• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৮:০১ অপরাহ্ন

মাটিরাঙ্গায় বিকাশে প্রতারিত টাকা উদ্ধার; প্রকৃত মালিকের নিকট হস্তান্তর

স্টাফ রির্পোটারঃ / ১৩২ জন পড়েছেন
প্রকাশিত : মঙ্গলবার, ২১ ফেব্রুয়ারী, ২০২৩

সহকারি পুলিশ সুপার (মাটিরাঙ্গা সার্কেল) আবু জাফর মো: সালেহ এর দিক নির্দেশনায় মাটিরাঙ্গা থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ জাকারিয়ার তত্বাবধানে বিকাশে প্রতারিত হওয়া ৩৭ হাজার ৮৭৫ টাকা উদ্ধার করে প্রকৃত মালিকের নিকট হস্তান্তর করেছে মাটিরাঙ্গা থানা পুলিশ।

মঙ্গলবার (২১ ফেব্রুয়ারি) সন্ধ্যার দিকে মাটিরাঙ্গা থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ জাকারিয়া এ তথ্য নিশ্চিত করেছেন। উদ্ধারকৃত ৩৭ হাজার ৮৭৫ টাকা প্রকৃত মালিকের কাছে হস্তান্তর করা হয়েছে।

ভুক্তভোগী নাটোরের সদর উপজেলার আগাদিঘা এলাকার বাসিন্দা মোছা: মনোয়ারা বেগমের প্রবাসী স্বামী কাঙ্খিত নম্বরের পরিবর্তে ভুলবশত অপর একটি বিকাশ নম্বরে ৩৭ হাজার ৮৭৫ টাকা পাঠিয়ে দেয় মর্মে নাটোর থানায় একটি অভিযোগ দায়ের করেন। বিকাশ নম্বরটি যাচাই করে দেখা যায় সেটি মাটিরাঙ্গা থানার আওতায়ভুক্ত জনৈক ব্যক্তির। পরে নাটোর থানা পুলিশ বিষয়টি মাটিরাঙ্গা থানা পুলিশকে অবহিত করলে মাটিরাঙ্গা থানা পুলিশ আধুনিক তথ্য-প্রযুক্তির ব্যবহার করে প্রতারিত হওয়া ৩৭ হাজার ৮৭৫ টাকা উদ্ধার করে প্রকৃত মালিকের কাছে হস্তান্তর করে।

ভুল নাম্বারে যাওয়া টাকা ফিরে পেয়ে খুবই খুশি ভুক্তভোগী। দ্রুত সময়ের মধ্যে টাকা উদ্ধার করে দেওয়ার জন্য তিনি মাটিরাঙ্গা থানা পুলিশের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন তিনি।

এম/এস


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ