• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০১:২৭ অপরাহ্ন
শিরোনাম
তীব্র তাপপ্রবাহে দৌলতদিয়া-পাটুরিয়া নৌপথে কমেছে যাত্রী ও যানবাহন কাপ্তাই তথ্য অফিসের আয়োজনে মহিলা সমাবেশ অনুষ্ঠিত ডেন্টাল বিভাগ চালু করেছে ইবনে সিনা হাসপাতাল এন্ড ডায়াগনস্টিক সেন্টার লংগদু বান্দরবানে ট্রাক লক্ষ্য করে সন্ত্রাসীদের গুলি সাজেকে চিকিৎসা সহায়তা প্রদান করেছে সেনাবাহিনী খাগড়াছড়িতে উপজেলা নির্বাচনে প্রচারণা তুঙ্গে, সদ্য দায়িত্ব ছেড়ে যাওয়ারা নির্ভার! রামগড় উপজেলা পরিষদ নির্বাচনে প্রতীক বরাদ্দ পেলেন যারা কেএনএফের সংশ্লিষ্টতার সন্দেহে ছাত্রলীগের সভাপতি সহ ৭ জন কারাগারে অবৈধ দখলদার হতে ময়লা ডাম্পিং ও সেড নির্মাণের জায়গা উদ্ধারে মানববন্ধন কাপ্তাই উপজেলা সদরে হাঁসের খামারে ধরা পড়লো ১৪ ফুট লম্বা অজগর : কাপ্তাই জাতীয় উদ্যানে অবমুক্ত 

বিডিআর বিদ্রোহের ঘটনায় নিহতদের স্বরণে দীঘিনালায় প্রদীপ প্রজ্জ্বলন

পার্বত্য কন্ঠ নিউজ ডেক্স: / ১৩০ জন পড়েছেন
প্রকাশিত : শনিবার, ২৫ ফেব্রুয়ারী, ২০২৩

বিডিআর বিদ্রোহের ঘটনায় খাগড়াছড়ির দীঘিনালায় নিহত সেনা কর্মকর্তাদের স্বরণে প্রদীপ প্রজ্জ্বলন ও এক মিনিট নিরবতা পালন করা হয়েছে। শনিবার (২৫ ফেব্রুয়ারি) সন্ধ্যায় উপজেলার কলেজ গেইট এলাকার বঙ্গবন্ধু চত্বরে যুব রেড ক্রিসেন্ট দীঘিনালা ইউনিটের উদ্যোগে এ কর্মসূচী অনুষ্ঠিত হয়।

বিকাল থেকে সেচ্ছাসেবীরা বঙ্গবন্ধু চত্বর পরিস্কার পরিচ্ছন্ন করে প্রোগ্রামের উপযোগী করেন। পরে সূর্যাস্ত গেলে বিডিআর বিদ্রোহে নির্মমভাবে হত্যার শিকার শহীদ সেনা কর্মকর্তাদের স্মরণে প্রদীপ প্রজ্জ্বলন যুব রেডক্রিসেন্ট সদস্যরা। এতে সভাপতিত্ব করেন খাগড়াছড়ি রেডক্রিসেন্ট ইউনিটের আজীবন সদস্য ও সেচ্ছাসেবকদের সমন্য়ক সাংবাদিক পলাশ বড়ুয়া।

এসময় অন্যদের মধ্যে খাগড়াছড়ি রেড ক্রিসেন্ট ইউনিটের আজীবন সদস্য আব্দুর রহমান, উপজেলা যুব রেড ক্রিসেন্টের দলনেতা হাসান মোর্শেদ রিফাত, উপ- দলনেতা রবিউল আওয়াল প্রমূখ উপস্থিত ছিলেন। প্রদীব প্রজ্জ্বলন ও এক মিনিট নিরবতা পালন শেষে নিহত শহীদ সেনা কর্মকর্তাদের আত্মার মাগফেরাত কামনা করা হয়।
এম/এস


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ