• বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৭:১৯ অপরাহ্ন
শিরোনাম
রামগড় উপজেলা পরিষদ নির্বাচনে প্রতীক বরাদ্দ পেলেন যারা কেএনএফের সংশ্লিষ্টতার সন্দেহে ছাত্রলীগের সভাপতি সহ ৭ জন কারাগারে অবৈধ দখলদার হতে ময়লা ডাম্পিং ও সেড নির্মাণের জায়গা উদ্ধারে মানববন্ধন কাপ্তাই উপজেলা সদরে হাঁসের খামারে ধরা পড়লো ১৪ ফুট লম্বা অজগর : কাপ্তাই জাতীয় উদ্যানে অবমুক্ত  কাপ্তাই লেকে পানি স্বল্পতায় কাপ্তাই-  বিলাইছড়ি নৌ রুটে  নৌ চলাচল ব্যাহত বান্দরবানের রুমায় সেনা অভিযানে কেএনএ সন্ত্রাসী নিহত খাগড়াছড়ি জেলা পু‌লিশের সকল স্ত‌রে শ্রেষ্ঠ হয়েছে মাটিরাঙ্গা সা‌র্কেল ও থানা কাপ্তাইয়ে উপকারভোগীদের মাঝে ঋণের চেক বিতরণ  গোয়ালন্দে গণহত্যাকাণ্ডে শহীদদের স্মরণে শ্রদ্ধা নিবেদন মানিকছড়িতপ ইয়ুথ দলের অভিজ্ঞতা বিনিময় ত্রৈমাসিক সভা অনুষ্টিত

মাগুরায় বিএনপি’র পদযাত্রা ও সমাবেশ অনুষ্ঠিত

মাগুরা প্রতিনিধিঃ / ১৯৩ জন পড়েছেন
প্রকাশিত : শনিবার, ২৫ ফেব্রুয়ারী, ২০২৩

২৫ ফেব্রুয়ারী শনিবার দুপুরে গ্যাস,বিদ্যুৎ, চাল ডালসহ নিত্য প্রয়োজনীয় দ্রব্যমূল্য বৃদ্ধির প্রতিবাদে, গণতন্ত্র পুনরুদ্ধার এবং ফ্যাসিস্ট সরকারের পদত্যাগ ও দলীয় সরকারের অধীনে নির্বাচনসহ ১০ দফা দাবীতে মাগুরা জেলা বিএনপি’র পদযাত্রা ও সমাবেশ করেছে মাগুরা জেলা বিএনপি ও তার অঙ্গসংগঠন দল।

শনিবার মাগুরা ইসলামপুর পাড়া বিএনপির অস্থায়ী কার্যালয়ের সামনে সংক্ষিপ্ত সমাবেশ শেষে পদযাত্রা শুরু হয়ে পারনান্দয়ালী নতুন ব্রীজের উপর সংক্ষিপ্ত বক্তব্য প্রদান করেন মাগুরা জেলা বিএনপি নেতাকর্মীরা।

এ সময় প্রধান অতিথি,ছিলেন এ্যাড,বাবু নিতাই রায় চৌধুরী,ভাইস চেয়ারম্যান কেন্দ্রীয় বিএনপি। সভাপতিত্ব করেন,আলী আহম্মদ,আহবায়ক জেলা বিএনপি মাগুরা। সঞ্চালনায়, আক্তার হোসেন,সদস্য সচিব জেলা বিএনপি।এ সময় আরো উপস্থিত ছিলেন, মুন্সি আহসান হাবিব কিশোর, সিনিয়র যুগ্ম আহবায়ক জেলা বিএন পি মাগুরা। মোঃ আলমগীর হোসেন যুগ্ন আহবায়ক জেলা বিএনপি। অ্যাডভোকেট রোকনুজ্জামান খান যুগ্ন আহবায়ক জেলা বিএনপি। এ্যাডঃ মিঠুন রায় চৌধুরী, যুগ্ন আহবায়ক জেলা বিএনপি । মোঃ কুতুব উদ্দিন আহবায়ক সদর থানা বিএনপি।মোঃ মাসুদ হাসান খান কিজিল,আহবায়ক পৌর বিএনপি। এ্যাডঃ ওয়াশিকুর রহমান কল্লোল,সভাপতি জেলা যুবদল। মোঃ আশরাফুজ্জামান শামীম সভাপতি জেলা স্বেচ্ছাসেবক দল মাগুরা। এম এ রশিদ, সভাপতি জেলা শ্রমিক দল। মুন্সী রেজাউল ইসলাম, সাধারণ সম্পাদক শ্রীপুর থানা বিএনপি। মোঃ রেজাউল ইসলাম,আহবায়ক দক্ষিণ মাগুরা বিএনপি। ফিরোজ আহমেদ সাধারণ সম্পাদক জেলা যুবদল। মোঃ গোলাম জাহিদ সাধারণ সম্পাদক জেলা স্বেচ্ছাসেবক দল। মোঃ আব্দুর রহিম সভাপতি জেলা ছাত্রদল। মোঃ আবু তাহের সবুজ, সাধারণ সম্পাদক জেলা ছাত্রদল।মোঃ জাহাঙ্গীর আলম হিরা, সদস্য সচিব জেলা কৃষক দলসহ বিভিন্ন সংগঠনের নেতৃবৃন্দ।

সমাবেশে বক্তারা বলেন, গ্যাস-বিদ্যুৎসহ বিভিন্ন খাতে লুটপাট ও পাচারের সুযোগ তৈরি করে দেশকে একটা ভয়াবহ সংকটের দিকে ঠেলে দিয়েছে সরকার। এখানে সরকার আপনাকে বাতাস দূষণ করে শ্বাস নিতে দেয় না, নিবর্তনমূলক আইন করে কথা বলতে দেয় না,তাদের সিন্ডিকেট-মাফিয়াদের ভোগের খোরাক দিতে গিয়ে সঠিক দামে খাবার,তেল, বিদ্যুৎ দেয় না। সবখানেই এ সরকার জনগণের টুটি চেপে ধরেছে। এই অবস্থা থেকে মুক্তি পেতে সরকারের পদত্যাগ ও শাসন ব্যবস্থা পরিবর্তনের আন্দোলনে সর্বস্তরের জনগণকে অংশ নিতে হবে।

বক্তারা আরও বলেন,গত দুদিনে সারাদেশে গণতন্ত্র মঞ্চের বিভিন্ন শরিক দলের নেতা কর্মীদের উপর হামলা হয়েছে। তবে এসব হামলা ও মামলা করে সরকার মাফিয়াতন্ত্র চালিয়ে যেতে পারবে না। অবিলম্বে বৃহত্তর আন্দোলনের মাধ্যমে এ সরকারকে পদত্যাগে বাধ্য করা হবে।

এম/এস


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ