• মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০৫:৩৩ অপরাহ্ন
শিরোনাম
রামগড় উপজেলা পরিষদ নির্বাচনে প্রতীক বরাদ্দ পেলেন যারা কেএনএফের সংশ্লিষ্টতার সন্দেহে ছাত্রলীগের সভাপতি সহ ৭ জন কারাগারে অবৈধ দখলদার হতে ময়লা ডাম্পিং ও সেড নির্মাণের জায়গা উদ্ধারে মানববন্ধন কাপ্তাই উপজেলা সদরে হাঁসের খামারে ধরা পড়লো ১৪ ফুট লম্বা অজগর : কাপ্তাই জাতীয় উদ্যানে অবমুক্ত  কাপ্তাই লেকে পানি স্বল্পতায় কাপ্তাই-  বিলাইছড়ি নৌ রুটে  নৌ চলাচল ব্যাহত বান্দরবানের রুমায় সেনা অভিযানে কেএনএ সন্ত্রাসী নিহত খাগড়াছড়ি জেলা পু‌লিশের সকল স্ত‌রে শ্রেষ্ঠ হয়েছে মাটিরাঙ্গা সা‌র্কেল ও থানা কাপ্তাইয়ে উপকারভোগীদের মাঝে ঋণের চেক বিতরণ  গোয়ালন্দে গণহত্যাকাণ্ডে শহীদদের স্মরণে শ্রদ্ধা নিবেদন মানিকছড়িতপ ইয়ুথ দলের অভিজ্ঞতা বিনিময় ত্রৈমাসিক সভা অনুষ্টিত

হাতিয়ায় মা-মেয়েকে বেঁধে নির্যাতন- ভিডিও ধারণ, গ্রেফতার ১

জিএম ইব্রাহীম (হাতিয়া) নোয়াখালী সংবাদদাতা: / ১৪৭ জন পড়েছেন
প্রকাশিত : শনিবার, ২৫ ফেব্রুয়ারী, ২০২৩

চোর অপবাদ দিয়ে নোয়াখালীর দ্বীপ উপজেলা হাতিয়ার বুড়িরচর ইউনিয়নে এক স্কুলছাত্রী (১৫) ও তার মাকে (৩৮) দড়ি দিয়ে বেঁধে নির্যাতন, ভিডিও ধারণ ও ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যম টিকটকে ছড়িয়ে দেওয়ার ঘটনায় জিল্লুর রহমান (২০) নামে এক আসামিকে গ্রেফতার করেছে পুলিশ।

শুক্রবার দিবাগত রাত ১০টায় চট্টগ্রাম জেলার পটিয়া থানার কুসুমপুর এলাকা থেকে হাতিয়া থানা পুলিশ এবং পটিয়া থানা পুলিশের সমন্বয়ে আসামি জিলুর রহমানকে গ্রেফতার করা হয়। এসময় তার কাছ থেকে টিকটিক বানানো মোবাইলফোন জব্দ করা হয়।

 

হাতিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমির হোসেন গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেছেন।

গ্রেফতার জিল্লুর রহমান হাতিয়া উপজেলার বুড়িরচর ইউনিয়নের মো. জহির উদ্দিনের ছেলে।

উল্লেখ্য, চোর অপবাদ দিয়ে নোয়াখালীর দ্বীপ উপজেলা হাতিয়ার বুড়িরচর ইউনিয়নে এক স্কুলছাত্রী (১৫) ও তার মাকে (৩৮) দড়ি দিয়ে বেঁধে নির্যাতন করা হয়। নির্যাতনকারীরা ওই স্কুলছাত্রী ও তার মায়ের নাকে, কানে ও গলায় থাকা স্বর্ণালংকার এবং ঘর থেকে নগদ টাকা নিয়ে গেছে বলেও অভিযোগ ভুক্তভোগীদের। নির্যাতনের সময় স্কুলছাত্রী ও তার মায়ের ভিডিও ধারণ করে সামাজিক যোগাযোগের মাধ্যম টিকটকে ছেড়ে দিয়েছে নির্যাতনকারীরা, যা ইতোমধ্যে ভাইরাল হয়েছে। এ ঘটনায় এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।

এ ঘটনায় বুধবার (২২ ফেব্রুয়ারি) দুপুরে স্কুলছাত্রীর বাবা ইদ্রিস থানায় একটি লিখিত অভিযোগ দিয়েছে। এর আগে গত ৯ ফেব্রুয়ারি বৃহস্পতিবার বুড়িরচর ৫ নম্বর ওয়ার্ড রেহানিয়া গ্রামে এ ঘটনা ঘটে

এম/এস


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ