• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৪:২১ পূর্বাহ্ন
শিরোনাম
বান্দরবানে জলবায়ু ধর্মঘট করেছে ইয়ুথনেট বান্দরবানে যৌথ অভিযানে গণগ্রেফতার ও হয়রানির প্রতিবাদে খাগড়াছড়িতে পিসিপির বিক্ষোভ মিছিল মানিকছড়িতে সাংগ্রাই উপলক্ষে ঐতিহ্যবাহী বলি খেলা অনুষ্ঠিত সামাজিক অনুষ্ঠানে প্রার্থীদের সবর উপস্থিতি অসাম্প্রদায়িক ও স্মার্ট জনপদ গড়ার অঙ্গীকার তীব্র দাবদাহ বিদ্যুৎ বিভ্রাট পোল্ট্রি খামারে হাঁসফাঁস অবস্থা! খাগড়াছড়ি পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদের সম্মেলন ২০ এপ্রিল ব্যাংকে হামলা: ১৮ নারীসহ ৫৩ কেএনএফ সন্ত্রাসীর রিমান্ড মঞ্জুর মানিকছড়িতে মোবাইল কোর্টে জরিমানা নতুন বাজার আনন্দ মেলা খেলার মাঠে গোলবার প্রদান করলেন কাপ্তাই সেনা জোন চন্দ্রঘোনা থানা পুলিশ এর অভিযানে সি আর মামলার ৭ আসামী গ্রেপ্তার

বিএনপি-জামায়াতে সন্ত্রাসের বিরুদ্ধে যুবলীগের শান্তি সমাবেশ

স্টাফ রির্পোটারঃ / ১২৮ জন পড়েছেন
প্রকাশিত : সোমবার, ২৭ ফেব্রুয়ারী, ২০২৩

দেশব্যাপী  বিএনপি-জামায়াতের সন্ত্রাস ও নৈরাজ্যের বিরুদ্ধে এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশের উন্নয়ন ও অগ্রযাত্রা অব্যাহত রাখতে কেন্দ্রীয় কর্মসুচীর অংশ হিসেবে খাগড়াছড়ির মাটিরাঙ্গায় শোভাযাত্রা ও শান্তি সমাবেশ করেছে মাটিরাঙ্গা উপজেলা ও পৌর যুবলীগ।

সোমবার (২৭ ফেব্রুয়ার ) বিকাল ৪টার দিকে বঙ্গবন্ধু স্মৃতি পাঠাগারের সামনে থেকে একটি শোভাযাত্রা শহরের প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে অনুষ্ঠিত শান্তি সমাবেশে প্রধান অথিথি হিসেবে বক্তব্য রাখেন খাগড়াছড়ি জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ও পার্বত্য জেলা পরিষদের সদস্য কল্যাণ মিত্র বড়ুয়া।

মাটিরাঙ্গা পৌর যুবলীগের ভারপ্রাপ্ত সভাপতি মো. অঅরিপ হোসেন‘র সভাপতিত্বে মাটিরাঙ্গা উপজেলা যুবলীগের সিনিয়র সহ-সভাপতি শওকত আকবরের, মাটিরাঙ্গা পৌর যুবলীগের সাধারন সম্পাদক মো. আলাউদ্দিন, মাটিরাঙ্গা পৌর যুবলীগের মভাপতি মো. শাহাদাত হোসেন ও মাটিরাঙ্গা উপজেলা ছাত্রলীগের সভাপতি মো. তছলিম উদ্দিন রুবেল প্রমুখ বক্তব্য রাখেন।

সমাবেশে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন মাটিরাঙ্গা উপজেলা আওয়ামীলীগের সহসভাপতি ও জেলা পরিষদ সদস্য হিরন জয় ত্রিপুরা, সহ-সভাপতি ও মাটিরাঙ্গা উপজেলা চেয়ারম্যান মো. রফিকুল ইসলাম,  মাটিরাঙ্গা উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সুবাস চাকমা, মাটিরাঙ্গা পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মো. আলাউদ্দিন লিটন, মাটিরাঙ্গা উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক মো. জহিরুল ইসলাম খোন্দকার ও মাটিরাঙ্গা উপজেলা শ্রমিক লীগের সভাপতি মো. হারুন মিয়া প্রমুখ উপস্থিত ছিলেন।

বিএনপি-জামায়াত জোটের দেশব্যাপী সন্ত্রাস, নৈরাজ্য ও অপপ্রচারের বিরুদ্ধে সকলকে সজাগ থাকার আহ্বান জানিয়ে বক্তারা বলেন, বঙ্গবন্ধুকন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ যখন উন্নয়নের মহাসড়কে এগিয়ে চলছে ঠিক সেই মুহূর্তে বাংলাদেশকে ব্যর্থ রাষ্ট্র হিসেবে প্রতিষ্ঠিত করতে বিএনপি-জামায়াত জোট দেশ ও জনগণের বিরুদ্ধে নানামুখী ষড়যন্ত্র করছে।

তারা বলেন, বিএনপি-জামাত মুক্তিযুদ্ধের চেতনায় বিশ্বাস করে না, উন্নয়নে বিশ্বাস করে না, তারা পাকিস্তানী ভাবধারায় বিশ্বাসী। বিএনপি-জামায়াতকে প্রতিহত করে আগামী নির্বাচনে আওয়ামীলীগকে আবারো ক্ষমতায় আনতে হবে। এজন্য যুবলীগের নেতাকর্মীদের ঐক্যবদ্ধ থেকে কাজ করতে হবে।

এম/এস


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ