• বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৬:৩৪ অপরাহ্ন
শিরোনাম
রামগড় উপজেলা পরিষদ নির্বাচনে প্রতীক বরাদ্দ পেলেন যারা কেএনএফের সংশ্লিষ্টতার সন্দেহে ছাত্রলীগের সভাপতি সহ ৭ জন কারাগারে অবৈধ দখলদার হতে ময়লা ডাম্পিং ও সেড নির্মাণের জায়গা উদ্ধারে মানববন্ধন কাপ্তাই উপজেলা সদরে হাঁসের খামারে ধরা পড়লো ১৪ ফুট লম্বা অজগর : কাপ্তাই জাতীয় উদ্যানে অবমুক্ত  কাপ্তাই লেকে পানি স্বল্পতায় কাপ্তাই-  বিলাইছড়ি নৌ রুটে  নৌ চলাচল ব্যাহত বান্দরবানের রুমায় সেনা অভিযানে কেএনএ সন্ত্রাসী নিহত খাগড়াছড়ি জেলা পু‌লিশের সকল স্ত‌রে শ্রেষ্ঠ হয়েছে মাটিরাঙ্গা সা‌র্কেল ও থানা কাপ্তাইয়ে উপকারভোগীদের মাঝে ঋণের চেক বিতরণ  গোয়ালন্দে গণহত্যাকাণ্ডে শহীদদের স্মরণে শ্রদ্ধা নিবেদন মানিকছড়িতপ ইয়ুথ দলের অভিজ্ঞতা বিনিময় ত্রৈমাসিক সভা অনুষ্টিত

২১ শে ফেব্রুয়ারিতে বিনামূল্যে রক্তের গ্রুপ নির্ণয় ক্যাম্পেইন

মোঃ আরিফুল ইসলাম,নিজস্ব প্রতিবেদক মাটিরাঙ্গা:- / ২২৩ জন পড়েছেন
প্রকাশিত : মঙ্গলবার, ২১ ফেব্রুয়ারী, ২০২৩

হৃদয়ে ভোলা (মানব সেবায় আমরা) সেচ্ছাসেবী এ সংগঠন এর উদ্যোগে ভোলায় মহান শহীদ দিবস উপলক্ষে বিনামূল্যে রক্তের গ্রুপ নির্ণয় ক্যাম্পেইন অনুষ্ঠিত হয়েছে। 

মহান ২১ ফেব্রুয়ারি শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে মঙ্গলবার প্রথম প্রহরে “হৃদয়ে ভোলা (মানব সেবায় আমরা)” সেচ্ছাসেবী সামাজিক সংগঠনের সকল সদস্য শহীদ মিনারে পুষ্পমাল্য অর্পণ করে ভাষা শহীদদের প্রতি বিনম্র শ্রদ্ধা জানান। দিবসটি উপলক্ষে মঙ্গলবার (২১ ফেব্রুয়ারি) সকাল ৯ টা থেকে বেলা ৩ টা পর্যন্ত সংগঠনটির উদ্যেগে ভোলা জেলার দৌলতখান উপজেলার নইমুদ্দিন বাজার এলাকায় সর্বসাধারণের জন্য বিনামূল্যে রক্তের গ্রুপ নির্ণয় ক্যাম্পেইন করা হয়। ক্যাম্পেইনে সংগঠনটির সার্বিক সহযোগিতায় আয়োজিত ব্লাড গ্রুপিং কার্যক্রমে পাঁচ শতাধিক মানুষের রক্তের গ্রুপ নির্ণয় করা হয়। এতে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীসহ নানা শ্রেণি পেশার মানুষ উপস্থিত হয়ে বিনামূল্যে রক্তের গ্রুপ পরীক্ষা করিয়েছেন। “হাসুক রোগী বাচুক প্রাণ, আমরা করব স্বেচ্ছায় রক্তদান” এই স্লোগানকে সামনে রেখে ব্লাড গ্রুপিং ক্যাম্পেইন সম্পন্ন করা হয়েছে। এসময় সংগঠনের সাধারণ সম্পাদক, দপ্তর সম্পাদক, চিকিৎসা সম্পাদকসহ কমিটির অন্যান্য সদস্যগণ উপস্থিত ছিলেন।

হৃদয়ে ভোলা (মানব সেবায় আমরা) একটি ফেইসবুক গ্রুপ এবং সামাজিক সংগঠন। গ্রুপটি বিভিন্ন কলেজ ও বিশ্ববিদ্যালয়ে পড়ুয়া শিক্ষার্থীসহ সমাজের বিভিন্ন স্তরের তরুণ-তরুণী এবং সমাজের বিভিন্ন শ্রেনীর ব্যক্তিদের নিয়ে গড়ে উঠেছে যাদের একমাত্র লক্ষ্য মানব সেবা। একঝাক তরুণ-তরুণী ও শিক্ষার্থীদের মানবসেবার এই কার্যক্রমে এলাকাবাসী খুবই আপ্লুত।

তারা বলেছেন, কর্মজীবন ও শিক্ষাজীবনে এমন অসাধারণ চিন্তাভাবনা দেখে তারা গর্বিত। এমন ভালো কিছুর আয়োজন চলতে থাকলে আগামী প্রজন্ম হবে উন্নত দেশের গর্বিত মানুষ।

এম/এস


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ