• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭:২৬ অপরাহ্ন
শিরোনাম
কেএনএফ’র সন্ত্রাসী তৎপরতার প্রতিবাদ জানিয়েছে ১১টি ক্ষুদ্র নৃ-গোষ্ঠী রুমায় তুমুল গোলাগুলি আতঙ্ক, হতাহতের শঙ্কা বর্ণাঢ্য আয়োজনে পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদের খাগড়াছড়ি জেলা সম্মেলন অনুষ্ঠিত মহালছড়িতে বৈসাবি ফুটবল টুর্নামেন্টে অংম্রাং ক্লাব চ্যাম্পিয়ন বান্দরবানে জলবায়ু ধর্মঘট করেছে ইয়ুথনেট বান্দরবানে যৌথ অভিযানে গণগ্রেফতার ও হয়রানির প্রতিবাদে খাগড়াছড়িতে পিসিপির বিক্ষোভ মিছিল মানিকছড়িতে সাংগ্রাই উপলক্ষে ঐতিহ্যবাহী বলি খেলা অনুষ্ঠিত সামাজিক অনুষ্ঠানে প্রার্থীদের সবর উপস্থিতি অসাম্প্রদায়িক ও স্মার্ট জনপদ গড়ার অঙ্গীকার তীব্র দাবদাহ বিদ্যুৎ বিভ্রাট পোল্ট্রি খামারে হাঁসফাঁস অবস্থা! খাগড়াছড়ি পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদের সম্মেলন ২০ এপ্রিল

দীঘিনালায় সেনাবাহিনীর মেডিকেল ক্যাম্পেইন ও বিনামূল্যে ওষুধ বিতরণ

মোঃ মহাসিন মিয়া, নিজস্ব প্রতিনিধি (দীঘিনালা)  / ১৫৫ জন পড়েছেন
প্রকাশিত : রবিবার, ৫ মার্চ, ২০২৩

খাগড়াছড়ি পার্বত্য জেলার দীঘিনালায় বাংলাদেশ সেনাবাহিনী ২০৩ পদাতিক বিগ্রেডের আয়োজনে এবং দি বেবী টাইগার্স দীঘিনালা সেনা জোনের সার্বিক ব্যবস্থাপনায় বিনামূল্যে মেডিকেল ক্যাম্পেইন করা হয়েছে।

রবিবার সকাল ১০টায় দীঘিনালা জোনের আওতাধীন ও দীঘিনালা ইউপি অধীনস্থ ডানে বানছড়া দিনমনি সরকারি প্রাথমিক বিদ্যালয়ে শতাধিক গরীব, অসহায় ও দুস্থ পাহাড়ি জনগোষ্ঠীর মাঝে বিনামূল্যে এ-মেডিকেল ক্যাম্পেইন ও ঔষধ বিতরণ করা হয়।

এছাড়াও বাংলাদেশ সেনাবাহিনী জাতি, ধর্ম, বর্ণ নির্বিশেষে এ-অঞ্চলের সাধারণ মানুষের মাঝে আর্ত মানবতার সেবায় প্রতিনিয়ত কাজ করে যাচ্ছে।

বিনামূল্যে মেডিকেল ক্যাম্পেইন ঔষুধ বিতরণকালে উপস্থিত ছিলেন, দীঘিনালা সেনা জোনের উপ-অধিনায়ক মেজর নূর নাফিস ইসলাম (ওসপি, পিএসসি), মেডিকেল অফিসার ক্যাপ্টেন মুস্তাফিজুর রহমান।

এসময় শান্তি বালা চাকমা (৬৫), অরগা চাকমা (৩৫), সুগতা প্রিয় চাকমা (৬০) সহ ভুক্তভোগী অনেকেই বাংলাদেশ সেনাবাহিনী কতৃক বিনামূল্যে মেডিকেল ক্যাম্পেইন, চিকিৎসা সেবা ও ঔষধ পেয়ে বাংলাদেশ সেনাবাহিনীর প্রতি কৃতজ্ঞতা স্বীকার করেন।

এম/এস


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ