• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১১:৪৭ পূর্বাহ্ন
শিরোনাম
ডেন্টাল বিভাগ চালু করেছে ইবনে সিনা হাসপাতাল এন্ড ডায়াগনস্টিক সেন্টার লংগদু বান্দরবানে ট্রাক লক্ষ্য করে সন্ত্রাসীদের গুলি সাজেকে চিকিৎসা সহায়তা প্রদান করেছে সেনাবাহিনী খাগড়াছড়িতে উপজেলা নির্বাচনে প্রচারণা তুঙ্গে, সদ্য দায়িত্ব ছেড়ে যাওয়ারা নির্ভার! রামগড় উপজেলা পরিষদ নির্বাচনে প্রতীক বরাদ্দ পেলেন যারা কেএনএফের সংশ্লিষ্টতার সন্দেহে ছাত্রলীগের সভাপতি সহ ৭ জন কারাগারে অবৈধ দখলদার হতে ময়লা ডাম্পিং ও সেড নির্মাণের জায়গা উদ্ধারে মানববন্ধন কাপ্তাই উপজেলা সদরে হাঁসের খামারে ধরা পড়লো ১৪ ফুট লম্বা অজগর : কাপ্তাই জাতীয় উদ্যানে অবমুক্ত  কাপ্তাই লেকে পানি স্বল্পতায় কাপ্তাই-  বিলাইছড়ি নৌ রুটে  নৌ চলাচল ব্যাহত বান্দরবানের রুমায় সেনা অভিযানে কেএনএ সন্ত্রাসী নিহত

পাহাড়ে সম্প্রীতি বজায় রাখতে সেনাবাহিনীর মনোজ্ঞ কনসার্ট

নিজস্ব প্রতিবেদক: / ৭৪৯ জন পড়েছেন
প্রকাশিত : শনিবার, ৪ মার্চ, ২০২৩

মহান স্বাধীনতা দিবসকে সামনে রেখে এবং মহালছড়ি উপজেলার সকল জাতি, ধর্ম, বর্ণ নির্বিশেষে সকলের মাঝে সৌহার্দ্য ও সম্প্রীতির ধারা অব্যাহত রাখতে মহালছড়ি সেনা জোন ও উপজেলা পরিষদের যৌথ আয়োজনে এবং খাগড়াছড়ি রিজিয়নের তত্বাবধানে এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান ও কনসার্টের আয়োজন করা হয়।

৩ মার্চ (শুক্রবার) বিকেল ৪টা থেকে রাত ১১টা পর্যন্ত মহালছড়ি এপিবিএন আইডিয়াল স্কুলের মাঠে এ সাংস্কৃতিক অনুষ্ঠান ও মনোজ্ঞ কনসার্ট অনুষ্ঠিত হয়। এসসময় মনোজ্ঞ কনসার্ট দেশের জনপ্রিয় কন্ঠশিল্পী হৃদয় খান, পায়েল ত্রিপুরা, জুলিপ্রু মারমা, খাগড়াছড়ির অরণ্য ব্যান্ড এবং মহালছড়ি শিল্পকলা একাডেমির শিল্পী ও কলাকুশলীবৃন্দ অংশগ্রহণ করেন।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, খাগড়াছড়ি পার্বত্য জেলার ২৯৮ নং সংসদ সদস্য ও প্রতিমন্ত্রী মর্যাদাপ্রাপ্ত কুজেন্দ্র লাল ত্রিপুরা (এমপি)। এছাড়াও তিন পার্বত্য জেলার সংরক্ষিত মহিলা আসন ৯ এর সংসদ সদস্য বাসন্তী চাকমা, খাগড়াছড়ি রিজিয়ন কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল গোলাম মহিউদ্দিন আহমেদ, এসজিপি, মহালছড়ি জোন কমান্ডার লেঃ কর্নেল শাহরিয়ার সাফকাত ভূইয়া, জেলা প্রশাসক মোঃ সহিদুজ্জামান, মহালছড়ি উপজেলা চেয়ারম্যান বিমল কান্তি চাকমা, সদর ইউপি চেয়ারম্যান রতন কুমার শীল প্রমূখ। এসময় সাংস্কৃতিক অনুষ্ঠান ও মনোজ্ঞ কনসার্টে আনুমানিক ১০ হাজার দর্শকের উপস্থিতি লক্ষ্য করা যায়।

অনুষ্ঠিত কনসার্টে “শান্তি সম্প্রীতি উন্নয়ন” এই প্রতিপাদ্যকে সামনে রেখে বিভিন্ন আঞ্চলিক গান ও নৃত্য পরিবেশনার মাধ্যমে পার্বত্য অঞ্চলের সমৃদ্ধশীল সাংস্কৃতিকে তুলে ধরা হয়। মনোমুগ্ধকর এই পরিবেশনায় মহালছড়ি এলাকাবাসী অত্যন্ত আনন্দিত ও বিমুগ্ধ। এছাড়াও জেলার বিভিন্ন উপজেলা থেকে দর্শকবৃন্দ ছুটে আসেন সম্প্রীতির এই মনোজ্ঞ কনসার্ট উপভোগ করার জন্য।

মনোজ্ঞ কনসার্টে উপস্থিত অনেকেই জানায়, প্রথমবারের মত এত বড় একটি সংস্কৃতিক অনুষ্ঠান মহালছড়ি উপজেলায় উপভোগ করতে পেরে তারা অত্যন্ত আনন্দিত এবং মহালছড়ি সেনা জোন, উপজেলা পরিষদ ও খাগড়াছড়ি রিজিয়নের প্রতি আন্তরিকভাবে কৃতজ্ঞতা প্রকাশ করেন।

এম/এস


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ