• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭:২৯ পূর্বাহ্ন
শিরোনাম
বান্দরবানে জলবায়ু ধর্মঘট করেছে ইয়ুথনেট বান্দরবানে যৌথ অভিযানে গণগ্রেফতার ও হয়রানির প্রতিবাদে খাগড়াছড়িতে পিসিপির বিক্ষোভ মিছিল মানিকছড়িতে সাংগ্রাই উপলক্ষে ঐতিহ্যবাহী বলি খেলা অনুষ্ঠিত সামাজিক অনুষ্ঠানে প্রার্থীদের সবর উপস্থিতি অসাম্প্রদায়িক ও স্মার্ট জনপদ গড়ার অঙ্গীকার তীব্র দাবদাহ বিদ্যুৎ বিভ্রাট পোল্ট্রি খামারে হাঁসফাঁস অবস্থা! খাগড়াছড়ি পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদের সম্মেলন ২০ এপ্রিল ব্যাংকে হামলা: ১৮ নারীসহ ৫৩ কেএনএফ সন্ত্রাসীর রিমান্ড মঞ্জুর মানিকছড়িতে মোবাইল কোর্টে জরিমানা নতুন বাজার আনন্দ মেলা খেলার মাঠে গোলবার প্রদান করলেন কাপ্তাই সেনা জোন চন্দ্রঘোনা থানা পুলিশ এর অভিযানে সি আর মামলার ৭ আসামী গ্রেপ্তার

পানছড়িতে মানবসেবা ও শিক্ষা কল্যাণ ফাউন্ডেশন এর পক্ষ থেকে অর্ধ-শতাধিক দরিদ্র মেধাবী শিক্ষার্থীদের মাঝে বই বিতরণ

আনোয়ার হোসের, পানছড়ি প্রতিনিধি: / ২০২ জন পড়েছেন
প্রকাশিত : শনিবার, ৪ মার্চ, ২০২৩

মহান ২১ শে ফেব্রুয়ারী ২০২৩ উপলক্ষে মানবসেবা ও শিক্ষা কল্যাণ ফাউন্ডেশন এর পক্ষ থেকে খাগড়াছড়ির পানছড়িতে অর্ধ-শতাধিক বিভিন্ন সম্প্রদায়ের দরিদ্র মেধাবী শিক্ষার্থীদের মাঝে কলেজ বই,নগদ অর্থ ও শিক্ষা সামগ্রী বিতরণ করা হয়েছে।

শনিবার (৪ মার্চ) সকাল ১১ টার সময় পানছড়ি ৩নং সদর ইউনিয়নে এই অনুষ্ঠান সম্পন্ন হয়।

সংগঠন এর সহ সভাপতি অরুণ শীল এর সভাপতিত্বে ও সদস্য অমল চন্দ্র রায় এর সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন ০৯ নং সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য মিজ বাসন্তী চাকমা।

এই সময় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন পানছড়ি উপজেলার নির্বাহী অফিসার রুবাইয়া আফরোজ,সাবেক কমান্ডার বীর মুক্তিযোদ্ধা মোঃ মনিরুজ্জামান,কবি ও সাহিত্যিক ইউসুফ আদনান, ডাঃমোঃশহিদুল্লাহ,৩নং সদর ইউপি চেয়ারম্যান উচিত মনি চাকমা,জৈয়িতা আছিয়া বেগম,এতে স্বাগত বক্তব্য রাখেন সংগঠন এর সাধারণ সম্পাদক মিঠুন সাহা।

এই সময় উপস্থিত ছিলেন ছিলেন ব্যবসায়ী কাজল দে,সংগঠন এর যুগ্ন সাধারণ সম্পাদক নজর কান্তি ত্রিপুরা,সাংগঠনিক সম্পাদক জহিরুল ইসলাম,সদস্য মানিক সাঁওতাল,হিরণ দাশ,ফাল্গুনী সাঁওতাল,ফরহাদ মিয়াসহ বিভিন্ন ব্যক্তিবর্গ।

প্রধান অতিথির বক্তব্যে মিজ বাসন্তী চাকমা আয়োজিত অনুষ্ঠানের জন্য ধন্যবাদ জানান।এবং এই মহতী কার্যক্রম চালিয়ে যাওয়ার জন্য আহ্বান জানান।এই সময় তিনি মানবিক কাজে ভবিষ্যতে যেকোনো কার্যক্রমে পাশে থাকার আশাবাদ ব্যক্ত করেন।

এম/এস


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ