• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০১:৩০ পূর্বাহ্ন
শিরোনাম
বান্দরবানে ট্রাক লক্ষ্য করে সন্ত্রাসীদের গুলি সাজেকে চিকিৎসা সহায়তা প্রদান করেছে সেনাবাহিনী খাগড়াছড়িতে উপজেলা নির্বাচনে প্রচারণা তুঙ্গে, সদ্য দায়িত্ব ছেড়ে যাওয়ারা নির্ভার! রামগড় উপজেলা পরিষদ নির্বাচনে প্রতীক বরাদ্দ পেলেন যারা কেএনএফের সংশ্লিষ্টতার সন্দেহে ছাত্রলীগের সভাপতি সহ ৭ জন কারাগারে অবৈধ দখলদার হতে ময়লা ডাম্পিং ও সেড নির্মাণের জায়গা উদ্ধারে মানববন্ধন কাপ্তাই উপজেলা সদরে হাঁসের খামারে ধরা পড়লো ১৪ ফুট লম্বা অজগর : কাপ্তাই জাতীয় উদ্যানে অবমুক্ত  কাপ্তাই লেকে পানি স্বল্পতায় কাপ্তাই-  বিলাইছড়ি নৌ রুটে  নৌ চলাচল ব্যাহত বান্দরবানের রুমায় সেনা অভিযানে কেএনএ সন্ত্রাসী নিহত খাগড়াছড়ি জেলা পু‌লিশের সকল স্ত‌রে শ্রেষ্ঠ হয়েছে মাটিরাঙ্গা সা‌র্কেল ও থানা

প্রবীণ সাংবাদিক নুরুল আলম গুরুতর অসুস্থ 

পার্বত্য কন্ঠ নিউজ ডেক্স: / ২১১ জন পড়েছেন
প্রকাশিত : মঙ্গলবার, ৭ মার্চ, ২০২৩

মোহাম্মদ নুরুল আলম। খাগড়াছড়ি সাংবাদিকতা জগতের এক উজ্জ্বল নক্ষত্র। জীবনের শুরুতেই তিনি ঢাকামুখি সাংবাদিকতায় জড়িয়ে পড়েন। নব্বই দশকের শুরুতেই সাংবাদিকতায় হাতেখড়ি। ঢাকায় সাংবাদিকতা করাকালীন সময়ে অনেককেই সাংবাদিকতা পেশায় সুযোগ করে দিয়েছেন। নিজ এলাকা খাগড়াছড়ি ফিরে এসে অসংখ্য নবীনদের এ মহান পেশায় কাজ করার সুযোগ করে দিয়েছেন। এ জন্য তাঁকে সাংবাদিকতা জগতে সাংবাদিক গড়ার কারিগর বলা হয়।

র্দীঘ প্রায় ৩২ বছর যাবৎ সাংবাদিকতার পেশায় নিজেকে নিয়োজিত রেখে অদম্য সাহসের সাথে অন্যায়ে বিরুদ্ধে আপোষহীন সাংবাদিকতার মাধ্যমে ক্ষ্যাতি অর্জন করা প্রবীন সাংবাদিক, গুইমারা প্রেসক্লাবের সভাপতি নুরুল আলম বর্তমানে লিভার ক্যান্সার জনিত রোগে আক্রান্ত হয়ে অসুস্থ্যতায় ভুগছে। শারীরিক সুস্থতার জন্য সবার কাছে দোয়া চেয়েছেন।
এম/এস


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ