• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০১:০৪ অপরাহ্ন
শিরোনাম
তীব্র দাবদাহ বিদ্যুৎ বিভ্রাট পোল্ট্রি খামারে হাঁসফাঁস অবস্থা! খাগড়াছড়ি পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদের সম্মেলন ২০ এপ্রিল ব্যাংকে হামলা: ১৮ নারীসহ ৫৩ কেএনএফ সন্ত্রাসীর রিমান্ড মঞ্জুর মানিকছড়িতে মোবাইল কোর্টে জরিমানা নতুন বাজার আনন্দ মেলা খেলার মাঠে গোলবার প্রদান করলেন কাপ্তাই সেনা জোন চন্দ্রঘোনা থানা পুলিশ এর অভিযানে সি আর মামলার ৭ আসামী গ্রেপ্তার পাইপ লাইনে ফাটল : ৩ দিন ধরে কেপিএম এ পানি সরবরাহ বন্ধ বাঘাইছড়িতে প্রাণিসম্পদ সেবা সপ্তাহের শুভ উদ্বোধন কাপ্তাইয়ে প্রাণীসম্পদ সেবা সপ্তাহের উদ্বোধন রাষ্ট্রীয় ও সামরিক মর্যাদায় বীর মুক্তিযোদ্ধা নুরুল ইসলামের দাফন সম্পন্ন

লামায় মিরিঞ্জা পাহাড়ে বাস উল্টে আহত ২১, হতাহত বাড়তে পাড়ে

মোহাম্মদ রফিকুল ইসলাম, ব্যুরো প্রধান, বান্দরবান: / ৭২৪ জন পড়েছেন
প্রকাশিত : বৃহস্পতিবার, ২ মার্চ, ২০২৩

লামায় যাত্রীবাহী বাস উল্টে কমপক্ষে ২১ জন আহত হয়েছে। উপজেলার লামা-চকরিয়া সড়কের মিরিঞ্জা পর্যটন এলাকায় বৃহস্পতিবার (০২ মার্চ) বিকেল ৫টা ৪০ মিনিটে এই ঘটনা ঘটে। আহতদের লামা ও চকরিয়া হাসপাতালে নেয়া হয়েছে। আহতরা লামা ও চকরিয়া বাসিন্দা। এখনো পরিচয় পাওয়া যায়নি।

লামা থানা পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) শহীদুল ইসলাম চৌধুরী ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ঘটনার পরপরই থানা পুলিশ, ফায়ার সার্ভিস, সেনাবাহিনী ঘটনাস্থলে উপস্থিত হয়। আহতদের উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়েছে। সড়কের উপরে পড়ে থাকা বাসটি সরিয়ে গাড়ি চলাচল স্বাভাবিক করতে কাজ করছে সেনাবাহিনী, ফায়ার সার্ভিস ও স্থানীয়রা। এখনো পর্যন্ত নিহতের কোন খবর পাওয়া যায়নি।

লামা ফায়ার সার্ভিস এর সাব অফিসার মোঃ আব্দুল্লাহ বলেন, ঘটনা ১৫ মিনিটের মধ্যে আমার টিম ঘটনাস্থলে পৌঁছায়। আগে আহতদের উদ্ধার করে আমাদের গাড়িতে করে হাসপাতালে পাঠাই। এই পর্যন্ত আহত ২১ জনকে হাসপাতালে পাঠানো হয়েছে। কিছু কিছু আহতদের তাদের স্বজনরা নিজেরা নিয়ে গেছে। আহতের সঠিক সংখ্যা এখনো নিশ্চিত করে যায়নি।

এদিকে ঘটনার পরপরই ঘটনাস্থল পরিদর্শন করেন, লামা উপজেলা চেয়ারম্যান মোস্তফা জামাল, উপজেলা নির্বাহী অফিসার মোঃ মোস্তফা জাবেদ কায়সার, লামা পৌরসভার মেয়র মোঃ জহিরুল ইসলাম, লামা থানা পুলিশের অফিসার ইনচার্জ শহীদুল ইসলাম চৌধুরী ও সেনাবাহিনীর একটি টিম।

বাসের যাত্রীরা জানায়, গাড়িটি অতিরিক্ত যাত্রী নিয়ে দ্রুত গতিতে পাহাড় উঠতে গেলে নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার উপরে উল্টে যায়। এছাড়া পাহাড়ি রাস্তায় লক্কর ঝক্কর বাস চললেও প্রশাসন বিষয়টি দেখছে না।

এম/এস


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ