• মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০২:১০ অপরাহ্ন
শিরোনাম
অবৈধ দখলদার হতে ময়লা ডাম্পিং ও সেড নির্মাণের জায়গা উদ্ধারে মানববন্ধন কাপ্তাই উপজেলা সদরে হাঁসের খামারে ধরা পড়লো ১৪ ফুট লম্বা অজগর : কাপ্তাই জাতীয় উদ্যানে অবমুক্ত  কাপ্তাই লেকে পানি স্বল্পতায় কাপ্তাই-  বিলাইছড়ি নৌ রুটে  নৌ চলাচল ব্যাহত বান্দরবানের রুমায় সেনা অভিযানে কেএনএ সন্ত্রাসী নিহত খাগড়াছড়ি জেলা পু‌লিশের সকল স্ত‌রে শ্রেষ্ঠ হয়েছে মাটিরাঙ্গা সা‌র্কেল ও থানা কাপ্তাইয়ে উপকারভোগীদের মাঝে ঋণের চেক বিতরণ  গোয়ালন্দে গণহত্যাকাণ্ডে শহীদদের স্মরণে শ্রদ্ধা নিবেদন মানিকছড়িতপ ইয়ুথ দলের অভিজ্ঞতা বিনিময় ত্রৈমাসিক সভা অনুষ্টিত বান্দরবানে যৌথ অভিযানে গণগ্রেফতার ও হয়রানি বন্ধে মানিকছড়িতে পিসিপি’র বিক্ষোভ মিছিল পানছড়ি উপজেলা নির্বাচনে ১৩ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল

ঘুমধুম সীমান্তে বিজিবি ও পুলিশের পৃথক অভিযানে ইয়াবা ওয়ারিজ সিগারেট জব্দ; আটক-১

নিজস্ব প্রতিবেদক: / ১২৮ জন পড়েছেন
প্রকাশিত : শনিবার, ৪ মার্চ, ২০২৩

নাইক্ষ্যংছড়ি উপজেলার ঘুমধুমের নয়াপাড়া সীমান্ত থেকে ৮৮০ পিস বার্মিজ ওয়ারিজ সিগারেট জব্দ করেছে তুমব্রু ৩৪ বিজিবির জোয়ানরা।

শুক্রবার (৩ মার্চ) বিকেল ৫ টায় এ সীমান্তে পাহারারত ৩৪ বর্ডার গার্ড ব্যাটালিয়নের জোয়ানরা এসব সিগরেটের প্যাকেট গুলো জব্দ করেন। বিষয়টি ৩৪ বিজিবির একটি সূত্র নিশ্চিত করে এ প্রতিবেদককে বলেন, জব্দ করা সিগরেট ধ্বংস করার প্রক্রিয়া চলছে। আর ঘুমধুম ও তুমব্রু এ সীমান্তে বিজিবি জোয়ানরা তাদের চোরাচালান জব্দ অভিযান অব্যাহত থাকবে। অপরদিকে শুক্রবার (৩ মার্চ) সকাল সাড়ে ১১টার দিকে ঘুমধুম তদন্ত কেন্দ্রের এসআই পাবেল মল্লিকসহ পুলিশের ১টি দল ঘুমধুম ইউনিয়নের ৫ নং ওয়ার্ডস্থ টিভি টাওয়ার সংলগ্ন ইয়াহিয়া গার্ডেনের প্রবেশমুখে তল্লাশি কালে সন্দেহ জনক আচরণের কারনে তাকে আটক করে। আটককৃত ব্যক্তির নিকট হতে ২ হাজার পিচ ইয়াবা জব্দ করা হয়, যার বাজার মূল্য ৬লক্ষ টাকা। আটককৃত ব্যক্তি উখিয়ার রোহিঙ্গা ক্যাম্প ৮ এর মৃত ফয়েজ উল্লাহ’র পুত্র রহমতুল্লাহ (২৮)

এ বিষয়ে নাইক্ষ্যংছড়ি থানা’র অফিসার ইনচার্জ (ওসি) টানটু সাহা বলেন, জেলা পুলিশ সুপার তারিকুল ইসলাম পিপিএম এর সার্বিক নির্দেশনায় চলমান মাদক বিরোধী অভিযান পরিচালনা করা হচ্ছে। আটককৃত ব্যক্তির বিরুদ্ধে মামলা রুজু সহ পরবর্তী আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।
এম/এস


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ