীয় ও সামরিক মর্যাদায় বীর মুক্তিযোদ্ধা নুরুল ইসলামের দাফন সম্পন্ন

স্বামী হত্যার ৩০ বছর পর যাবজ্জীবন স্ত্রীর

স্টাফ রির্পোটারঃ / ১৭৪ জন পড়েছেন
প্রকাশিত : বৃহস্পতিবার, ৯ মার্চ, ২০২৩

বান্দরবানে স্বামীকে হত্যার ৩০ বছর পর স্ত্রীকে যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছেন আদালত।

বৃহস্পতিবার (৯ মার্চ) দুপুরে বান্দরবান জেলা ও দায়রা জজ ফজলে এলাহী ভূইঁয়া এই আদেশ দেন। আদালত সূত্রে জানা যায়, ১৯৯৩ সালের ৩ মার্চ জেলার আলীকদম উপজেলায় কুরবান আলী নামের এক ব্যক্তিকে দা দিয়ে কুপিয়ে হত্যা করে লাশ ফেলে পালিয়ে যান হত্যাকারীরা। এ ঘটনায় সন্দেহজনকভাবে নিহতের স্ত্রী হাসিনা বেগম ও সাইফুল ইসলামকে আসামি করে নিহতের চাচাত ভাই এরশাদ মিয়া মামলা করেন। দীর্ঘ ৩০ বছর বিচারিক প্রক্রিয়া শেষে সন্দেহজনকভাবে হত্যাকাণ্ডের সত্যতা প্রমাণিত হওয়ায় হাসিনাকে যাবজ্জীবন কারাদণ্ড দেওয়া হয়। ঘটনার সঙ্গে জড়িত না থাকায় অপর আসামি সাইফুলকে মামলা থেকে অব্যাহতি দেওয়া হয়।
জেলা ও দায়রা জজ আদালতের পাবলিক প্রসিকিউটর ইকবাল করিম জানান, স্বামীকে হত্যার দায়ে হাসিনাকে যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছেন জেলা ও দায়রা জজ আদালত।

এম/এস


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ