• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১০:১৬ অপরাহ্ন
শিরোনাম
কেএনএফ’র সন্ত্রাসী তৎপরতার প্রতিবাদ জানিয়েছে ১১টি ক্ষুদ্র নৃ-গোষ্ঠী রুমায় তুমুল গোলাগুলি আতঙ্ক, হতাহতের শঙ্কা বর্ণাঢ্য আয়োজনে পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদের খাগড়াছড়ি জেলা সম্মেলন অনুষ্ঠিত মহালছড়িতে বৈসাবি ফুটবল টুর্নামেন্টে অংম্রাং ক্লাব চ্যাম্পিয়ন বান্দরবানে জলবায়ু ধর্মঘট করেছে ইয়ুথনেট বান্দরবানে যৌথ অভিযানে গণগ্রেফতার ও হয়রানির প্রতিবাদে খাগড়াছড়িতে পিসিপির বিক্ষোভ মিছিল মানিকছড়িতে সাংগ্রাই উপলক্ষে ঐতিহ্যবাহী বলি খেলা অনুষ্ঠিত সামাজিক অনুষ্ঠানে প্রার্থীদের সবর উপস্থিতি অসাম্প্রদায়িক ও স্মার্ট জনপদ গড়ার অঙ্গীকার তীব্র দাবদাহ বিদ্যুৎ বিভ্রাট পোল্ট্রি খামারে হাঁসফাঁস অবস্থা! খাগড়াছড়ি পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদের সম্মেলন ২০ এপ্রিল

রামগড় ৪৩ বিজিবি কর্তৃক গোলকাঠ ও ভারতীয় গরু আটক 

মোঃ মাসুদ রানা রামগড়(খাগড়াছড়ি)প্রতিনিধিঃ / ১৫২ জন পড়েছেন
প্রকাশিত : মঙ্গলবার, ২১ ফেব্রুয়ারী, ২০২৩

খাগড়াছড়ি জেলার রামগড় ৪৩ বিজিবি কর্তৃক চাঁদের গাড়িসহ গোলকাঠ ও পিকাপসহ ভারতীয় গরু আটক করা হয়।

২১শে ফেব্রুয়ারি (মঙ্গলবার) দুপুর ১২.০০ ঘটিকায় রামগড় ৪৩ বিজিবি এর অধীনস্থ মহামুনি বিওপির একটি টহল দল কর্তৃক  রামগড় থানার অন্তর্গত দারোগাপড়া নামক স্থান হতে মালিকবিহীন ০১টি চাঁদের গাড়ীও ১০৮ ঘনফুট বিভিন্ন প্রকার গোলকাঠ আটক করা হয়েছে যার সর্বমোট বাজার মূল্য ১৭,৬২,০০০টাকা। আটককৃত চাঁদের গাড়ী ও বিভিন্ন প্রকার গোলকাঠ রামগড় বনবিট অফিসে জমা করা হয়েছে। এছাড়াও দুপুর ০১ ঘটিকায় রামগড় ৪৩ বিজিবি এর অধীনস্থ কয়লারমুখ চেকপোষ্টের একটি টহল দল কর্তৃক চট্টগ্রাম জেলার জোরারগঞ্জ থানার অন্তর্গত কয়লারমুখ চেকপোষ্টের ভাংগা টাওয়ার নামক স্থান হতে মালিকবিহীন ভারতীয় ০৯টি বড় গরু, ০৫টি ছোট বাছুর এবং ০১টি পিকআপ গাড়ী আটক করা হয়, যার বাজারমূল্য ২৪,১০,০০টাকা। আটককৃত গাড়ী ও ভারতীয় গরু সীতাকুন্ড কাষ্টমস্ অফিসে জমা করার কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।

রামগড় ৪৩ বিজিবির অধিনায়ক লেঃ কর্নেল মোঃহাফিজুর রহমান,পিএসসি জানান,সীমান্ত সুরক্ষার পাশাপাশি মাদক,চোরাচালান সহ বিভিন্ন অপরাধমূলক কর্মকান্ড দমনে  বিজিবি সর্বদা প্রস্তুত।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ